HURLCentral Government Engineering Government Jobs 

হিন্দুস্তান উর্বরক এবং রসায়ন লিমিটেডে ৯০ ইঞ্জিনিয়ার

কাজকেরিয়ার অনলাইন নিউজ ডেস্ক: ফ্রেশ ইঞ্জিনিয়ার পদে ৯০ জনকে নিচ্ছে হিন্দুস্তান উর্বরক এবং রসায়ন লিমিটেডে। এটি ইন্ডিয়ান অয়েল, ন্যাশনাল থার্মাল পাওয়ার, ফুড কর্পোরেশন লিমিটেডের এটি যৌথ উদ্যোগ। নিয়োগ হবে কেমিক্যাল, মেকানিক্যাল, ইলেক্ট্রিক্যাল এবং ইনস্ট্রুমেন্টেশন ডিসিপ্লিনে। প্রার্থীকে ২০১৯ সালের গেট পরীক্ষায় সফল হয়ে থাকতে হবে। শুরুতে ১ বছরের প্রবেশন।

কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং (ভ্যাকান্সি নং: ০১/২০): মোট শূন্যপদ ৩৮টি। অন্তত ৬০ শতাংশ নম্বর সহ কেমিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ের পুরো সময়ের বি ই/ বি টেক/ বিএসসি (ইঞ্জিনিয়ারিং) ডিগ্রিধারীরা আবেদন করতে পারেন। সঙ্গে কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং (CH) বিষয়ে ২০১৯ সালের গেট পরীক্ষায় উত্তীর্ণ হয়ে থাকতে হবে।
মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং (ভ্যাকান্সি নং: ০২/২০): মোট শূন্যপদ ২৫টি। অন্তত ৬০ শতাংশ নম্বর সহ মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ের পুরো সময়ের বি ই/ বি টেক/ বিএসসি (ইঞ্জিনিয়ারিং) ডিগ্রিধারীরা আবেদন করতে পারেন। সঙ্গে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং (ME) বিষয়ে ২০১৯ সালের গেট পরীক্ষায় উত্তীর্ণ হয়ে থাকতে হবে।

ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং (ভ্যাকান্সি নং: ০৩/২০): মোট শূন্যপদ ১৫টি। অন্তত ৬০ শতাংশ নম্বর সহ ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং/ ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক্স ইঞ্জিনিয়ারিংয়ের পুরো সময়ের বি ই/ বি টেক/ বিএসসি (ইঞ্জিনিয়ারিং) ডিগ্রিধারীরা আবেদন করতে পারেন। সঙ্গে ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং (EE) বিষয়ে ২০১৯ সালের গেট পরীক্ষায় উত্তীর্ণ হয়ে থাকতে হবে।

ইনস্ট্রুমেন্টেশন ইঞ্জিনিয়ারিং (ভ্যাকান্সি নং: ০৪/২০): মোট শূন্যপদ ১২টি। অন্তত ৬০ শতাংশ নম্বর সহ ইনস্ট্রুমেন্টেশন ইঞ্জিনিয়ারিং/ ইলেক্ট্রনিক্স ইঞ্জিনিয়ারিং/ ইলেক্ট্রনিক্স অ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং/ ইলেক্ট্রনিক্স অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং/ ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইনস্ট্রুমেন্টেশন ইঞ্জিনিয়ারিং/ কন্ট্রোল অ্যান্ড ইনস্ট্রুমেন্টেশন ইঞ্জিনিয়ারিংয়ের পুরো সময়ের বি ই/ বি টেক/ বিএসসি (ইঞ্জিনিয়ারিং) ডিগ্রিধারীরা আবেদন করতে পারেন। সঙ্গে ইনস্ট্রুমেন্টেশন ইঞ্জিনিয়ারিং/ ইলেক্ট্রনিক্স অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং (IN/ EC) বিষয়ে ২০১৯ সালের গেট পরীক্ষায় উত্তীর্ণ হয়ে থাকতে হবে।

বয়স হতে হবে ২৮ বছরের মধ্যে। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পাবেন। মূল মাইনে বার্ষিক ৭ লক্ষ টাকা।
প্রাথমিকভাবে গেট পরীক্ষায় পাওয়া নম্বরের ভিত্তিতে প্রার্থীদের বিহেভেরিয়াল টেস্ট, গ্রুপ ডিসকাশন/ গ্রুপ টাস্ক/ পার্সোনাল ইন্টারভিউয়ের জন্য ডাকা হবে। ইন্টারভিউয়ের সময় সঙ্গে নেবেন ২ কপি পাসপোর্ট মাপের রঙিন ছবি, জন্মতারিখের প্রমাণপত্র, যাবতীয় শিক্ষাগত যোগ্যতার মার্কশিট ও সার্টিফিকেট, কোনও সচিত্র পরিচয়পত্র, গেট-২০১৯ স্কোরকার্ড ইত্যাদির মূল ও ১ কপি করে স্বপ্রত্যয়িত জেরক্স।

আবেদন করবেন অনলাইনে http://www.hurl.net.in ওয়েবসাইটের মাধ্যমে, ১৫ মার্চের মধ্যে। এরজন্য প্রার্থীর একটি বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকা চাই। অনলাইন আবেদন করতে বসার আগে যাবতীয় প্রমাণপত্র স্ক্যান করে রাখবেন। পরে আপলোড করতে হবে। এবার ফাইনাল সাবমিশন করে সিস্টেম জেনারেটেড এপ্লিকেশন ফর্মের প্রিন্ট নিয়ে নিজের কাছে রাখবেন। আরও বিস্তারিত জানতে পারবেন ওপরে বলা ওয়েবসাইটে।

পিডিএফ ডাউনলোড করুন:– https://hurl.net.in/uploads/advertisement_for_Fresh_Graduates_second.pdf

অনলাইন আবেদন করুন:– https://hurl.net.in/recruitment/

Related posts

Leave a Comment