MIDHANI Ltd.Central Government Government Jobs Trending News 

১০৪ গ্র্যাজুয়েট, ডিপ্লোমা ও ট্রেড অ্যাপ্রেন্টিস ট্রেনি নিচ্ছে মিশ্রধাতু নিগম লিমিটেডে

কাজকেরিয়ার অনলাইন নিউজ ডেস্ক: ১৪ গ্র্যাজুয়েট অ্যাপ্রেন্টিস ট্রেনি (ইঞ্জিনিয়ািরং) (জিএটি), ১০ টেকনিশিয়ান অ্যাপ্রেন্টিস ট্রেনি (ডিপ্লোমা) (টিএটি) এবং ৮০ ট্রেড অ্যাপ্রেন্টিস নিচ্ছে মিশ্র ধাতু নিগম লিমিটেডে। তফশিলি/ ওবিসি/ শারীরিক প্রতিবন্ধী/ ইবিসি প্রার্থীদের জন্য সংরক্ষণ থাকবে কেন্দ্রীয় সরকারের নিয়ম/ অ্যাপ্রেন্টিসেস অ্যাক্ট, ১৯৬১ অনুযায়ী। ট্রেনিং শেষে চাকরি দিতে কোম্পানি বাধ্য নয়।

প্রার্থিবাছাই হবে সরাসির সাক্ষাৎকার (ইন্টারভিউ)-এর মাধ্যমে। জিএটি এবং টিএটি প্রার্থীদের সাক্ষাৎকার হবে ১৯ মার্চ, সকাল সাড়ে ৯টা থেকে বিকেল সাড়ে ৪টে পর্যন্ত। ট্রেড অ্যাপ্রেন্টিস (আইটিআই পাসড আউট) -দের মধ্যে ফিটার, ওয়েল্ডার এবং টার্নার ট্রেডের প্রার্থীদের সাক্ষাৎকার হবে ২০ মার্চ এবং ইলেক্ট্রিশিয়ান ও মেশিনিস্ট ট্রেডের প্রার্থীদের সাক্ষাৎকার হবে ২১ মার্চ, দুদিনই সকাল সাড়ে ৯টা থেকে বিকেল সাড়ে ৪টে পর্যন্ত। সব সাক্ষাৎকার হবে এই ঠিকানায়: Auditorium, Corporate Hostel Building. প্রার্থিবাছাই সম্পর্কিত খবরাখবরগুলি পাঠানো হবে কেবল ই-মেলের মাধ্যমে। কাজেই প্রার্থীর একটি বৈধ ই-মেল আইডি এবং সঙ্গে একটি মোবাইল নম্বরও থাকা চাই।

জিএটি/ টিএটি প্রার্থীরা নিজের নাম www.mhrdnats.gov.in ওয়েব পোর্টালে এবং ট্রেড অ্যাপ্রেন্টিসরা www.apprenticeship.gov.in ওয়েব পোর্টালে নিজের নাম রেজিস্টার করা থাকলে পোর্টাল রেজিস্ট্রশন নম্বরটি নিয়ে ওয়াক-ইন-ইন্টারভিউয়ে যেতে পারেন। সঙ্গে নিতে হবে যাবতীয় শংসাপত্র এবং ২ কপি ছবি। কোনও প্রশ্ন থাকলে ফোন করতে পারেন এই নম্বরে: 040-24345020/ 24184492. নং: MDN/HR/TRG/RDAT/2020-21. আরও বিস্তারিত তথ্য পাবেন ওয়েবসাইটে।

পিডিএফ ডাউনলোড করুন:- http://midhani-india.in/WordPress-content/uploads/2018/11/Website-Notifctn-20-21.pdf

Related posts

Leave a Comment