Bank of BarodaBank/Rail Government Jobs Trending News 

৩৯ আইটি পেশাদার নিচ্ছে বরোদাসান টেকনোলজিস লিমিটেডে

কাজকেরিয়ার অনলাইন নিউজ ডেস্ক: আর্কিটেক্ট, ম্যানেজার, ডেভেলপার, ইঞ্জিনিয়ার, অ্যানালিস্ট-সহ মোট ১৪টি পদে ৩৯ জন আইটি প্রফেশনাল নিচ্ছে বরোদা ব্যাঙ্কের মালিকানাধীন সংস্থা, বরোদাসান টেকনোলজিস লিমিটেডে (বিএসটিএল)। সব পদেই নিয়োগ হবে ৩ বছরের চুক্তিতে। কর্মদক্ষতার ভিত্তিতে প্রতি বছর রিভিউ।
শিক্ষাগত যোগ্যতা, বয়স ও অভিজ্ঞতা:- টেকনোলজি আর্কিটেক্ট: কম্পিউটার সায়েন্স/ ইনফর্মেশন টেকনোলজি/ এমসিএ -এর একটির ইঞ্জিনিয়ারিং ব্যাচেলর ডিগ্রিধারী হতে হবে। সঙ্গে ৮ বছরের অভিজ্ঞতা থাকা চাই। বয়স ৩০ – ৪৫ -এর মধ্যে। প্রোগ্রাম ম্যানেজার: ইঞ্জিনিয়ারিং/ টেকনোলজির ব্যাচেলর ডিগ্রি বা সমতুল পাশ এবং বিজনেস/ সমতুলে পোস্ট গ্র্যাজুেয়ট ডিগ্রিধারী হতে হবে। সঙ্গে ১০ বছরের অভিজ্ঞতা থাকা চাই। বয়স ৩০ – ৪৫-এর মধ্যে। কোয়ালিটি অ্যাশিওরেন্স লিড: ইঞ্জিনিয়ারিং/ টেকনোলজির ব্যাচেলর ডিগ্রি বা সমতুল ডিগ্রিধারী হতে হবে।সঙ্গে ১০ বছরের অভিজ্ঞতা থাকা চাই। বয়স ৩০ – ৪৫-এর মধ্যে। ইনফ্রাস্ট্রাকচার লিড: ইঞ্জিনিয়ারিং/ টেকনোলজির ব্যাচেলর ডিগ্রি বা সমতুল ডিগ্রিধারী হতে হবে।সঙ্গে ১০ বছরের অভিজ্ঞতা থাকা চাই। বয়স ৩০ – ৪৫-এর মধ্যে। ডাটা বেস আর্কিটেক্ট: ইঞ্জিনিয়ারিং/ টেকনোলজির ব্যাচেলর ডিগ্রি বা সমতুল ডিগ্রিধারী হতে হবে।সঙ্গে ৫ বছরের অভিজ্ঞতা থাকা চাই। বয়স ২৫ – ৩৫-এর মধ্যে। বিজনেস অ্যানালিস্ট লিড: ইঞ্জিনিয়ারিং/ টেকনোলজির ব্যাচেলর ডিগ্রি বা সমতুল ডিগ্রিধারী হতে হবে। খুব ভাল ব্যাঙ্কিং ব্যাকগ্রাউন্ড থাকলে কমার্স গ্র্যাজুয়েটরাও আবেদন করতে পারেন। বিজনেস ম্যানেজমেন্টের পোস্ট গ্র্যাজুয়েট ডিগ্রিধারী হলে অগ্রাধিকার। সঙ্গে অন্তত ১০ বছরের অভিজ্ঞতা থাকা চাই। বয়স ৩০ – ৪৫-এর মধ্যে। বিজনেস অ্যানালিস্ট: কম্পিউটার সায়েন্স/ ইনফর্মেশন টেকনোলজি/ এমসিএ -এক একটির ইঞ্জিনিয়ারিং ব্যাচেলর ডিগ্রিধারী হতে হবে এবং বিজনেস ম্যানেজমেন্ট/ পিজিডিএম -এর পোস্ট গ্র্যাজুয়েশন থাকতে হবে। সঙ্গে ৬ বছরের অভিজ্ঞতা থাকা চাই। বয়স হতে হবে ২৫ – ৪০ বছরের মধ্যে। ওয়েব অ্যান্ড ফ্রন্ট এন্ড ডেভেলপার: কম্পিউটার সায়েন্স/ ইনফর্মেশন টেকনোলজি/ এমসিএ -এক একটির ইঞ্জিনিয়ারিং ব্যাচেলর ডিগ্রিধারী হতে হবে। সঙ্গে ৬ বছরের অভিজ্ঞতা। বয়স ২৫ – ৪০-এর মধ্যে।
ডাটা অ্যানালিস্ট: কোয়ান্টিটেটিভ ফিল্ডে (ম্যাথমেটিক্স, স্ট্যাটিস্টিক্স, কম্পিউটার সায়েন্স, ইকনমিক্স ইত্যাদি) ব্যাচেলর ডিগ্রিধারী হতে হবে। সঙ্গে ৫ বছরের অভিজ্ঞতা।বয়স ২৫ – ৪০-এর মধ্যে। ডাটা ইঞ্জিনিয়ার: কম্পিউটার সায়েন্স/ ইনফর্মেশন টেকনোলজি/ এমসিএ -এক একটির ইঞ্জিনিয়ারিং ব্যাচেলর ডিগ্রিধারী হতে হবে। সঙ্গে ৬ বছরের অভিজ্ঞতা। বয়স ২৫ – ৪০-এর মধ্যে। ইন্টিগ্রেশন এক্সপার্ট: কম্পিউটার সায়েন্স/ ইনফর্মেশন টেকনোলজি/ এমসিএ -এক একটির ইঞ্জিনিয়ারিং ব্যাচেলর ডিগ্রিধারী হতে হবে। সঙ্গে ৬ বছরের অভিজ্ঞতা। বয়স ২৫ – ৪০-এর মধ্যে। ইমার্জিং টেকনোলজি এক্সপার্ট: কম্পিউটার সায়েন্স/ ইনফর্মেশন টেকনোলজি/ এমসিএ -এক একটির ইঞ্জিনিয়ারিং ব্যাচেলর ডিগ্রিধারী হতে হবে। সঙ্গে ৫ বছরের অভিজ্ঞতা। বয়স ২৫ – ৪০-এর মধ্যে। মোবাইল অ্যাপ্লিকেশন ডেভেলপার: ইঞ্জিনিয়ারিং/ টেকনোলজি বা সমতুলের ব্যাচেলর ডিগ্রিধারী হতে হবে।সঙ্গে ফিনান্সিয়াল সেক্টর/ ফিনান্সিয়াল সফটওয়্যার ডেভেলপমেন্টে ৫ বছরের অভিজ্ঞতা। বয়স ২৫-৩৫ বছরের মধ্যে। ইউআই/ ইউএক্স ডিজাইনার: কম্পিউটার সায়েন্স/ ইনফর্মেশন টেকনোলজি/ এমসিএ/ ডিজাইন বা সমতুলের ব্যাচেলর বা মাস্টার ডিগ্রিধারী হতে হবে। ইউএক্স/ ইউআই ডিজাইনার রোলে অন্তত ৫ বছরের অভিজ্ঞতা থাকা চাই। বয়স ২৫ – ৪৫-এর মধ্যে।
প্রার্থিবাছাই হবে দরখাস্ত বাছাই এবং অথবা কোয়ালিফাইং টেস্ট এবং পার্সোনাল ইন্টারভিউ এবং/ অথবা গ্রুপ ডিসকাশনের মাধ্যমে। ইন্টারভিউয়ে ডাক পেলে সে সময়ে যাবতীয় প্রমাণপত্র যাচাই করা হবে। কললেটার ডাউনলোড করবেন নীচে বলা ওয়েবসাইটে।
দরখাস্তের ফি বাবদ বা ইন্টিমেশন চার্জ বাবদ দিতে হবে ৬০০ (তফশিলি/ শারীরিক প্রতিবন্ধী হলে ১০০) টাকা। সকলকেই এরসাথে অতিরিক্ত দিতে হবে জিএসটি এবং ট্রানজ্যাকশন চার্জ।
দরখাস্ত অনলাইন রেজিস্ট্রেশন এবং ফি পেমেন্ট করবেন www.bankofbaroda.co.in/Careers.htm ওয়েবসাইটের মাধ্যমে, ২৭ মার্চের মধ্যে।এরজন্য প্রার্থীর একটি বৈধ ই-মেল আইডি এবং মোবাইল নম্বর থাকা চাই। যে কোনও একটি পদের জন্য আবেদন করবেন। ফি পেমেন্ট করবেন ডেবিট কার্ড/ ক্রেডিট কার্ড/ ইন্টারনেট ব্যাঙ্কিংয়ের মাধ্যমে, ওই তারিখের মধ্যে। আরও বিস্তারিত তথ্য পাবেন ওপরে বলা ওয়েবসাইটে।

পিডিএফ ডাউনলোড করুন: – https://www.bankofbaroda.in/writereaddata/Images/pdf/detailed-advertisement-07-03-2020.pdf

Related posts

Leave a Comment