employeeGovernment Jobs State Government 

রূপশ্রী প্রকল্পে পশ্চিমবঙ্গে চাকরী

কাজকেরিয়ার অনলাইন নিউজ ডেস্ক: উত্তরবঙ্গে স্নাতক ব্যক্তিদের জন্য রয়েছে চাকরির সুযোগ।রাজ্যের কোচবিহার জেলায় রূপশ্রী প্রকল্পে হিসাবরক্ষক এবং ডেটা এন্ট্রি অপারেটর পদে এক বছরের চুক্তির ভিত্তিতে নিয়োগ হবে। আগ্রহী প্রার্থীদের আগামী ২৭ মার্চের মধ্যে আবেদন করতে হবে।
যে পদ গুলিতে নিয়োগ করা হবে সেগুলি হল:-

(১) হিসাবরক্ষক: শিক্ষাগত যোগ্যতা- বাণিজ্য বিভাগে স্নাতক এবং কম্পিউটারে দক্ষতা থাকতে হবে।এছাড়াও ট্যালি, প্রেজেন্টেশন প্যাকেজিংয়ে কাজ করার অভিজ্ঞতা থাকা জরুরি।সংশ্লিষ্ট কাজের ওপর ৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বয়স হতে হবে ৪০ বছরের মধ্যে। তফসিলি জাতি ও উপজাতিদের ক্ষেত্রে ৫ বছর এবং অনগ্রসর শ্রেণীর ক্ষেত্রে ৩ বছরের ছাড় দেওয়া হবে। বেতন প্রতি মাসে ১৫ হাজার। প্রার্থী বাছাই হবে লিখিত পরীক্ষার মাধ্যমে।

(২) ডেটা এন্ট্রি অপারেটর: শিক্ষাগত যোগ্যতা- স্নাতক এবং কম্পিউটারে দক্ষতা থাকতে হবে।এছাড়াও টাইপ জানা আবশ্যক।সংশ্লিষ্ট কাজের ওপর ১ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বয়স হতে হবে ৪০ বছরের মধ্যে। তফসিলি জাতি ও উপজাতিদের ক্ষেত্রে ৫ বছর এবং অনগ্রসর শ্রেণীর ক্ষেত্রে ৩ বছরের ছাড় দেওয়া হবে। বেতন প্রতি মাসে ১১ হাজার।প্রার্থী বাছাই হবে লিখিত পরীক্ষার মাধ্যমে।

আরও বিস্তারিত জানুন www.coochbehar.gov.in ওয়েবসাইটে।

Related posts

Leave a Comment