FSSAICentral Government Government Jobs 

৩৫ ডিরেক্টর ও ম্যানেজার ফুড সেফটি অ্যান্ড স্ট্যান্ডার্ডস অথরিটি অব ইন্ডিয়ায়

কাজকেরিয়ার অনলাইন নিউজ ডেস্ক: জুনিয়র ডাইরেক্টর, ডেপুটি ম্যানেজার ও ম্যানেজার পদে ৩৫ জনকে নিচ্ছে ফুড সেফটি অ্যান্ড স্ট্যান্ডার্ডস অথরিটি অব ইন্ডিয়া।

জুনিয়র ডাইরেক্টর: শূন্যপদ ১২টি। যে কোনও ডিগ্রিধারী প্রার্থীরা সংশ্লিষ্ট বিষয়ের বি ই/ বি টেক/ পি জি ডিগ্রি বা ডিপ্লোমা/ পিএইচ ডি ডিগ্রিধারী হলে ও সঙ্গে অভিজ্ঞতা থাকলে আবেদন করতে পারবেন। বয়স হতে হবে ৫০ বছরের মধ্যে।

ডেপুটি ম্যানেজার: শূন্যপদ ১৭টি। যে কোনও ডিগ্রিধারী প্রার্থীরা সংশ্লিষ্ট বিষয়ের বি ই/ বি টেক/ পি জি ডিগ্রি বা ডিপ্লোমা/ পিএইচ ডি ডিগ্রিধারী হলে ও সঙ্গে অভিজ্ঞতা থাকলে আবেদন করতে পারবেন। বয়স হতে হবে ৪০ বছরের মধ্যে।

ম্যানেজার: শূন্যপদ ৬টি। সংশ্লিষ্ট বিষয়ের বি ই/ বি টেক/ পি জি ডিগ্রি বা ডিপ্লোমা/ এমবিএ ডিগ্রি ও সঙ্গে অভিজ্ঞতা। বয়স হতে হবে ৪০ বছরের মধ্যে।

বয়সের হিসাব করতে হবে ১৫-০৫-২০২১ তারিখের হিসেবে। সংরক্ষিত শ্রেণির প্রার্থী ও অন্যান্যরা নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পাবেন। মাইনে ৭৮,৮০০ – ২,০৯,২০০ টাকা, ৬৭,৭০০ – ১,৮০,০০০ টাকা।

প্রার্থিবাছাই হবে অনলাইন পরীক্ষার মাধ্যমে। পরীক্ষার সম্ভাব্য তারিখ ২০ জুন, ২০২১। অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে পারবেন ৫ জুন থেকে। পরীক্ষা হবে কলকাতা, গুয়াহাটি, রাঁচি, পাটনা, ভূবনেশ্বর-সহ দেশের অন্যান্য রাজ্যে মিলিয়ে মোট ২০টি শহরে।

অ্যাপ্লিকেশন ফি এবং ইন্টিমেশন চার্জ বাবদ দিতে হবে মোট (৭৫০+২৫০) ১,০০০ টাকা। তফশিলি/ মহিলা/ প্রাক্তন সমরকর্মী/ প্রতিবন্ধী/ আর্থিকভাবে দুর্বল প্রার্থীদের অ্যাপ্লিকেশন ফি দিতে হবে না। তাঁরা দেবেন কেবল ইন্টিমেশন চার্জ। ফি/ চার্জ দেবেন অনলাইনে ডেবিট কার্ড/ ক্রেডিট কার্ড/ ইন্টারনেট ব্যাঙ্কিংয়ের মাধ্যমে, ১৫.০৫.২০২১ তারিখের মধ্যে।

যে কোনও একটি পদের জন্য আবেদন করবেন অনলাইনে www.fssai.gov.in ওয়েবসাইটের মাধ্যমে, ১৫ মে, ২০২১ তারিখের মধ্যে। আরও বিস্তারিত তথ্য পাবেন ওয়েবসাইটে/ পিডিএফে।

পিডিএফ ডাউনলোড করতে ক্লিক করুন: এখানে

শর্ট নোটিশ ডাউনলোড করতে ক্লিক করুন: এখানে

অনলাইন আবেদন || রেজিস্ট্রেশন || লগইন ||

Related posts

Leave a Comment