BROCentral Government Government Jobs 

বর্ডার রোড অর্গানাইজেশনে ৬২৭ মেকানিক, ড্রাফটসম্যান

কাজকেরিয়ার অনলাইন নিউজ ডেস্ক: ড্রাফটসম্যান, সুপারভাইজর স্টোর, রেডিও মেকানিক সহ বিভিন্ন পদে ৬২৭ জনকে নিচ্ছে বর্ডার রোডস অর্গানাইজেশনে। উল্লেখ্য, এই নিয়োগের বিজ্ঞপ্তি ২৫ ফেব্রুয়ারি প্রকাশিত হয়েছিল। কর্তৃপক্ষ এক বিজ্ঞপ্তির মাধ্যমে শূন্যপদের সংখ্যা ও আবেদনের শেষ তারিখ বাড়িয়েছে।

ড্রাফটসম্যান: মোট শূন্যপদ ৪৩টি। বিজ্ঞান শাখার উচ্চমাধ্যমিক/ সমতুল পাশ এবং সঙ্গে সংশ্লিষ্ট ক্ষেত্রে অভিজ্ঞতা থাকা চাই। বয়স হতে হবে ১৮ থেকে ২৭ বছরের মধ্যে। মাইনে ২৯,২০০ – ৯২,৩০০ টাকা।

সুপারভাইজর স্টোর: মোট শূন্যপদ ১১টি। স্বীকৃত ডিগ্রিধারী হতে হবে এবং সঙ্গে স্টোর কিপিংয়ের স্বীকৃত সার্টিফিকেটধারী এবং ২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বয়স হতে হবে ১৮ থেকে ২৭ বছরের মধ্যে। মাইনে ২৫,৫০০ – ৮১,১০০ টাকা।

রেডিও মেকানিক: মোট শূন্যপদ ৪টি। মাধ্যমিক সমতুল পাশ এবং সঙ্গে সংশ্লিষ্ট ট্রেডের আইটিআই ও ২ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। বয়স হতে হবে ১৮ থেকে ২৭ বছরের মধ্যে। মাইনে ২৫,৫০০ – ৮১,১০০ টাকা।

ল্যাব অ্যাসিস্ট্যান্ট: শূন্যপদ ১টি। উচ্চমাধ্যমিক/ সমতুল পাশ এবং সঙ্গে সংশ্লিষ্ট ট্রেডের আইটিআই এবং ১ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। বয়স হতে হবে ১৮ থেকে ২৭ বছরের মধ্যে। মাইনে ২১,৭০০ – ৬৯,১০০ টাকা।

মাল্টি স্কিল্ড ওয়ার্কার (ম্যাসন): মোট শূন্যপদ ১০০টি। মাধ্যমিক/ সমতুল পাশ হতে হবে এবং সঙ্গে সংশ্লিষ্ট ট্রেডের আইটিআই সার্টিফিকেটধারী হতে হবে। বয়স হতে হবে ১৮ থেকে ২৫ বছরের মধ্যে। মাইনে ১৮,০০০ – ৫৬,৯০০ টাকা।

মাল্টি স্কিল্ড ওয়ার্কার (ড্রাইভার ইঞ্জিন স্ট্যাটিক): মোট শূন্যপদ ১৫০টি। মাধ্যমিক/ সমতুল পাশ হতে হবে এবং সঙ্গে সংশ্লিষ্ট ট্রেডের আইটিআই সার্টিফিকেটধারী হতে হবে। বয়স হতে হবে ১৮ থেকে ২৫ বছরের মধ্যে। মাইনে ১৮,০০০ – ৫৬,৯০০ টাকা।

স্টোর কীপার টেকনিক্যাল: মোট শূন্যপদ ৩১৮টি। উচ্চমাধ্যমিক/ সমতুল পাশ ও সঙ্গে স্টোর কিপিংয়ের জ্ঞান এবং ৩ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। বয়স হতে হবে ১৮ থেকে ২৭ বছরের মধ্যে। মাইনে ১৯,৯০০ – ৬৩,২০০ টাকা।

প্রার্থিবাছাই হবে প্রথমে লিখিত পরীক্ষা, শারীরিক সক্ষমতার পরীক্ষা এবং প্র্যাক্টিক্যাল (ট্রেড) টেস্টের মাধ্যমে।

দরখাস্ত করবেন নির্ধারিত বয়ান। বয়ান পাবেন http://www.bro.gov.in/ ওয়েবসাইটে। দরখাস্তের নির্দিষ্ট জায়গায় এখনকার তোলা একটি পাসপোর্ট মাপের ছবি সাঁটবেন। সঙ্গে দেবেন যাবতীয় প্রমাণপত্রের প্রত্যয়িত জেরক্স। ফি বাবদ দিতে হবে ৫০ টাকা। ফি দেবেন অনলাইনে, Commandant, GREF Centre, Pune-411 015 -এর অনুকূলে। তফশিলি ও শারীরিক প্রতিবন্ধীদের এই ফি দিতে হবে না। পাঠাবেন এই ঠিকানায়: Commandant GREF Centre, Dighi camp, Pune- 411 015. পৌঁছনো চাই ৪ মে-র (দূরবর্তী স্থানের প্রার্থীদের ক্ষেত্রে ১৯ মে-র) মধ্যে। এই নিয়োগের বিজ্ঞপ্তি নং ০১/২০২১। আরও বিস্তারিত তথ্য পাবেন ওয়েবসাইটে/ পিডিএফে।

পিডিএফ ডাউনলোড করতে ক্লিক করুন: এখানে

ফি পেমেন্টের লিঙ্কের জন্য ক্লিক করুন: এখানে

সংশোধনী, সংযুক্তি এবং তারিখ বৃদ্ধির বিজ্ঞপ্তির জন্য ক্লিক করুন: এখানে

Related posts

Leave a Comment