doctor and nursesBank/Rail Central Government 

রেলওয়ে হাসপাতালে ১৩৪ মেডিক্যাল স্টাফ

ইন্টারভিউ হবে জুম (ZOOM) বা হোয়াটসঅ্যাপ ভিডিও কলিংয়ের মাধ্যমে

কাজকেরিয়ার অনলাইন নিউজ ডেস্ক: কন্ট্রাক্ট মেডিক্যাল প্র্যাক্টিশনার/ জেনারেল ডিউটি মেডিক্যাল অফিসার, কন্ট্রাক্ট মেডিক্যাল প্র্যাক্টিশনার/ স্পেশ্যালিস্ট এবং স্টাফ নার্স পদে ১৩৪ জনকে নিচ্ছে উত্তর রেলের লখনৌর ডিভিশনাল রেলওয়ে হাসপাতালে। নিয়োগ হবে ৩ মাসের চুক্তির ভিত্তিতে।

কন্ট্রাক্ট মেডিক্যাল প্র্যাক্টিশনার/ জেনারেল ডিউটি মেডিক্যাল অফিসার: মোট শূন্যপদ ১২টি। এমবিবিএস ডিগ্রিধারীরা আবেদন করতে পারেন। থোক পারিশ্রমিক মাসে ৭৫,০০০ টাকা।
কন্ট্রাক্ট মেডিক্যাল প্র্যাক্টিশনার/ স্পেশ্যালিস্ট: মোট শূন্যপদ ৩৬টি। এমডি/ ডিএনবি/ ডিপ্লোমাধারীরা সঙ্গে ২ বছরের কাজের অভিজ্ঞতা থাকলে আবেদন করতে পারেন। থোক পারিশ্রমিক মাসে ৯৫,০০০ টাকা।

স্টাফ নার্স: মোট শূন্যপদ ৮৬টি। ইন্ডিয়ান নার্সিং কাউন্সিল স্বীকৃত প্রতিষ্ঠান থেকে জেনারেল নার্সিং অ্যান্ড মিডওয়াইফারির ৩ বছরের সার্টিফিকেটধারী হলে অথবা নার্সিংয়ের বিএসসি ডিগ্রিধারীরা আবেদন করতে পারেন। সঙ্গে ইন্ডিয়ান নার্সিং কাউন্সিলে নার্স অ্যান্ড মিডওয়াইফ হিসেবে নাম নথিভুক্ত থাকা চাই। ভেন্টিলেশনে আইসিইউ পেশেন্ট এবং/ অথবা ইনফেক্টেড বা আইসোলেটেড রোগীর রক্ষণাবেক্ষণে অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার। থোক পারিশ্রমিক মাসে ৫৪,৩২৯ টাকা। সঙ্গে গ্রেড পে ৪,৬০০ টাকা।

সব ক্ষেত্রেই বয়স হতে হবে ১-৫-২০২০ তারিখের হিসেবে ২০ থেকে ৪০ বছরের মধ্যে। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পারেন।
প্রার্থীবাছাই হবে ওয়াক-ইন-ইন্টারভিউয়ের মাধ্যমে। ইন্টারভিউ হবে জুম (ZOOM) বা হোয়াটসঅ্যাপ ভিডিও কলিংয়ের মাধ্যমে। ইন্টারভিউ শুরু হবে ১৭ এপ্রিল সকল ১০টা থেকে। বাছাই পরীক্ষার সময় যাবতীয় প্রমাণপত্রের মূলগুলি সঙ্গে নিয়ে বসবেন।

আবেদন করবেন নির্ধারিত বয়ানে। দরখাস্তের বয়ান পাবেন https://nr.indianrailways.gov.in ওয়েবসাইটে। যাবতীয় তথ্য দিয়ে দরখাস্ত পূরণ করবেন। এবার পূরণ করা দরখাস্ত, জন্মতারিখের প্রমাণপত্র, যাবতীয় শিক্ষাগত যোগ্যতার মার্কশিট ও সার্টিফিকেট, অভিজ্ঞতার প্রমাণপত্র, কাস্ট/ শারীরিক প্রতিবন্ধকতার সার্টিফিকেট, পাসপোর্ট মাপের ছবি, কোনও সচিত্র পরিচয়পত্র স্ক্যান করে রাখবেন। এবার ১৬ এপ্রিলের মধ্যে এগুলি পাঠাবেন এই ইমেল আইডিতে: srdponrlko@gmail.com. এই নিয়োগের বিজ্ঞপ্তি নং: MED-E/COVID-19/2020. আরও বিস্তারিত জানতে পারবেন ওপরে বলা ওয়েবসাইটে।

বিস্তারিত জানুন/ বয়ান ডাউনলোড করুন:– https://nr.indianrailways.gov.in/nr/recruitment/1586581870072_LKO%20CPM%20online%20WII.pdf

Related posts

One Thought to “রেলওয়ে হাসপাতালে ১৩৪ মেডিক্যাল স্টাফ”

  1. Jaganath bhakta

    I need a job this emergency sisutione plz help me my nong 8617825086

Leave a Comment