Gargi College of DelhiCentral Government Government Jobs Trending News 

মাল্টি টাস্কিং স্টাফের পদে ১১ জনকে নিচ্ছে দিল্লির গার্গী কলেজে

মাল্টি টাস্কিং স্টাফ (লাইব্রেরি), মাল্টি টাস্কিং স্টাফ (ল্যাবরেটরি) এবং মাল্টি টাস্কিং স্টাফ (সিকিউরিটি) পদে ১১ জনকে নিচ্ছে দিল্লির গার্গী কলেজে।
এমটিএস (লাইব্রেরি): শূন্যপদ ২টি (অসং)। বয়স হতে হবে ২৭ বছরের মধ্যে। সরকার স্বীকৃত বোর্ড থেকে মাধ্যমিক/ সমতুল পাশ হতে হবে এবং লাইব্রেরি সায়েন্স/ লাইব্রেরি অ্যান্ড ইনফর্মেশন সায়েন্সের সার্টিফিকেটধারী হতে হবে। মাধ্যমিক/ সমতুলে একটি বিষয় কম্পিউটার থাকলে কিংবা বেসিক কম্পিউটার কোর্স করা থাকলে ভাল।মাইনে থোক ১৫,০৭০ টাকা।
এমটিএস (ল্যাবরেটরি): শূন্যপদ ৭টি (অসং ৬, আর্থিকভাবে দুর্বল প্রার্থী ১)। বয়স হতে হবে ২৭ বছরের মধ্যে।স্বীকৃত বোর্ড থেকে মাধ্যমিক/ সমতুল পাশ হতে হবে। মাইনে থোক ১৫,০৭০ টাকা।
এমটিএস (সিকিউরিটি): শূন্যপদ ২টি (অসং)। বয়স হতে হবে ২৫ বছরের মধ্যে। স্বীকৃত বোর্ড থেকে মাধ্যমিক/ সমতুল পাশ হতে হবে। মাইনে থোক ১৫,০৭০ টাকা।
বয়সের হিসাব করতে হবে দরখাস্ত পৌঁছনোর শেষ তারিখের হিসেবে।
প্রার্থিবাছাইয়ের ক্ষেত্রে প্রথমে দরখাস্ত বাছাই হবে। এরপর বাছাই প্রার্থীদের পরীক্ষার কথা জানানো হবে কেবলমাত্র ই-মেলের মাধ্যমে। কাজেই প্রার্থীর একটি বৈধ ই-মেল আইডি থাকা চাই। পরীক্ষার দিন সঙ্গে নিয়ে যেতে হবে প্যান কার্ড/ ভোটার কার্ড/ ড্রাইভিং লাইসেন্স/ আধার কার্ড -এর যে কোনও একটি সচিত্র পরিচয়পত্র। পরীক্ষার সময় যাতায়াতের জন্য কোনও টিএ/ ডিএ পাবেন না।
সঠিকভাবে পূরণ করা দরখাস্ত অন্যান্য প্রয়োজনীয় প্রমাণপত্রের স্ব-প্রত্যয়িত জেরক্স-সহ ডাকে পৌঁছনো চাই ১৫ ফেব্রুয়ারির মধ্যে। দরখাস্তের বয়ান এবং আরও বিস্তারিত তথ্য পাবেন www.gargicollege.in ওয়েবসাইটে।

Related posts

Leave a Comment