Home Miscellaneous যাত্রীবাহী ট্রেন চলা নিয়ে ধোঁয়াশা

যাত্রীবাহী ট্রেন চলা নিয়ে ধোঁয়াশা

58
0
kolkata carshade
kolkata carshade

কাজকেরিয়ার অনলাইন নিউজ ডেস্ক: যাত্রীবাহী ট্রেন কবে চলবে তা নিয়ে সংশয়। নির্দিষ্টভাবে কিছু জানাতেও পারছে না রেলমন্ত্রক। এবিষয়ে একেবারে দিশাহীন অবস্থায় রয়েছে রেলমন্ত্রক। কোনও খসড়া পরিকল্পনাও তৈরি করতে পারেনি রেল, এমনটাই সূত্রের খবর। তবে গোটা পরিস্থিতি খতিয়ে দেখার জন্য নিয়মিতভাবে জোনগুলির সাথে বৈঠক করেন রেলবোর্ডের কর্তাব্যক্তিরা।

এবিষয়ে রেলমন্ত্রক সূত্রে জানা গিয়েছে, যাত্রীবাহী ট্রেন পরিষেবা ফের চালু করা নিয়ে রেলমন্ত্রক এখনও কোনও সিদ্ধান্ত গ্রহণ করেনি। কোনও নির্দিষ্ট পরিকল্পনাও তৈরি হয়নি। সবদিক খতিয়ে দেখে এব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানিয়েছে রেলবোর্ড। সূত্রের আরও খবর, কবে থেকে ফের ট্রেন চলবে, এই সংক্রান্ত বিষয় নিয়ে প্রতিদিন কন্ট্রোল রুমে কয়েক হাজার ফোন আসছে। সেখানেও নির্দিষ্ট করে কোনও জবাবও দিতে পারছেন না দায়িত্বপ্রাপ্ত রেল আধিকারিকরা।

উল্লেখ্য, করোনা সংক্রমণের জেরে লকডাউন পরিস্থিতিতে গত ২২ মার্চ থেকে সারাদেশে সমস্ত যাত্রীবাহী ট্রেন পরিষেবা বন্ধ রেখেছিল রেলমন্ত্রক। অন্যদিকে, কন্ট্রোল রুমে ফোন না পেয়ে যাত্রীদের অনেকেই আইআরসিটিসি-র ওয়েবসাইটে গিয়ে ৩ মে-র পরের কোনও তারিখ দিয়ে দেখছেন টিকিট বুকিং করা যাচ্ছে কিনা। এক্ষেত্রে সেই একই বার্তা, পরবর্তী নির্দেশ না আসা পর্যন্ত টিকিট বুকিং পরিষেবা বন্ধ রাখা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here