AIIMS ReabareliCentral Government Government Jobs Teaching Trending News 

১৫৮ প্রফেসর নিচ্ছে এইমস রাইবেরেলি

কাজকেরিয়ার অনলাইন অনলাইন ডেস্ক: প্রফেসর, অ্যাসোসিয়েট প্রফেসর, অ্যাসিস্ট্যান্ট প্রফেসর এবং অ্যাডিশনাল প্রফেসর পদে ১৫৮ জন প্রফেসর নিচ্ছে রাইবেরেলির (উত্তরপ্রদেশ) অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেসে। নিয়োগ হবে বায়োকেমিস্ট্রি, ফিজিওলজি, অ্যানাটমি, ফার্মাকোলজি, কমিউনিটি মেডিসিন, ফরেন্সিক মেডিসিন/ টক্সিকোলজি, মাইক্রোবায়োলজি, প্যাথোলজি/ ল্যাব মেডিসিন, সাইকিয়াট্রি, অ্যানেস্থেসিওলজি, ডার্মাটোলজি, জেনারেল মেডিসিন, পেডিয়াট্রিক্স, অর্থোপেডিক্স, ই এন টি, ট্রমা অ্যান্ড ইমার্জেন্সি, হসপিটাল অ্যাডমিনিস্ট্রেশন-সহ মোট ৩৫টি বিভাগে। শূন্যপদের সংখ্যা কমতে বা বাড়তে পারে। দফায় দফায় নিয়োগ হতে পারে। যোগ্য ভারতীয় নাগরিক/ ওবারসিজ সিটিজেন অফ ইন্ডিয়া (ও সি আই)-রা এি পদের জন্য আবেদন করতে পারেন।

প্রফেসরের ক্ষেত্রে: ইন্ডিয়ান মেডিক্যাল কাউন্সিল অ্যাক্ট, ১৯৫৬ -এর প্রথম বা দ্বিতীয় সিডিউল অথবা তৃতীয় সিডিউলের পার্ট-টু -এর অন্তর্ভুক্ত মেডিক্যাল শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে এবং সংশ্লিষ্ট বিষয়ের পোস্ট-গ্র্যাজুয়েট ডিগ্রিধারী হতে হবে। শিক্ষকতা এবং/ অথবা রিসার্চে অন্তত ১৪ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। অ্যাডিশনাল প্রফেসরের ক্ষেত্রে: ইন্ডিয়ান মেডিক্যাল কাউন্সিল অ্যাক্ট, ১৯৫৬ -এর প্রথম বা দ্বিতীয় সিডিউল অথবা তৃতীয় সিডিউলের পার্ট-টু -এর অন্তর্ভুক্ত মেডিক্যাল শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে এবং সংশ্লিষ্ট বিষয়ের পোস্ট-গ্র্যাজুয়েট ডিগ্রিধারী হতে হবে। শিক্ষকতা এবং/ অথবা রিসার্চে অন্তত ১০ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। অ্যাসোসিয়েট প্রফেসরের ক্ষেত্রে: ইন্ডিয়ান মেডিক্যাল কাউন্সিল অ্যাক্ট, ১৯৫৬ -এর প্রথম বা দ্বিতীয় সিডিউল অথবা তৃতীয় সিডিউলের পার্ট-টু -এর অন্তর্ভুক্ত মেডিক্যাল শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে এবং সংশ্লিষ্ট বিষয়ের পোস্ট-গ্র্যাজুয়েট ডিগ্রিধারী হতে হবে। শিক্ষকতা এবং/ অথবা রিসার্চে অন্তত ৬ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।অ্যাসিস্ট্যান্ট প্রফেসরের ক্ষেত্রে: ইন্ডিয়ান মেডিক্যাল কাউন্সিল অ্যাক্ট, ১৯৫৬ -এর প্রথম বা দ্বিতীয় সিডিউল অথবা তৃতীয় সিডিউলের পার্ট-টু -এর অন্তর্ভুক্ত মেডিক্যাল শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে এবং সংশ্লিষ্ট বিষয়ের পোস্ট-গ্র্যাজুয়েট ডিগ্রিধারী হতে হবে। শিক্ষকতা এবং/ অথবা রিসার্চে অন্তত ৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা সম্পর্কীত আরও বিস্তারিত তথ্য পাবেন নীচে বলা ওয়েবসাইটে। ৮-৪-২০২০ তারিখের হিসেবে প্রফেসর ও অ্যাডিশনাল প্রফেসরের বয়স হতে হবে ৫৮ বছরের মধ্যে এবং অ্যাসোসিয়েট ও অ্যাসিস্ট্যান্ট প্রফেসরের বয়স হতে হবে ৫০ বছরের মধ্যে। তফশিলিরা ৫, ওবিসিরা ৩, প্রতিবন্ধীরা ৫ এবং সরকারি কর্মচারীরা ৫ বছর বয়সের ছাড় পাবেন। শিক্ষাগত যোগ্যতাও সম্পূর্ণ হওয়ার হতে হবে ৮-৪-২০২০ তারিখের মধ্যে।

প্রফেসরের মাইনে: ১,৬৮,৯০০ – ২,২০,৪০০ টাকা। অ্যাডিশনাল প্রফেসরের মাইনে: ১,৪৮,২০০ – ২,১১,৪০০ টাকা। অ্যাসোসিয়েট প্রফেসরের মাইনে: ১,৩৮,৩০০ – ২,০৯,২০০ টাকা। অ্যাসিস্ট্যান্ট প্রফেসরের মাইনে: ১,০১,৫০০ – ১,৬৭,৪০০ টাকা।

প্রার্থিবাছাইয়ের ইন্টারভিউয়ের সময় দরখাস্তের প্রিন্টের নির্দিষ্ট জায়গায় সই করে সঙ্গে নিয়ে যাবেন। এছাড়া নেবেন বয়সের প্রমাণপত্র ও আধার কার্ড, বাসিন্দা প্রমাণপত্র, ২ কপি ছবি, শিক্ষাগত যোগ্যতার যাবতীয় প্রমাণপত্র, (কেন্দ্র/ রাজ্য সরকারে বা আধা সরকারি স্বশাসিত প্রতিষ্ঠানে কর্মরত প্রার্থী হলে) নো অবজেকশন সার্টিফিকেট (এন ও সি), সংরক্ষিত ক্যাটেগরির প্রমাণপত্র, অভিজ্ঞতার সার্টিফিকেট, মেডিক্যাল কাউন্সিল রেজিস্ট্রেশন, ইনডেক্সড জার্নালে পাবলিকেশনের তালিকা, ফি পেমেন্টের প্রমাণপত্র এবং অন্যান্য প্রয়োজনীয় প্রমাণপত্র ও সেসবের ১ সেট প্রতোয়িত জেরক্স। ইন্টারভিউয়ের সময় যাতায়াতের ভাড়া পাবেন না।

দরখাস্তের ফি বাবদ দিতে হবে (জেনারেল এবং ওবিসি) পুরুষ প্রার্থীদের ২,০০০ টাকা, (জেনারেল এবং ওবিসি) মহিলা প্রার্থীদের ১,০০০ টাকা এবং তফশিলিদের ৫০০ টাকা।

দরখাস্ত করবেন অনলাইনে www.aiimsrbl.edu.in ওয়েবসাইটের মাধ্যমে, ৮ এপ্রিলের মধ্যে। এরজন্য প্রার্থীর একটি বৈধ ই-মেল আইডি থাকা চাই। অনলাইন দরখাস্তের প্রিন্টআউট বা অন্যান্য প্রমাণপত্রের কপি কোথাও পাঠাবার প্রয়োজন নেই। দরখাস্তের প্রিন্টআউটটি ও ফি পেমেন্টের প্রমাণপত্র রেকর্ড হিসেবে সঙ্গে রাখতে হবে। পরে কাজে লাগবে। এই নিয়োগের বিজ্ঞপ্তি নং AIIMS/Rbl/Admin/Faculty/2020/01। আরও বিস্তারিত তথ্য পাবেন ওপরে বলা ওয়েবসাইটে।

Related posts

Leave a Comment