ISI KolkataGovernment Jobs Trending News 

১৬ মাল্টিটাস্কিং স্টাফ নিচ্ছে ইন্ডিয়ান স্ট্যাটিস্টিক্যাল ইনস্টিটিউট – কলকাতা

কাজকেরিয়ার অনলাইন নিউজ ডেস্ক: এমটিএস (ইলেকট্রিশিয়ান), এমটিএস (ইলেকট্রিক্যাল অ্যাটেনডেন্ট) এবং এমটিএস অপারেটর-কাম-মেকানিক (লিফট) পদে ১৬ জনকে নিচ্ছে ইন্ডিয়ান স্ট্যাটিস্টিক্যাল ইনস্টিটিউট, কলকাতা। প্রাথমিকভাবে নিয়োগ হবে ৬ মাসের চুক্তিতে।

এমটিএস পদে নিয়োগের বিজ্ঞপ্তি (বিজ্ঞপ্তি নং REC-8/2020-5 KOL তারিখ 04.08.2020) পূর্বে প্রকাশিত হয়েছিল। তখন দরখাস্ত করার শেষ তারিখ ছিল ২১ অগস্ট, ২০২০। বর্তমানে ওই বিজ্ঞপ্তি অনুযায়ী ই-মেলে নতুন দরখাস্ত করতে হবে ২৩ নভেম্বর, বিকেল ৫টার মধ্যে। যাঁরা আগে দরখাস্ত করেছিলেন তাঁদের আর নতুন করে দরখাস্ত করার প্রয়োজন নেই।

মাল্টিটাস্কিং স্টাফ (ইলেকট্রিশিয়ান): শূন্যপদ ৬টি (অসংরক্ষিত ৩, তপশিলি জাতি ২, ওবিসি ১)। মাধ্যমিক/ সমতুল পাস হতে হবে এবং সরকার স্বীকৃত ইনস্টিটিউট থেকে ন্যাশনাল ট্রেড সার্টিফিকেট/ ২ বছরের আইটিআই পাস/ সমতুল পাস হতে হবে। ইলেকট্রিক্যাল ওয়্যারমেন্স পারমিট ক্লাস ওয়ান (বি) থাকলে ভাল। ১-৮-২০২০ তারিখের হিসেবে বয়স হতে হবে ৩৫ বছরের মধ্যে। মাইনে ২০,০০০ থেকে ২২,০০০ টাকা।

মাল্টিটাস্কিং স্টাফ (ইলেকট্রিক্যাল অ্যাটেনডেন্ট): শূন্যপদ ৬টি (অসংরক্ষিত ৩, তপশিলি জাতি ২, ওবিসি ১)। মাধ্যমিক/ সমতুল পাস হতে হবে এবং সরকার স্বীকৃত ইনস্টিটিউট থেকে ন্যাশনাল ট্রেড সার্টিফিকেট/ ২ বছরের আইটিআই পাস/ সমতুল পাস হতে হবে। ১-৮-২০২০ তারিখের হিসেবে বয়স হতে হবে ৩৫ বছরের মধ্যে। মাইনে ১৮,০০০ থেকে ২০,০০০ টাকা।

মাল্টিটাস্কিং স্টাফ (অপারেটর-কাম-মেকানিক, লিফট): শূন্যপদ ৪টি (অসংরক্ষিত ২, তপশিলি জাতি ১, ওবিসি ১)। মাধ্যমিক/ সমতুল পাস হতে হবে এবং সরকার স্বীকৃত ইনস্টিটিউট থেকে সংশ্লিষ্ট ট্রেডের ন্যাশনাল ট্রেড সার্টিফিকেট/ (ইলেক্ট্রিশিয়ান বা ওয়্যারম্যান ট্রেডে) ২ বছরের আইটিআই পাস/ সমতুল পাস হতে হবে। লিফট অপারেটরস লাইসেন্স থাকতে হবে। সঙ্গে অন্তত ১ বছরের সংশ্লিষ্ট অভিজ্ঞতা। ১-৮-২০২০ তারিখের হিসেবে বয়স হতে হবে ৩৫ বছরের মধ্যে। মাইনে ২০,০০০ থেকে ২২,০০০ টাকা।

প্রার্থিবাছাই হবে অনলাইন লিখিত পরীক্ষা এবং স্কিল টেস্ট এর মাধ্যমে। অনলাইন লিখিত পরীক্ষা হবে ডিসেম্বরের দ্বিতীয় সপ্তাহে। এ সম্বন্ধে আপডেট পেতে নিয়মিত নজর রাখতে হবে https://web.isical.ac.in (অফিসিয়াল) ওয়েবসাইটে।

দরখাস্ত করবেন ই-মেলের মাধ্যমে। দরখাস্ত করার সময় পূরণ করা নির্ধারিত অ্যাপ্লিকেশন ফর্ম এবং বয়সের প্রমাণপত্র, মাধ্যমিক/ সমতুলের সার্টিফিকেট, আইটিআই সার্টিফিকেট, অভিজ্ঞতার সার্টিফিকেট, লাইসেন্স ইত্যাদির স্ব-প্রত্যয়িত জেরক্স স্ক্যান করে (একটি পিডিএফ ফাইল করে) ইমেলে পাঠাবেন, ২৩ নভেম্বর, বিকেল ৫টার মধ্যে। ই-মেল আইডি: mtsemu@isical.ac.in আরও বিস্তারিত তথ্য পাবেন পিডিএফে।

পিডিএফ ও দরখাস্তের বয়ান ডাউনলোড করতে ক্লিক করুন: এখানে

Related posts

Leave a Comment