IISc BangaloreCentral Government Government Jobs 

৮৫ অ্যাডমিনিস্ট্রেটিভ অ্যাসিস্ট্যান্ট নিচ্ছে ইন্ডিয়ান ইনস্টিটিউট অব সায়েন্স

কাজকেরিয়ার অনলাইন নিউজ ডেস্ক: অ্যাডমিনিস্ট্রেটিভ অ্যাসিস্ট্যান্টের পদে ৮৫ জনকে নিচ্ছে ব্যাঙ্গালোরের ইন্ডিয়ান ইনস্টিটিউট অব সায়েন্স। নিয়োগ হবে রেগুলার গ্রুপ-সি পদে। প্রথমে ২ বছরের প্রবেশন। নীচের মতো যোগ্যতার ভারতীয়রা আবেদন করতে পারেন।

অ্যাডমিনিস্ট্রেটিভ অ্যাসিস্ট্যান্ট: শূন্যপদ ৮৫টি (অসং ৩৭, তঃজাঃ ১৩, তঃউঃজাঃ ৫, ওবিসি ২২, আর্থিকভাবে দুর্বল ৮ এবং এসবের মধ্যে থেকে ৪টি শূন্যপদ শারীরিক প্রতিবন্ধীর জন্য সংরক্ষিত)।

ল্যাঙ্গোয়েজ পেপার-সহ মোট অন্তত ৫০ শতাংশ নম্বর নিয়ে ব্যাচেলর্স ডিগ্রিধারী এবং কম্পিউটার অ্যাপ্লিকেশনের জ্ঞান থাকলে আবেদন করতে পারেন। ৭-১১-২০২০ তারিখের হিসেবে বয়স হতে হবে ২৬ বছরের মধ্যে। তফশিলিরা ৫, ওবিসিরা ৩, শারীরিক প্রতিবন্ধীরা ১০ বছর এবং প্রাক্তন সমরকর্মীরা যত বছর সার্ভিস করেছেন তার সাথে আরও ৩ বছর বয়সের ছাড় পাবেন। যাঁরা বর্তমানে ইনস্টিটিউটে অন্তত ৩ বছর অস্থায়ী/ প্রোজেক্টে কাজ করছেন তাঁরা এককালীন বয়সের ছাড় পাবেন। বেসিক পে ২১,৭০০ টাকা। সঙ্গে অন্যান্য ভাতা।

প্রার্থিবাছাই হবে লিখিত অ্যাপ্টিটিউড টেস্ট (৮০ শতাংশ ওয়েটেজ) এবং ব্যাচেলর ডিগ্রি স্তরে পাওয়া মোট নম্বর (অ্যাকাডেমিক পারফর্ম্যান্স)-এর ভিত্তিতে। লিখিত অ্যাপ্টিটিউড টেস্ট হবে কম্পিউটার বেসড। মাল্টিপল চয়েজ প্রশ্ন থাকবে। ১-১-২০০৪ তারিখে বা তার পরে নিয়োযিত ইনস্টিটিউটের সকল কর্মীর ক্ষেত্রে নতুন পেনশন স্কিম প্রযোজ্য।

ফি বাবদ দিতে হবে ৮০০ টাকা। (সংশোধনী বিজ্ঞপ্তি অনুসারে) তফশিলি, শারীরিক প্রতিবন্ধী, ট্রান্সজেন্ডার ও প্রাক্তন সমরকর্মীদের এই ফি দিতে হবে না।

দরখাস্তের সঙ্গে ক্লাস টেন থেকে শুরু করে যাবতীয় মার্কস কার্ড ও সার্টিফিকেট, কাস্ট, অভিজ্ঞতা ইত্যাদির প্রমাণপত্র অবশ্যই আপলোড করতে হবে। অন্যথায় দরখাস্ত বাতিল হবে। দরখাস্তে উল্লিখিত তথ্য ফল প্রকাশের আগে যাচাই করা হবে।

দরখাস্ত করবেন অনলাইনে http://iisc.ac.in/positions-open ওয়েবসাইটের মাধ্যমে, ৭ নভেম্বরের মধ্যে। আরও বিস্তারিত তথ্য পাবেন পিডিএফে। বিজ্ঞপ্তি নং R(HR)/Recruitment-1/2020.

পিডিএফ ডাউনলোড করতে ক্লিক করুন: এখানে

সংশোধনী বিজ্ঞপ্তি ডাউনলোড করতে ক্লিক করুন: এখানে

Related posts

Leave a Comment