kapilMiscellaneous Trending News 

হৃদরোগে আক্রান্ত হলেন প্রাক্তন ক্রিকেট অধিনায়ক কপিল দেব

কাজকেরিয়ার অনলাইন নিউজ ডেস্ক: ক্রিকেটপ্রেমীদের জন্য দুঃসংবাদ। হৃদরোগে আক্রান্ত হলেন প্রাক্তন ক্রিকেট অধিনায়ক তথা বিশ্বকাপজয়ী ভারতীয় ক্রিকেটার কপিল দেব নিখঞ্জ। সূত্রের খবর, দিল্লির একটি বেসরকারি হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়েছে। সেখানে তাঁর অ্যাঞ্জিওপ্লাস্টি চলছে বলে খবর। তাঁর বর্তমান বয়স ৬১। কপিলের এই অসুস্থতার খবর শুনে স্তব্ধ ক্রিকেটমহল।

সূত্রের আরও খবর, এদিন কপিল দেবের অসুস্থতার খবর পাওয়া যায় ট্যুইটারে। বিভিন্ন টুইটার হ্যান্ডেলে তাঁর অসুস্থতার খবর ছড়িয়ে পড়ে। তারপরেই চাঞ্চল্য বেড়ে যায় ক্রীড়ামহলে। গোটা দেশ তাঁর সুস্থতা কামনা করছে।

হাসপাতাল সূত্রে খবর, কপিল দেব বুকে ব্যথা অনুভব করার কারণে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। তাঁর অ্যাঞ্জিওপ্লাস্টি হয়েছে। এই মুহূর্তে তিনি বিপদসীমার বাইরে রয়েছে। পাশাপাশি চিকিৎসায় সাড়াও দিচ্ছেন তিনি। আশা করি তিনি খুব শীঘ্রই সুস্থ হয়ে বাড়ি ফিরে যাবেন।

দীর্ঘ ১৬ বছরের বর্ণময় কেরিয়ারে কপিল দেব খেলেছেন ১৩১টি টেস্ট ও ২২৫টি ওয়ান ডে ম্যাচ। আন্তর্জাতিক ক্রিকেটে ওয়ানডে ও টেস্ট মিলিয়ে ৬৮৭টি উইকেট রয়েছে তাঁর ঝুলিতে। ১৯৮৩ সালে তাঁর নেতৃত্বেই প্রথমবার ক্রিকেট বিশ্বকাপ পায় ভারত।

Related posts

Leave a Comment