ECILCentral Government Miscellaneous 

ইলেক্ট্রনিক্স কর্পোরেশনে ৭০ টেকনিক্যাল অফিসার

কাজকেরিয়ার অনলাইন নিউজ ডেস্ক: টেকনিক্যাল অফিসার পদে ৭০ জনকে নিচ্ছে ইলেক্ট্রনিক্স কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেডে। এটি ভারত সরকারের পরমাণু উর্জা বিভাগের একটি উদ্যোগ। ১ বছরের চুক্তিভিত্তিতে নিয়োগ হবে হায়দরাবাদের বিভিন্ন প্রোজেক্ট সাইটে। তবে ভাল কাজের নিরিখে ও প্রয়োজন অনুযায়ী চুক্তির মেয়াদ আরও ১ বছর বাড়তে পারে। মনে রাখবেন, বাছাই প্রার্থীদের শর্ট নোটিশে কাজে যোগদান করতে হবে এবং নিয়োগের পূর্বে প্রার্থীদের পুলিশ ভেরিফিকেশন সার্টিফিকেট দাখিল করতে হবে।

শূন্যপদের সংখ্যা: মোট শূন্যপদ ৭০টি (অসং ৩৬, তঃজাঃ ১১, তঃউঃজাঃ ৫, ওবিসি ১৮)।এছাড়া আর্থিকভাবে দুর্বল ও শারীরিক প্রতিবন্ধীদের জন্য সরকারি নিয়ম অনুযায়ী শূন্যপদ সংরক্ষিত আছে।
শিক্ষাগত যোগ্যতা: মোট অন্তত ৬০ (তফশিলিদের ক্ষেত্রে ৫০) শতাংশ নম্বর সহ ইলেক্ট্রনিক্স অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং/ ইলেক্ট্রিক্যাল ইলেক্ট্রনিক্স ইঞ্জিনিয়ারিং/ ইলেক্ট্রনিক্স অ্যান্ড ইনস্ট্রুমেন্টেশন ইঞ্জিনিয়ারিং/ মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং/ কম্পিউটার সায়েন্স ইঞ্জিনিয়ারিং/ ইনফর্মেশন টেকনোলজির প্রথম শ্রেণির বি ই/ বি টেক ডিগ্রিধারীরা আবেদন করতে পারেন। সঙ্গে কোনও বড় ও নামী সংস্থায় ইলেক্ট্রনিক্স ইক্যুপমেন্টের প্রোডাকশন/ রিপেয়ার/ মেন্টেন্যান্সের কাজে ১ বছরের অভিজ্ঞতা থাকা চাই। সরকার/ পাবলিক সেক্টর ইউনিটে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার পাবেন।

বয়স ও মাইনে: জন্মতারিখ হতে হবে ৩১.০৫.১৯৯০ বা তার পরে। তফশিলিরা ৫, ওবিসিরা ৩, শারীরিক প্রতিবন্ধীরা ১০ বছর বয়েসের ছাড় পাবেন। থোক মাইনে মাসে ২৩,০০০ টাকা।
প্রার্থীবাছাই পদ্ধতি: প্রার্থীবাছাই হলে ইন্টারভিউয়ের মাধ্যমে। ইন্টারভিউ হবে হায়দরাবাদে। তবে প্রার্থী সংখ্যা বেশি হলে শিক্ষাগত যোগ্যতায় পাওয়া নম্বরের ভিত্তিতে বাছাই করে হবে। ইন্টারভিউ ও নথিপত্র যাচাইয়ের দিনক্ষণ প্রার্থীকে ইমেল করে জানিয়ে দেওয়া হবে। বাছাই পরীক্ষা হবে এই ঠিকানায়: ELECTRONICS CORPORATION OF INDIA LIMITED, Nalanda Complex, CLDC, TIFR Road, Hyderabad – 500 062.

আবেদনের পদ্ধতি: আবেদন করবেন অনলাইনে www.ecil.co.in ওয়েবসাইটের মাধ্যমে, ১১ জুনের মধ্যে। সঠিকভাবে আবেদনপত্র পূরণ করে সিস্টেম জেনারেটেড অ্যাপ্লিকেশন নম্বর সহ রেজিস্ট্রেশন স্লিপের প্রিন্ট নিয়ে নেবেন। এর নির্দিষ্ট জায়গায় ১ কপি পাসপোর্ট মাপের ছবি সাঁটবেন ও নির্ধারিত জায়গায় সই করবেন। এটি ইন্টারভিউয়ের সময় দাখিল করতে হবে। সঙ্গে নেবেন বয়স, যাবতীয় শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা, কাস্ট/ ওবিসি সার্টিফিকেট, প্রতিবন্ধকতার সার্টিফিকেট ইত্যাদির মূল ও ১ সেট করে স্বপ্রত্যয়িত জেরক্স। এই নিয়োগের বিজ্ঞপ্তি নং: 20/2020. আরও বিস্তারিত জানতে পারবেন ওপরে বলা ওয়েবসাইটে।

বিস্তারিত তথ্যের জন্য ক্লিক করুন: এখানে

অনলাইন আবেদনের জন্য ক্লিক করুন: এখানে

Related posts

Leave a Comment