SAC AhmedabadCentral Government Engineering Government Jobs 

ইসরোর স্পেস অ্যাপ্লিকেশন সেন্টারে ৫২ সায়েন্টিস্ট, অ্যাসিস্ট্যান্ট, টেকনিশিয়ান

কাজকেরিয়ার অনলাইন অনলাইন ডেস্ক: সায়েন্টিস্ট/ ইঞ্জিনিয়ারের বিভিন্ন গ্রুপ-এ পদে, টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্টের বিভিন্ন গ্রুপ-বি পদে এবং টেকনিশিয়ান বি-র বিভিন্ন গ্রুপ-সি পদে মোট ৫২ জনকে নিচ্ছে ইসরোর স্পেস অ্যাপ্লিকেশন সেন্টারে। নিয়োগ হবে মোট ২১টি পদে।
গ্রুপ এ-র ৮টি পদের (পোস্ট কোড ১ থেকে ৮) মোট শূন্যপদের মধ্যে ১টি শূন্যপদ শ্রবণ প্রতিবন্ধীর জন্য সংরক্ষিত। গ্রুপ বি-র ৪টি পদের (পোস্ট কোড ৯ থেকে ১২) মোট শূন্যপদের মধ্যে ১টি শূন্যপদ লোকোমোটর ডিসএবিলিটি প্রার্থীর জন্য সংরক্ষিত। গ্রুপ সি-র ৯টি পদের (পোস্ট কোড ১৩ থেকে ২১) মোট শূন্যপদের মধ্যে ১টি শূন্যপদ লোকোমোটর ডিসএবিলিটি এবং ২টি শূন্যপদ প্রাক্তন সমরকর্মীর জন্য সংরক্ষিত।


মাইনে – (পোস্ট কোড ১) ৬৭,৭০০ – ২,০৮,৭০০ টাকা। (পোস্ট কোড ২ থেকে ৮) ৫৬,১০০ – ১,৭৭,৫০০ টাকা। (পোস্ট কোড ৯ থেকে ১২) ৪৪,৯০০ – ১,৪২,৪০০ টাকা। (পোস্ট কোড ১৩ থেকে ২১) ২১,৭০০ – ৬৯,১০০ টাকা। সব পদের ক্ষেত্রেই এর সঙ্গে অন্যান্য ভাতা।
বয়স: পোস্ট কোড ১-এর ক্ষেত্রে বয়সের উর্ধ্বসীমা নেই। পোস্ট কোড ২ থেকে ৮ এবং ৯ থেকে ২১-এর ক্ষেত্রে ১৮ থেকে ৩৫ বছরের মধ্যে। বয়সের হিসেব করতে হবে ৩-৪-২০২০ তারিখের সাপেক্ষে। পোস্ট কোড ৯ থেকে ২১-এর ক্ষেত্রে এই তারিখের মধ্যেই যাবতীয় শিক্ষাগত যোগ্যতা অর্জন করে থাকতে হবে। যাঁরা ফাইনাল পরীক্ষার ফলের জন্য অপেক্ষা করছেন তাঁরা আবেদন করবেন না।
প্রার্থিবাছাই হবে পোস্ট কোড ১ থেকে ৮-এর ক্ষেত্রে পার্সোনাল ইন্টারভিউয়ের মাধ্যমে। পোস্ট কোড ৯ থেকে ২১-এর ক্ষেত্রে লিখিত পরীক্ষা ও স্কিল টেস্টের মাধ্যমে। ৭-৬-২০২০ তারিখে, আহমেদাবাদে, লিখিত পরীক্ষা হবে। বাছাই প্রার্থীরা নির্দিষ্ট সময়ের মধ্যে কললেটার ডাউনলোড করতে পারবেন।
কোনও দরখাস্তের ফি দিতে হবে না।

দরখাস্ত করবেন অনলাইনে http://www.sac.gov.in বা http://recruitment.sac.gov.in/OSAR ওয়েবসাইটের মাধ্যমে, ৩ এপ্রিলের মধ্যে। অনলাইন রেজিস্ট্রেশন করলে পাবেন অনলাইন রেজিস্ট্রেশন নম্বর। এটি পরে কাজে লাগবে। দরখাস্তের প্রিন্ট নিয়ে রাখবেন ৩ এপ্রিলের মধ্যে। পাসপোর্ট মাপের ছবি ও যাবতীয় প্রমাণপত্র এবং দরখাস্তের প্রিন্টআউট সঙ্গে নিয়ে যাবেন লিখিত পরীক্ষা/ স্কিল টেস্ট/ পার্সোনাল ইন্টারভিউয়ের সময়।
সরকারি/ পাবলিক আন্ডারটেকিং/ আধা সরকারি/ স্বশাসিত প্রতিষ্ঠানে কর্মরতরা দরখাস্ত পাঠাবেন প্রপার চ্যানেলের মাধ্যমে।পাঠাতে হবে এই ঠিকানায়: Administrative Officer (Rmt.), Recruitment Section (P & GA), Building No. 30-D, Space Application Centre (ISRO), Ambawadi Vistar P.O., Ahmedabad- 380 015 (Gujarat). এঁদের নো অবজেকশন সার্টিফিকেটও দিতে হবে। এই নিয়োগের বিজ্ঞপ্তি নং SAC:02:2020. আরও বিস্তারিত তথ্য পাবেন ওপরে বলা ওয়েবসাইটে।

Related posts

Leave a Comment