Central Government Government Jobs Trending News 

৫২ নার্স, ফার্মাসিস্ট, টেকনিশিয়ান নর্দার্ন কোলফিল্ডস লিমিটেডে

কাজকেরিয়ার অনলাইন নিউজ ডেস্ক: স্টাফ নার্স, ফার্মাসিস্ট ও বিভিন্ন টেকনিশিয়ানের পদে ৫২ জনকে নিচ্ছে নর্দার্ন কোলফিল্ডস লিমিটেডে। উচ্চমাধ্যমিক পাশ, সংশ্লিষ্ট ডিপ্লোমা বা সার্টিফেকটধারী এবং কোনও কোনও ক্ষেত্রে রেজিস্ট্রেশন থাকলে আবেদন করতে পারবেন।
স্টাফ নার্স (ট্রেনি) টি অ্যান্ড এস গ্রুপ-সি, ফার্মাসিস্ট (ট্রেনি) টি অ্যান্ড এস গ্রুপ-সি, টেকনিশিয়ান (প্যাথোলজিকাল) (ট্রেনি) টি অ্যান্ড এস গ্রুপ-সি, টেকনিশিয়ান (রেডিওগ্রাফার) (ট্রেনি) টি অ্যান্ড এস গ্রুপ-সি, ফিজিওথেরাপিস্ট (ট্রেনি) টি অ্যান্ড এস গ্রেড-সি, টেকনিশিয়ান (ডায়েটিশিয়ান) (ট্রেনি) টি অ্যান্ড এস গ্রুপ-সি পদের ক্ষেত্রে প্রথমে ১ বছেরর ট্রেনিং হবে এবং জুনিয়র টেকনিশিয়ান (ইসিজি) (ট্রেনি) টি অ্যান্ড এস গ্রুপ-ডি, জুনিয়র টেকনিশিয়ান (ইইজি) (ট্রেনি) টি অ্যান্ড এস গ্রুপ-ডি,
টেকনিশিয়ান (ডেন্টাল) (ট্রেনি) টি অ্যান্ড এস গ্রুপ-ডি এবং অডিওমেট্রি টেকনিশিয়ান (ট্রেনি) টি অ্যান্ড এস গ্রুপ-ডি পদের ক্ষেত্রে প্রথমে ৩ বছেরর ট্রেনিং হবে।
বয়স হতে হবে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে। তফশিলিরা ৫, ওবিসিরা ৩, প্রতিবন্ধীরা ১০ এবং এসবের প্রতিবন্ধীরা যথাক্রমে ১৫ ও ১৩ বছর আর প্রাক্তন সমরকর্মীরা নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পাবেন। তবে ডিপার্টমেন্টাল ক্যান্ডিডেটদের ক্ষেত্রে বয়সের উর্ধ্বসীমা নেই।
দরখাস্তের ভিত্তিতে যোগ্য প্রার্থিদের বাছাই করা হবে ১০০ নম্বরের (পার্ট-এ ৭০ নম্বর, পার্ট-বি ৩০ নম্বর) লিখিত পরীক্ষার মাধ্যমে। প্রতিটি পদের পৃথক লিখিত পরীক্ষা হবে। লিখিত পরীক্ষার সম্ভাব্য তারিখ ২৯ মার্চ। প্রশ্ন হবে অবজেক্টিভ টাইপের, হিন্দি/ ইংরিজিতে। নেগেটিভ মার্কিং নেই। উত্তর দিতে হবে ওএমআর শীটে। মধ্যপ্রদেশ ও উত্তর প্রদেশের দুই জেলায় বিভিন্ন কেন্দ্রে পরীক্ষা হবে। সিলেবাস পাবেন এনসিএল -এর ওয়েবসাইটে।প্রতিবন্ধী হলে স্ক্রাইব নিতে পারবেন। পরীক্ষা হয়ে যাওয়ার পর যত শীঘ্র সম্ভব ওয়েবসাইটে ফল প্রকাশ করা হবে। পরীক্ষার অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে পারবেন সম্ভাব্য ১৫ মার্চ থেকে।
পরীক্ষার ফি বাবদ দিতে হবে ৫০০ টাকা। তফশিলি, শারীরিক প্রতিবন্ধী, প্রাক্তন সমরকর্মী ও ডিপার্টমেন্টাল ক্যান্ডিডেটদের এই ফি দিতে হবে না।ফি-এর ক্ষেত্রে কোনও রকম ট্যাক্স বা ব্যাঙ্ক চার্জ থাকলে তা প্রার্থীকেই দিতে হবে।
যে কোনও ১টি পদে দরখাস্ত করবেন www.nclcil.in ওয়েবসাইটের মাধ্যমে, ১০ মার্চের মধ্যে। এই নিয়োগের বিজ্ঞপ্তির রেপারেন্স নং NCL/HQ/PD/Manpower/DR/2019-20/109। আরও বিস্তারিত তথ্য পাবেন ওপরে বলা ওয়েবসাইটে।

Related posts

Leave a Comment