Home Central Government ৩১৭ সাব-ইনস্পেক্টর, হেড কনস্টেবল, কনস্টেবল নিচ্ছে বর্ডার সিকিউরিটি ফোর্সে

৩১৭ সাব-ইনস্পেক্টর, হেড কনস্টেবল, কনস্টেবল নিচ্ছে বর্ডার সিকিউরিটি ফোর্সে

62
0

এসআই (মাস্টার, ইঞ্জিন ড্রাইভার, ওয়ার্কশপ), এইচসি (মাস্টার, ইঞ্জিন ড্রাইভার, ওয়ার্কশপ), মেকানিক (ডিজেল/ পেট্রোল ইঞ্জিন), ইলেক্ট্রিশিয়ান, এসি টেকনিশিয়ান, ইলেক্ট্রনিক্স, মেশিনিস্ট, কার্পেন্টার এবং প্লাম্বার পদে ৩১৭ জনকে নিচ্ছে বর্ডার সিকিউরিটি ফোর্সের ওয়াটার উইংয়ে।
এসআই (মাস্টার): পদে শূন্যপদ ৫টি (বয়স হতে হবে ২২ থেকে ২৮ বছরের মধ্যে), মাইনে ৩৫,৪০০ – ১,১২,৪০০ টাকা। এসআই (ইঞ্জিন ড্রাইভার): পদে শূন্যপদ ৯টি (বয়স হতে হবে ২২ থেকে ২৮ বছরের মধ্যে), মাইনে ৩৫,৪০০ – ১,১২,৪০০ টাকা।এসআই (ওয়ার্কশপ): পদে শূন্যপদ ৩টি (বয়স হতে হবে ২০ থেকে ২৫ বছরের মধ্যে), মাইনে ৩৫,৪০০ – ১,১২,৪০০ টাকা। এইচসি (মাস্টার): পদে শূন্যপদ ৫৬টি (বয়স হতে হবে ২০ থেকে ২৫ বছরের মধ্যে), মাইনে ২৫,৫০০ – ৮১,১০০ টাকা। এইচসি (ইঞ্জিন ড্রাইভার): পদে শূন্যপদ ৬৮টি (বয়স হতে হবে ২০ থেকে ২৫ বছরের মধ্যে), মাইনে ২৫,৫০০ – ৮১,১০০ টাকা।
এইচসি (ওয়ার্কশপ)-এ ট্রেডের সব পদের মাইনে ২৫,৫০০ – ৮১,১০০ টাকা। ট্রেড অনুযায়ী– মেকানিক (ডিজেল/ পেট্রোল ইঞ্জিন ড্রাইভার): শূন্যপদ ৭টি (বয়স হতে হবে ২০ থেকে ২৫ বছরের মধ্যে), ইলেক্ট্রিশিয়ান: শূন্যপদ ২টি (বয়স হতে হবে ২০ থেকে ২৫ বছরের মধ্যে), এসি টেকনিশিয়ান: শূন্যপদ ২টি (বয়স হতে হবে ২০ থেকে ২৫ বছরের মধ্যে), ইলেক্ট্রনিক্স: শূন্যপদ ১টি (বয়স হতে হবে ২০ থেকে ২৫ বছরের মধ্যে), মেশিনিস্ট: শূন্যপদ ১টি (বয়স হতে হবে ২০ থেকে ২৫ বছরের মধ্যে), কার্পেন্টার: শূন্যপদ ১টি (বয়স হতে হবে ২০ থেকে ২৫ বছরের মধ্যে) এবং প্লাম্বার: শূন্যপদ ১টি (বয়স হতে হবে ২০ থেকে ২৫ বছরের মধ্যে)।সিটি (ক্রু) -এর শূন্যপদ ১৬০টি (বয়স হতে হবে ২০ থেকে ২৫ বছরের মধ্যে), মাইনে ২১,৭০০ – ৬৯,১০০ টাকা। মোট শূন্যপদের ১০ শতাংশ প্রাক্তন সমরকর্মীদের জন্য সংরক্ষিত। শূন্যপদের সংখ্যা কমতে বা বাড়তে পারে।
প্রার্থিবাছাই হবে পরীক্ষার মাধ্যমে। পরীক্ষার ফি বাবদ দিতে হবে এসআই পদের ক্ষেত্রে ২০০ টাকা এবং বাকি এইচসি ও সিটি পদের ক্ষেত্রে ১০০ টাকা। ফি দেবেন ডিমান্ড ড্রাফট/ পোস্টাল অর্ডারের মাধ্যমে।
দরখাস্ত করবেন www.bsf.nic.in বা www.bsf.gov.in ওয়েবসাইটের মাধ্যমে, ১৫ (দূরের প্রার্থীদের ক্ষেত্রে ৩০) মার্চের মধ্যে। আরও বিস্তারিত তথ্য পাবেন ওপরে বলা ওয়েবসাইটে।

পিডিএফ ডাউনলোড করুন:– http://bsf.nic.in/doc/recruitment/r0118.pdf

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here