BHELCentral Government Government Jobs Traning 

ভারত হেভি ইলেক্ট্রিক্যালস লিমিটেডে ৪০ সুপারভাইজর ট্রেনি (ফিনান্স)

কাজকেরিয়ার অনলাইন নিউজ ডেস্ক: বিভিন্ন ইউনিট বা লোকেশনের জন্য সুপারভাইজার ট্রেনি (ফিনান্স) পদে মোট ৪০ জনকে নিচ্ছে ভারত হেভি ইলেকট্রিক্যালস লিমিটেড। নিয়োগ হবে কর্পোরেট অফিস, পাওয়ার সেক্টর, ইন্ডাস্ট্রি সেক্টর-সহ বিভিন্ন জায়গায়। প্রতিবন্ধী এবং প্রাক্তন সমরকর্মী ও অন্যান্যদের জন্য সংরক্ষণ আছে।

কোনও ভারতীয় বিশ্ববিদ্যালয় বা ইনস্টিটিউট থেকে, রেগুলারে, কমার্সের, পুরো সময়ের ব্যাচেলর ডিগ্রী ধারী হতে হবে। অন্তত ৭০ শতাংশ নম্বর বা সমতুল সিজিপিএ পেয়ে থাকতে হবে। তপশিলি প্রার্থীদের প্রতি বছরে বা সিমেস্টারে অন্তত ৬০ শতাংশ নম্বর পেয়ে থাকতে হবে।

১-৪-২০২১ তারিখের হিসেবে বয়স হতে হবে ২৭ বছরের মধ্যে। কাজেই জন্ম হতে হবে ১-৪-১৯৯৪ -এর পরে। তফশিলিরা ৫, ওবিসিরা ৩, প্রতিবন্ধীরা ১০ বছর এবং অন্যান্যরা নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পাবেন।

প্রার্থিবাছাই হবে ২ ধাপে। প্রথম ধাপে হবে কম্পিউটার বেসড এক্সামিনেশন। সব প্রার্থীকে এই পরীক্ষা দিতে হবে। এই পরীক্ষার মাধ্যমে শূন্যপদের ৫ গুণ প্রার্থীকে বাছাই করা হবে। দ্বিতীয় ধাপে হবে গ্রুপ ডিসকাশন। গ্রুপ ডিসকাশনে সফল প্রার্থীদের নিয়ে চূড়ান্ত মেধা তালিকা প্রস্তুত করা হবে, কম্পিউটার বেসড এক্সামিনেশন (সিবিই) -র নম্বরের ভিত্তিতে। পরীক্ষা হবে ২৩ মার্চ, ২০২১।

প্রথমে ১ বছরের ট্রেনিং হবে। ট্রেনিংয়ের সময় বেসিক পে ৩২,০০০ টাকা। সফল ট্রেনিং শেষে সুপারভাইজার পদে নিয়োগ হলে তখন মাইনে ৩৩,৫০০ – ১,২০,০০০ টাকা এবং অন্যান্য ভাতা। তখন বেসিক পে ৩৩.৫০০ টাকা।

অ্যাপ্লিকেশন ফি এবং প্রসেসিং ফি বাবদ দিতে হবে যথাক্রমে ৩০০ ও ২০০ টাকা। সঙ্গে জিএসটি অতিরিক্ত। তফশিলি, প্রতিবন্ধী, প্রাক্তন সমরকর্মীদের অ্যাপ্লিকেশন ফি দিতে হবে না। তাঁরা দেবেন কেবল প্রসেসিং ফি ২০০ টাকা। সঙ্গে ডিএসটি অতিরিক্ত। এছাড়া ব্যাঙ্ক চার্জ ইত্যাদি প্রার্থীকেই বহন করতে হবে।

যারা কেন্দ্র/ রাজ্য সরকারে, অটোনমাস বডিতে, পিএসইউ -তে কর্মরত তাঁরা প্রপার চ্যানেলের মাধ্যমে আবেদন করবেন। অথবা গ্রুপ ডিসকাশনের সময় তাঁরা “নো অবজেকশন সার্টিফিকেট” দাখিল করবেন।

দরখাস্ত করবেন অনলাইনে https://careers.bhel.in ওয়েবসাইটের মাধ্যমে, ২৬ এপ্রিলের মধ্যে। কোনও প্রার্থী একাধিক দরখাস্ত করলে সর্বশেষ দরখাস্তটি কেবল গ্রাহ্য হবে। বিজ্ঞপ্তি নং 01/2021. আরও বিস্তারিত তথ্য পাবেন ওয়েবসাইটে/ পিডিএফে।

পিডিএফ ডাউনলোড করতে ক্লিক করুন: এখানে

অনলাইন আবেদন করতে ক্লিক করুন: এখানে

Related posts

Leave a Comment