Home Government Jobs দিল্লি হাইকোর্টে ১৩২ জুনিয়র জুডিশিয়াল অ্যাসিস্ট্যান্ট

দিল্লি হাইকোর্টে ১৩২ জুনিয়র জুডিশিয়াল অ্যাসিস্ট্যান্ট

69
0

কাজকেরিয়ার অনলাইন নিউজ ডেস্ক: জুনিয়র জুডিশিয়াল অ্যাসিস্ট্যান্ট/ রেস্টোরার (গ্রুপ-সি) পদে ১৩২ জনকে (সাধাঃ ৩৬, তঃজাঃ ২৬, তঃউঃজাঃ ১৬, ওবিসি-এনসিএল ৩৩, আর্থিকভাবে দুর্বল প্রার্থী ২১) নিচ্ছে হাইকোর্ট অফ দিল্লিতে। বর্তমান ১৩২টি শূন্যপদে নিয়োগের জন্য প্যানেল প্রস্তুত করা হবে। ১৩২টি শূন্যপদের মধ্যে ২২টি শূন্যপদ প্রাক্তন সমরকর্মী এবং ৮টি শূন্যপদ (দৃষ্টি প্রতিবন্ধী ৩, শ্রবণ প্রতিবন্ধী ২, অস্থি প্রতিবন্ধী ১, এমডি ২) শারীরিক প্রতিবন্ধীর জন্য সংরক্ষিত।
স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে পাশ করা যে কোনও শাখার গ্র্যাজুয়েট প্রার্থীরা কম্পিউটারে মিনিটে অন্তত ৩৫টি শব্দ টাইপে দক্ষ হলে আবেদন করতে পারেন।
১-১-২০২০ তারিখের হিসেবে বয়স হতে হবে ১৮ থেকে ২৭ বছরের মধ্যে. কাজেই জন্ম তারিখ হতে হবে ২-১-১৯৯৩ থেকে ১-১-২০০২ -এর মধ্যে।
সাধারণ/ তফশিলি/ ওবিসি প্রাক্তন সমরকর্মীরা নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পাবেন। শারীরিক প্রতিবন্ধীরাও বয়সের ছাড় পাবেন।
প্রার্থিবাছাই হবে (কোয়ালিফাইং) (ওএমআর বেসড, অবজেক্টিভ টাইপ) প্রিলিমিনারি ও (ডেসক্রিপটিভ) মেইন পরীক্ষা এবং তারপর (কোয়ালিফাইং) ইংলিশ টাইপিং টেস্ট ও শেষে ইন্টারভিউয়ের মাধ্যমে। পরীক্ষার ফি বাবদ দিতে হবে ৬০০ (তফশিলি, প্রাক্তন সমরকর্মী, শারীরিক প্রতিবন্ধী হলে ৩০০) টাকা। দুটি ক্ষেত্রেই এরসাথে ট্রানজাকশন চার্জ দিতে হবে।
অনলাইন রেজিস্ট্রেশন করার জন্য লগ ইন করতে পারবেন ১১ মার্চ, রাত ১০টা পর্যন্ত।অনলাইন দরখাস্ত পূরণ এবং ডেবিট কার্ড/ ক্রেডিট কার্ডের মাধ্যমে ফি পেমেন্ট করতে পারবেন ১১ মার্চ, রাত ১১টা পর্যন্ত। অনলাইন দরখাস্ত পূরণ করবেন www.delhihighcourt.nic.in ওয়েবসাইটের মাধ্যমে, ওপরে বলা তারিখের মধ্যে। আরও বিস্তারিত তথ্য পাবেন ওপরে বলা ওয়েবসাইটে।

পিডিএফ ডাউনলোড করুন:- https://applycareer.co.in/dhc/JJAR2020/Adv-Eng.pdf

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here