Home Central Government ১৮ ম্যানেজার, আর্টিশান, এনডিটি অপারেটর মিশ্রধাতু নিগম লিমিটেডে

১৮ ম্যানেজার, আর্টিশান, এনডিটি অপারেটর মিশ্রধাতু নিগম লিমিটেডে

47
0
MDN Limited
MDN Limited

কাজকেরিয়ার অনলাইন নিউজ ডেস্ক: জুনিয়র ও অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার, আর্টিশান এবং এনডিটি অপারেটরের পদে ১৮ জনকে নিচ্ছে হায়দরাবাদের মিশ্রধাতু নিগম লিমিটেডে।

জুনিয়র ম্যানেজার (সিভিল): শূন্যপদ ২টি (অসং)। বয়স হতে হবে ২৮ বছরের মধ্যে। অন্তত ৬০ শতাংশ নম্বর নিয়ে সিভিল ইঞ্জিনিয়ারিংয়ের বি ই/ বি টেক পাশ হতে হবে। অন্তত ১ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

জুনিয়র ম্যানেজার (অ্যাডমিনিস্ট্রেশন): শূন্যপদ ২টি (অসং ১, ওবিসি ১)। বয়স হতে হবে ২৮ বছরের মধ্যে। অন্তত ৫৫ শতাংশ নম্বর নিয়ে পাশ করা গ্রাজুয়েট এবং বিজনেস ম্যানেজমেন্টের ২ বছরের মাস্টার ডিগ্রিধারী হতে হবে।

অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (আইটি সিস্টেমস অ্যাডিমন.): শূন্যপদ ১টি (অসং)। বয়স হতে হবে ৩০ বছরের মধ্যে। অন্তত ৬০ শতাংশ নম্বর নিয়ে সিএসই/ আইটি/ ইসিই -এর একটির বি ই/ বি টেক পাশ অথবা ওই একই নম্বর নিয়ে পাশ ও এমসিপি/ এমসিএসই/ ভিসিপি -এর একটির সার্টিফিকেশন থাকতে হবে।

জুনিয়র আর্টিসান (ফিটার) (ডব্লুজি-২): শূন্যপদ ৬টি (অসং ২, তঃজাঃ ১, তঃউঃজাঃ ১, ওবিসি ১, আর্থিকভাবে দুর্বল প্রার্থী ১)। বয়স হতে হবে ৩০ বছরের মধ্যে। মাধ্যমিক/ সমতুল পাশ ও সঙ্গে ফিটার ট্রেডের এনএসি থাকতে হবে আর অন্তত ৪ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। স্টিল ইন্ডাস্ট্রি মেন্টেন্যান্সের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার।

জুনিয়র আর্টিসান (ইলেক্ট্রিক্যাল) (ডব্লুজি-২): শূন্যপদ ৩টি (অসং ১, তঃজাঃ ১, ওবিসি ১)। বয়স হতে হবে ৩০ বছরের মধ্যে। মাধ্যমিক/ সমতুল পাশ ও সঙ্গে ইলেক্ট্রিক্যাল ট্রেডের এনএসি থাকতে হবে আর অন্তত ৪ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। স্টিল ইন্ডাস্ট্রি মেন্টেন্যান্সের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার।

এনডিটি অপারেটর (ডব্লুজি-৪): শূ্ন্যপদ ৪টি (অসং ১, তঃজাঃ ১, তঃউঃজাঃ ২)। বয়স হতে হবে ৩৫ বছরের মধ্যে। মেটালার্জি/ মেকানিক্যাল -এর একটির ডিপ্লোমাধারী এবং রেডিওগ্রাফি টেস্টিংয়ের এনডিটি লেভেল-টু সার্টিফিকেটধারী হতে হবে। এনডিটি-র পর রেডিওগ্রাফি টেস্টিং ইত্যাদিতে অন্তত ২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

যোগ্য ভারতীয়রা আবেদন করতে পারবেন। বয়স, শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতার শর্তগুলি পূরণ হতে হবে ৪ মার্চের মধ্যে।
দরখাস্তের ফি বাবদ দিতে হবে ১০০ টাকা, অনলাইনে, ডেবিট কার্ড/ ক্রেডিট কার্ড/ নেট ব্যাঙ্কিংয়ের সাহায্যে, পেমেন্ট লিঙ্ক ব্যবহার করে। তফশিলি/ শারীরিক প্রতিবন্ধী/ আর্থিকভাবে দুর্বল প্রার্থী -দের এই ফি দিতে হবে না।

দরখাস্ত করবেন অনলাইনে www.midhani-india.in ওয়েবসাইটের কেরিয়ার লিঙ্কের মাধ্যমে, ১৮ মার্চের মধ্যে। দরখাস্তের প্রিন্টআউট কোথাও পাঠানোর প্রয়োজন নেই। বিজ্ঞপ্তি নং MDN/HR/R8/E/NE/1/20. আরও বিস্তারিত তথ্য পাবেন ওয়েবসাইটে।

পিডিএফ ডাউনলোড করুন:- http://midhani-india.in/WordPress-content/uploads/2018/11/Detailed-English-Advertisement-04-Mar-2020-1.pdf

অনলাইন আবেদন/ রেজিস্ট্রেশন করুন:- http://erecruit.ap.nic.in/states.do

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here