united indiaCentral Government Government Jobs 

ইউনিটেড ইন্ডিয়া ইনশিওরেন্সে ১০ অফিসার

কাজকেরিয়ার অনলাইন নিউজ ডেস্ক: অ্যাডমিনিস্ট্রেটিভ অফিসার (মেডিক্যাল) পদে ১০ জনকে নিচ্ছে ইউনিটেড ইন্ডিয়া ইনশিওরেন্স কোম্পানি লিমিটেডে। নিয়োগ হবে স্কেল-১ পদে। শুরুতে ১ বছরের প্রবেশন। তবে প্রয়োজনে তা আরও ৬ মাস বাড়তে পারে।
মোট ১০টি শূন্যপদের মধ্যে থেকে অসং ৫, তঃজাঃ ১, তঃউঃজাঃ ১, ওবিসি ২, আর্থিকভাবে দুর্বল ১ এবং এদের মধ্যে থেকে শ্রবণ প্রতিবন্ধী ১। কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে এমবিবিএস ডিগ্রিধারীরা মেডিক্যাল কাউন্সিল অফ ইন্ডিয়া বা স্টেট মেডিক্যাল কাউন্সিলের বৈধ রেজিস্ট্রেশন থাকলে এবং ৩১-১২-২০১৯ তারিখের পূর্বে এমবিবিএস ডিগ্রির অধীনে আবশ্যিক ইন্টার্নশিপ সম্পূর্ণ করে থাকলে আবেদন করতে পারেন। তবে ডেন্টাল, হোমিওপ্যাথি, আয়ুৰ্বেদিক ও ইউনানি ডিসিপ্লিনের প্রার্থীরা আবেদন করবেন না।

বয়স হতে হবে ৩১-১২-২০১৯ তারিখের হিসেবে ২১ থেকে ৩০ বছরের মধ্যে। তফশিলিরা ৫, ওবিসিরা ৩, শারীরিক প্রতিবন্ধীরা ১০ (তফশিলি হলে ১৫, ওবিসি হলে ১৩) বছর এবং প্রাক্তন সমরকর্মীরা সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পাবেন। মূল মাইনে ৩২,৭৯৫ – ৬২,৩১৫ টাকা। সঙ্গে অন্যান্য ভাতা। শুরুতে সবমিলিয়ে মাসে প্রায় ৬৯,০০০ টাকা।
প্রার্থীবাছাই হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। বিবেচিত হলে ইন্টারভিউয়ের সময় যাবতীয় প্রমাণপথের মূলগুলি সঙ্গে নিয়ে যাবেন।

আবেদন করবেন অনলাইনে https://uiic.co.in ওয়েবসাইটের মাধ্যমে, ১০ জুনের মধ্যে। প্রথমে রেজিস্ট্রেশন করতে হবে। তখন পাবেন রেজিস্ট্রেশন নম্বর ও পাসওয়ার্ড। এবার যাবতীয় তথ্য সঠিকভাবে যাচাই করে সিস্টেম জেনারেটেড অ্যাপ্লিকেশন ফর্মের প্রিন্ট নিয়ে নিজের কাছে রাখবেন। ফি বাবদ দিতে হবে ৫৩৬ (তফশিলি, শারীরিক প্রতিবন্ধী ও প্রাক্তন সমরকর্মীদের ক্ষেত্রে ২৩৬) টাকা। অনলাইনে ফি জমা দেবেন পেমেন্ট গেটওয়ের মাধ্যমে। ফি পেমেন্ট হয়ে গেলে রেমিটেন্স ফর্মের প্রিন্ট নিয়ে নেবেন। আরও বিস্তারিত জানতে পারবেন ওপরে বলা ওয়েবসাইটে।

পিডিএফ ডাউনলোড করুন:– https://uiic.co.in/sites/default/files/uploads/recruitment/RecruitmentOfAO-Medical-Scale1-2020.pdf

New Registration/ Login

Related posts

Leave a Comment