NPCILCentral Government Traning 

১৭৩ আসনে অ্যাপ্রেন্টিসশিপ ট্রেনিং দেবে নিউক্লিয়ার পাওয়ার কর্পোরেশন

কাজকেরিয়ার অনলাইন নিউজ ডেস্ক: অ্যাপ্রেন্টিসেস অ্যাক্ট, ১৯৬১ এবং অ্যাপ্রেন্টিসশিপ রুলস, ১৯৯২ -এর অধীনে ট্রেনিংয়ের জন্য ট্রেড অ্যাপ্রেন্টিসের পদে ১৭৩ জনকে নিচ্ছে নিউক্লিয়ার পাওয়ার কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেড। Tamil Nadu, Kudankulam Nuclear Power Project -এ অ্যাপ্রেন্টিস নেওয়া হবে ফিটার, মেশিনিস্ট, ওয়েল্ডার (গ্যাস ও ইলেকট্রিক), ইলেক্ট্রিশিয়ান, ইলেক্ট্রনিক মেকানিক, ইনস্ট্রুমেন্ট মেকানিক, মেকানিক (চিলার প্লান্ট) ইন্ডাস্ট্রিয়াল এয়ার কন্ডিশনিং ট্রেডে।

ওয়েল্ডার (গ্যাস ও ইলেকক্ট্রিক) ট্রেডের প্রার্থীদের অষ্টম শ্রেণির পরীক্ষায় পাশ এবং ওয়েল্ডার ট্রেডের আইটিআই সার্টিফিকেটধারী হতে হবে। বাকি সব ট্রেডের ক্ষেত্রে প্রার্থীদের ১০+২ সিস্টেমে, বিজ্ঞান ও অঙ্ক নিয়ে মাধ্যমিক/ সমতুল পাশ ও সংশ্লিষ্ট ট্রেডের আইটিআই পাশ হতে হবে।

১৬-০৮-২০২১ তারিখের হিসেবে বয়স হতে হবে ১৮ থেকে ২৪ বছরের মধ্যে। সংরক্ষিত এবং প্রতিবন্ধীদের জন্য বয়সের ছাড় আছে। উচ্চতা অন্তত ১৩৭ সেমি, ওজন অন্তত ২৫.৪ কিলোগ্রাম। বুকের ছাতি অন্তত ৩.৮ সেমি ফোলানোর ক্ষমতা থাকা চাই। চোখের কোনও রকম অসুস্থতা থাকা চলবে না।

প্রার্থিবাছাই হবে আইটিআই -তে পাওয়া নম্বরের ভিত্তিতে। কোনও দরখাস্তের ফি দিতে হবে না। স্টাইপেন্ড – ২ বছরের আইটিআই কোর্স করা প্রার্থীদের ক্ষেত্রে মাসে ৮,৮৫৫ টাকা এবং ১ বছরের আইটিআই কোর্স করা প্রার্থীদের ক্ষেত্রে মাসে ৭,৭০০ টাকা।

দরখাস্ত করবেন নির্ধারিত বয়ান সঠিকভাবে পূরণ করে। বয়ান পাবেন https://npcilcareers.co.in ওয়েবসাইটে/ পিডিএফে। দরখাস্তর সঙ্গে দিতে হবে যাবতীয় প্রমাণপত্রের স্ব-প্রত্যয়িত জেরক্স। দরখাস্ত পাঠাবেন এই ঠিকানায়: Senior Manager (HRM), HR-Recruitment Section, Kudankulam Nuclear Power Project, Kudankulam PO, Radhapuram Taluk, Tirunelveli District-Tamil Nadu-627106. পৌঁছনো চাই ১৬ অগস্টের মধ্যে। আরও বিস্তারিত তথ্য পাবেন ওয়েবসাইটে/ পিডিএফে। বিজ্ঞপ্তি নং NPCIL/KKNPP/HRM/02/2021.

দরখাস্তের বয়ান-সহ পিডিএফ ডাউনলোড করতে ক্লিক করুন: এখানে

Related posts

Leave a Comment