NTPC Ltd.Central Government Government Jobs 

৫০ ইঞ্জিনিয়ারিং এক্সিকিউটিভ ট্রেনি নিচ্ছে এনটিপিসি লিমিটেড

কাজকেরিয়ার অনলাইন নিউজ ডেস্ক: ইঞ্জিনিয়ারিং এক্সিকিউটিভ ট্রেনি-২০২১ (ইইটি-২০২১) পদে ৫০ জন মহিলা গ্র্যাজুয়েট ইঞ্জিনিয়ার নিচ্ছে ন্যাশনাল থার্মাল পাওয়ার কর্পোরেশন লিমিটেড। এই পদে নিয়োগ হবে ইলেক্ট্রিক্যাল (শূন্যপদ ২২টি), মেকানিক্যাল (শূন্যপদ ১৪টি) এবং ইলেক্ট্রনিক্স/ ইনস্ট্রুমেন্টেশন (শূন্যপদ ১৪টি) ডিসিপ্লিনে। কাজ করতে হবে (লাইট সিফট-সহ) বিভিন্ন সিফটে।

অন্তত ৬৫ (তফশিলি/ শারীরিক প্রতিবন্ধী হলে অন্তত ৫৫) শতাংশ নম্বর নিয়ে পাশ করা ইঞ্জিনিয়ারং বা টেকনোলজির, পুরো সময়ের, ব্যাচালর্স ডিগ্রিধারী/ এএমআইই মহিলারা আবেদন করতে পারবেন। এসবের ফাইনাল ইয়ার/ সেমেস্টারের ছাত্রীরাও (ওই হারে নম্বর পাওয়ার ব্যাপারে নিশ্চিত হলে) আবেদন করতে পারবেন। সঙ্গে সংশ্লিষ্ট গেট-পেপার উত্তীর্ণ হতে হবে।

সংশ্লিষ্ট গেট-২০২১ পেপারগুলি ও কোডগুলি হল – ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং (ইই), মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং (এমই), ইলেক্ট্রনিক্স অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং (ইসি) এবং ইনস্ট্রুমেন্টেশন ইঞ্জিনিয়ারিং (আইএন)। কাজে যোগদানের আগে ডাক্তারি পরীক্ষা হবে। পরীক্ষা করবে এনটিপিসি মেডিক্যাল বোর্ড। মেডিক্যাল নর্মসগুলি পাওয়া যাবে www.ntpccareers.net ওয়েবসাইটে।

৬-৫-২০২১ তারিখের হিসেবে বয়স হতে হবে ২৭ বছরের মধ্যে। তফশিলিরা ৫, ওবিসিরা ৩, শারীরিক প্রতিবন্ধীরা ১০ বছর এবং অন্যান্যরা নিয়ম অনুযয়ী বয়সের ছাড় পাবেন। মাইনে ৪০,০০০ – ১,৪০,০০০ টাকা। বেসিক পে ৪০,০০০ টাকা।

মহিলা প্রার্থী হওয়ার কারণে প্রার্থীদের দরখাস্তের ফি দিতে হবে না। এনটিপিসি ইইটি-২০২১ পদের জন্য আবেদন করবেন অনলাইনে www.ntpc.co.in ওয়েবসাইটের মাধ্যমে, ৬ মে তারিখের মধ্যে। অনলাইন দরখাস্ত করার সময় গেট-২০২১ রেজিস্ট্রেশন নম্বরটির প্রয়োজন হবে। আরও বিস্তারিত তথ্য পাবেন ওয়েবসাইটে/ পিডিএফে।

পিডিএফ ডাউনলোড করতে ক্লিক করুন: এখানে

Related posts

Leave a Comment