Canara BankCentral Government Government Jobs 

২২০ স্পেশ্যালিস্ট অফিসার নিচ্ছে কানারা ব্যাঙ্ক

কাজকেরিয়ার অনলাইন নিউজ ডেস্ক: স্পেশালিস্ট অফিসার পদে ২২০ জনকে নিয়েছে কানাডা ব্যাঙ্ক। স্পেশ্যালিস্ট অফিসার নিয়োগ হবে অ্যাডমিনিস্ট্রেটর, স্পেশালিস্ট, ডেভলপার বা প্রোগ্রামার, অ্যানালিস্ট, ম্যানেজার, অ্যাকাউন্ট্যান্ট, ইনফর্মেশন সিকিউরিটি অ্যানালিস্ট, টেস্টার, এক্সপার্ট প্রভৃতি স্কেল-ওয়ান, স্কেল-টু পদে এবং তপশিলি উপজাতিদের স্পেশাল রিক্রুটমেন্ট ড্রাইভে স্কেল-টু ও স্কেল থ্রি পদে। যোগ্য ভারতীয়রা আবেদন করতে পারেন। কাজ করতে হবে দেশের যে কোনও অংশে।

তফসিলি উপজাতি ক্যাটাগরির অধীনে নিয়োগ হবে ম্যানেজার (এমএমজিএস-টু) (শূন্যপদ ১৩টি) এবং সিনিয়র ম্যানেজার (এমএমজিএস-থ্রি) শূন্যদ ১টি) পদে।

বিভিন্ন পদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা– প্রার্থীদের প্রথম শ্রেণির বি ই/ বি টেক/ এম ই/ এম টেক ডিগ্রিধারী, আইনের ডিগ্রি-সহ গ্র্যাজুয়েট ডিগ্রিধারী, বি ই/ বি টেক বা পোস্ট গ্র্যাজুয়েট ডিগ্রিধারী, চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট, এমবিএ, এম এসসি ডিগ্রিধারী ইত্যাদি হতে হবে। সঙ্গে সংশ্লিষ্ট বিষয়ে কাজের অভিজ্ঞতা থাকা চাই।

নিয়োগ হবে জেএমজিএস-ওয়ান এবং এমএমজিএস-টু পদে। জেএমজিএস পদের ক্ষেত্রে বয়স ২০ থেকে ৩০ বছরের মধ্যে এবং এমএমজিএস পদের ক্ষেত্রে বয়স ২২ থেকে ৩৫ বছরের মধ্যে হতে হবে। বয়সের হিসাব করতে হবে ১-১০-২০২০ তারিখের সাপেক্ষে।

প্রার্থিবাছাই হবে দরখাস্ত বাছাই বা পরীক্ষা এবং গ্রুপ ডিসকাশন ও ইন্টারভিউয়ের মাধ্যমে। প্রার্থী বাছাইয়ের অনলাইন পরীক্ষা হবে সম্ভাব্য ২০২১ সালের জানুয়ারি বা ফেব্রুয়ারি মাসে।

দরখাস্তের ফি এবং ইন্টিমেশন চার্জ বাবদ দিতে হবে ৬০০ (সঙ্গে জিএসটি) (তফশিলি বা শারীরিক প্রতিবন্ধী হলে ১০০ (সঙ্গে জিএসটি)) টাকা। ফি দেবেন অনলাইনে। দরখাস্তের পদ্ধতি সম্পূর্ণ হবে দরখাস্তের ফি পেমেন্ট হলে। ফি দেবেন অনলাইনে।

দরখাস্ত রেজিস্ট্রেশন করবেন অনলাইনে www.canarabank.com ওয়েবসাইটের মাধ্যমে ২৫ নভেম্বর থেকে ১৫ ডিসেম্বরের মধ্যে। এই প্রজেক্টের অধীনে যে কোনও একটি পদের জন্য আবেদন করবেন। দরখাস্তের পদ্ধতি, অনলাইন ফি পেমেন্ট, বয়স ও শিক্ষাগত যোগ্যতা, শূন্যপদের বিবরণ সম্পর্কীত বিস্তারিত জানতে পারবেন ওয়েবসাইটে বা পিডিএফে। বিজ্ঞপ্তি নং CB/RP/2/2020.

পিডিএফ ডাউনলোড করতে ক্লিক করুন: এখানে

Related posts

Leave a Comment