gas authority of indiaCentral Government Trending News 

গ্যাস অথরিটিতে ২৫ এক্সিকিউটিভ ট্রেনি

কাজকেরিয়ার অনলাইন নিউজ ডেস্ক: এক্সিকিউটিভ ট্রেনি পদে ২৫ জনকে নিচ্ছে গ্যাস অথরিটি অফ ইন্ডিয়া লিমিটেডে। নিয়োগ হবে কেমিক্যাল ও ইনস্ট্রুমেন্টেশন শাখায়। প্রার্থীদের গেট ২০২০ পরীক্ষায় উত্তীর্ণ হয়ে থাকতে হবে। তবে যাঁরা ২০১৯ সালের গেট পরীক্ষায় সফল হয়েছেন তাঁরা আবেদন করবেন না।
এক্সিকিউটিভ ট্রেনি (কেমিক্যাল): শূন্যপদ ১৫টি। অন্তত ৬৫ শতাংশ নম্বর সহ কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং/ পেট্রোকেমিক্যাল ইঞ্জিনিয়ারিং/ কেমিক্যাল টেকনোলজি/ পেট্রোকেমিক্যাল টেকনোলজির ব্যাচেলর ডিগ্রিধারীরা আবেদন করতে পারেন। সঙ্গে প্রার্থীকে কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং (CH) বিষয়ে ২০২০ সালের গেট পরীক্ষায় উত্তীর্ণ হয়ে থাকতে হবে।
এক্সিকিউটিভ ট্রেনি (ইনস্ট্রুমেন্টেশন): শূন্যপদ ১০টি। অন্তত ৬৫ শতাংশ নম্বর সহ ইনস্ট্রুমেন্টেশন/ ইনস্ট্রুমেন্টেশন অ্যান্ড কন্ট্রোল/ ইলেক্ট্রনিক্স অ্যান্ড ইনস্ট্রুমেন্টেশন/ ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইন্সট্রুমেন্টেশন/ ইলেক্ট্রনিক্স/ ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক্স ইঞ্জিনিয়ারিংয়ের ব্যাচেলর ডিগ্রিধারীরা আবেদন করতে পারেন। সঙ্গে প্রার্থীকে কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং (IN) বিষয়ে ২০২০ সালের গেট পরীক্ষায় উত্তীর্ণ হয়ে থাকতে হবে।
বয়স হতে হবে ৩-৩-২০২০ তারিখের হিসেবে ২৮ বছরের মধ্যে। তফশিলিরা ৫, ওবিসিরা ৩, শারীরিক প্রতিবন্ধীরা ১০ (তফশিলি হলে ১৫, ওবিসি হলে ১৩) বছর এবং প্রাক্তন সমরকর্মীরা সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পাবেন।
শুরুতে ১ বছরের ট্রেনিং কাম প্রবেশন। ট্রেনিং চলাকালীন বেসিক পে মাসে ৬০,০০০ টাকা। সফল ট্রেনিং শেষে মূল মাইনে ৬০,০০০ – ১,৮০,০০০ টাকা। সঙ্গে অন্যান্য ভাতা।
প্রার্থীবাছাই হবে গ্রুপ ডিসকাশন এবং/ অথবা ইন্টারভিউয়ের মাধ্যমে। বাছাই পরীক্ষার দিনক্ষণ পরে জানিয়ে দেওয়া হবে।
আবেদন করবেন অনলাইনে www.gailonline.com ওয়েবসাইটের মাধ্যমে, ৩ মার্চের মধ্যে। এরজন্য প্রার্থীর একটি বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকা চাই। অনলাইন আবেদন করতে বসার সময় গেট-২০২০ পরীক্ষার রেজিস্ট্রেশন নম্বরটির প্রয়োজন হবে। এটি পাবেন গেট-২০২০ অ্যাডমিট কার্ডে। এবার যাবতীয় তথ্য সঠিকভাবে যাচাই করে ইউনিক রেজিস্ট্রেশন নম্বর সহ সিস্টেম জেনারেটেড অ্যাপ্লিকেশন ফর্মের প্রিন্ট নিয়ে নেবেন। এর নির্দিষ্ট জায়গায় ১ কপি পাসপোর্ট মাপের ছবি সাঁটবেন (যেটি গেট পরীক্ষার জন্য ব্যবহার করেছিলেন) এবং নির্ধারিত জায়গায় সই করবেন। সঙ্গে বয়সের প্রমাণপত্র, যাবতীয় শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র, কাস্ট/ ওবিসি সার্টিফিকেট, প্রতিবন্ধকতার সার্টিফিকেট, গেট স্কোরকার্ড ইত্যাদির মূল ও স্বপ্রত্যয়িত জেরক্স প্রস্তুত রাখবেন। পরে প্রয়োজন হবে। আরও বিস্তারিত জানতে পারবেন ওপরে বলা ওয়েবসাইটে।

পিডিএফ ডাউনলোড করুন:– https://gailebank.gail.co.in/Online_Recruit/career.asp

Related posts

Leave a Comment