Home Central Government ৪৯ এক্সিকিউটিভ নিচ্ছে মেকন লিমিটেডে

৪৯ এক্সিকিউটিভ নিচ্ছে মেকন লিমিটেডে

59
0

কাজকেরিয়ার অনলাইন নিউজ ডেস্ক: এক্সিকিউটিভের পদে ৪৯ জনকে নিচ্ছে মেকন লিমিটেডে। এটি ভারত সরকারের স্টিল মন্ত্রকের অধীনস্থ একটি পিএসইউ। বিভিন্ন এরিয়া বা ডিসিপ্লিনে অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার, ডেপুটি ম্যানেজার, মেডিক্যাল অফিসার প্রভৃতি এক্সিকিউটিভের, ই-১ থেকে ই-৭ গ্রেডের, রেগুলার স্কেলে নিয়োগ হবে। কাজ করতে হবে কোম্পানির যে কোনও প্রজেক্টে বা লোকেশনে বা অফিসে। নিয়োগের আগে ডাক্তারি পরীক্ষা হবে।
এরিয়া বা ডিসিপ্লিনগুলি হল: ম্যানেজমেন্ট অ্যাডভাইজরি সার্ভিসেস, আই অ্যান্ড পিসি, রাজভাষা, জিএমএমবি, কনট্র্যাক্টস, কম্পিউটার সায়েন্স, লিগ্যাল, ফিনান্স, মেডিক্যাল, কর্পোরেট কমিউনিকেশন, মার্কেটিং, এফএসপিডি, মেটেরিয়াল হ্যান্ডলিং, সিভিল, অয়েল অ্যান্ড গ্যাস, হিউম্যান রিসোর্স, ম্যানেজার অ্যান্ড অ্যাকুইজিশন ইত্যাদি।
ই-১ গ্রেডের মাইনে ২০,৬০০ – ৪৬,৫০০ টাকা, ই-২ গ্রেডের মাইনে ২৪,৯০০ – ৫০,৫০০ টাকা, ই-৩ গ্রেডের মাইনে ৩২,৯০০ – ৫৮,০০০ টাকা, ই-৪ গ্রেডের মাইনে ৩৬,৬০০ – ৬২,০০০ টাকা, ই-৫ গ্রেডের মাইনে ৪৩,২০০ – ৬৬,০০০ টাকা, ই-৬ এবং ই-৭ গ্রেডের মাইনে ৫১,৩০০ – ৭৩,০০০ টাকা। এছাড়াও অন্যান্য ভাতা।
৩৭টি পদের শিক্ষাগত যোগ্যতা, বাঞ্ছনীয় যোগ্যতা এবং অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত তথ্য পাবেন নীচে বলা ওয়েবসাইটে।
প্রাসঙ্গিক ইঞ্জিনিয়ারিং ডিসিপ্লিনগুলি হল: সিভিলের ক্ষেত্রে – সিভিল ইঞ্জিনিয়ারিং, মেকানিক্যালের ক্ষেত্রে – মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বা প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং/ টেকনোলজি, ইনস্ট্রুমেন্টেশনের ক্ষেত্রে – ইনস্ট্রুমেন্টেশন ইঞ্জিঃ/ ইলেক্ট্রনিক্স অ্যান্ড ইনস্ট্রুমেন্টেশন ইঞ্জিঃ/ ইনস্ট্রুমেন্টেশন অ্যান্ড প্রসেস কন্ট্রোল ইঞ্জিঃ/ কন্ট্রোল অ্যান্ড ইনস্ট্রুমেন্টেশন ইঞ্জিঃ, মাইনিংয়ের ক্ষেত্রে – মাইনিং ইঞ্জিনিয়ারিং বা টেকনোলজি, মিনারেল প্রসেসিংয়ের ক্ষেত্রে – মিনারেল ইঞ্জিঃ, কম্পিউটার সায়েন্সের ক্ষেত্রে – কম্পিউটার ইঞ্জিঃ/ ইলেক্ট্রনিক্স অ্যান্ড ইনস্ট্রুমেন্টেশন ইঞ্জিঃ/ ইলেক্ট্রনিক্স অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিঃ এবং ফিনান্সের ক্ষেত্রে – আইসিএআই থেকে পাশ করা কোয়ালিফায়েড চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট। বয়স হতে হবে বিভিন্ন পদের ক্ষেত্রে ৩০ থেকে ৫২ বছরের মধ্যে।
দরখাস্তের ভিত্তিতে প্রাথমিকভাবে বাছাই করা প্রার্থীদের থেকে পরে প্রার্থিবাছাই হবে পার্সোনাল ইন্টারভিউয়ের মাধ্যমে। এর তালিকা পাবেন মেকনের ওয়েবসাইটের কেরিয়ার > কেরিয়ার অপরচুনিটিতে। এখানেই পাবেন অ্যাপ্লিকেশন নম্বর।
দরখাস্তের ফি বাবদ দিতে হবে সাধারণ এবং ওবিসি প্রার্থীদের দিতে হবে ১,০০০ টাকা।তফশিলি, শারীরিক প্রতিবন্ধী এবং প্রাক্তন সমরকর্মীদের এই ফি দিতে হবে না। ফি দেবেন অনলাইনে।
দরখাস্ত করবেন www.meconlimited.co.in ওয়েবসাইটের মাধ্যমে, ২০ মার্চের মধ্যে। অনলাইন দরখাস্ত করার সময় এখনকার তোলা পাসপোর্ট মাপের রঙিন ছবি, কালো কালিতে করা সই, পিডিএফ ফর্ম্যাটে যাবতীয় প্রমাণপত্রের তথা যাবতীয় সার্টিফিকেটের স্ক্যান আপলোড করতে হবে। বিজ্ঞপ্তি নং 11.73.4.3/2020/Reg/01. আরও বিস্তারিত তথ্য পাবেন ওপরে বলা ওয়েবসাইটে।

পিডিএফ ডাউনলোড করুন:- http://www.meconlimited.co.in/Writereaddata/Downloads/AdvtCGMED_Finance2020.pdf

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here