Home Central Government ন্যাশনাল হাইওয়েজ অথরিটিতে ৪৮ ম্যানেজার

ন্যাশনাল হাইওয়েজ অথরিটিতে ৪৮ ম্যানেজার

52
0
NHAI
NHAI

কাজকেরিয়ার অনলাইন নিউজ ডেস্ক: ডেপুটি ম্যানেজার (টেকনিক্যাল) পদে ৪৮ জনকে নিচ্ছে ন্যাশনাল হাইওয়েজ অথরিটি অফ ইন্ডিয়ায়। এটি সড়ক পরিবহন এবং মহাসড়ক মন্ত্রকের অধীনস্থ একটি সংস্থা। প্রার্থীদের ২০২০ সালের গেট পরীক্ষা সংশ্লিষ্ট বিষয়ে সফল হয়ে থাকতে হবে।

ডেপুটি ম্যানেজার (টেকনিক্যাল): মোট শূন্যপদ ৪৮টি (অসং ২০, তঃজাঃ ৬, তঃউঃজাঃ ৪, ওবিসি ১৫, আর্থিকভাবে দুর্বল ৩ এবং এদের মধ্যে থেকে শ্রবণ প্রতিবন্ধী ২, অস্থি প্রতিবন্ধী ৪)। কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সিভিল ইঞ্জিনিয়ারিংয়ের ডিগ্রিধারীরা সিভিল ইঞ্জিনিয়ারিং ডিসিপ্লিনের ২০২০ সালের গেট পরীক্ষায় উত্তীর্ণ হয়ে থাকলে আবেদন করতে পারেন। মূল মাইনে ১৫,৬০০ – ৩৯,১০০ টাকা। সঙ্গে গ্রেড পে ৫,৪০০ টাকা। বয়স হতে হবে ১৬-৬-২০২০ তারিখের হিসেবে ৩০ বছরের মধ্যে। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পাবেন।

প্রার্থীবাছাই হবে গেট পরীক্ষায় পাওয়া নম্বরের ভিত্তিতে। এরপর প্রয়োজনে ইন্টারভিউ হতে পারেন। সবশেষে যবে নথিপত্র যাচাই ও ডাক্তারি পরীক্ষা।

আবেদন করবেন অনলাইন http://www.nhai.org ওয়েবসাইটের মাধ্যমে, ১৫ জুনের মধ্যে। অনলাইন আবেদন করতে বসার আগে নিজের পাসপোর্ট মাপের ছবি, সই, মাধ্যমিকের সার্টিফিকেট, কাস্ট সার্টিফিকেট, ডিগ্রি সার্টিফিকেট, গেট স্কোর কার্ড ইত্যাদি ওয়েবসাইটে দেওয়া নির্দেশ অনুযায়ী স্ক্যান করে রাখবেন। দরখাস্ত করার সময় আপলোড করতে হবে। এবার যাবতীয় তথ্য সঠিকভাবে যাচাই করে ইউনিক রেফারেন্স নম্বর সহ এপ্লিকেশন একনলেজমেন্টের প্রিন্ট নিয়ে নিজের কাছে রাখবেন। পরে প্ৰয়োজন হবে। আরও বিস্তারিত জানতে পারবেন ওপরে বলা ওয়েবসাইটে।

পিডিএফ ডাউনলোড করতে:– ক্লিক করুন

অনলাইন আবেদনকরতে:– ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here