ISROCentral Government Government Jobs 

ইন্ডিয়ান স্পেস রিসার্চ অর্গানাইজেশনে ২৪ অফিসার

কাজকেরিয়ার অনলাইন নিউজ ডেস্ক: অ্যাডমিনিস্ট্রেটিভ অফিসার, অ্যাকাউন্টস অফিসার এবং পারচেজ অ্যান্ড স্টোরস অফিসারের পদে ২৪ জনকে নিচ্ছে ইন্ডিয়ান স্পেস রিসার্চ অর্গানাইজেশন (ইসরো)। নিয়োগ হবে ইসরো সেন্টার/ ইউনিটে এবং স্পেস ডিপার্টমেন্টের অধীনস্থ অটোনমাস বডিতে।

ইসরো সেন্টার/ ইউনিটে – অ্যাডমিনিস্ট্রেটিভ অফিসার: শূন্যপদ ৪টি। এমবিএ সঙ্গে ১ বছরের সুপারভাইজরি অভিজ্ঞতা। অথবা পোস্ট গ্র্যাজুয়েট সঙ্গে ৩ বছরের সুপারভাইজরি অভিজ্ঞতা। অথবা গ্রাজুয়েট সঙ্গে ৫ বছরের অভিজ্ঞতা। অভিজ্ঞতা হতে হবে অ্যাডমিনিস্ট্রেশনের এরিয়ায়।

অ্যাকাউন্টস অফিসার: শূন্যপদ ৪টি। এসিএ/ এফসিএ কিংবা এআইসিডব্লুএ/ এফআইসিডব্লুএ কিংবা এমবিএ এবং সঙ্গে ১ বছরের সুপারভাইজরি অভিজ্ঞতা। অথবা এম কম এবং সঙ্গে ৩ বছরের (যারমধ্যে ১ বছর সুপারভাইজরি) অভিজ্ঞতা। অথবা বি কম/ বিবিএ/ বিবিএম এবং সঙ্গে ৫ বছরের (যারমধ্যে ২ বছরের সুপারভাইজরি) অভিজ্ঞতা। অভিজ্ঞতা হতে হবে ফিনান্স অ্যান্ড অ্যাকাউন্টস বা কস্ট অ্যাকাউন্টিং এরিয়ায়।

পারচেজ অ্যান্ড স্টোর অফিসার: শূন্যপদ ৯টি। মার্কেটিং বা মেটিরিয়ালস ম্যানেজমেন্টের এমবিএবং ১ বছরের সুপারভাইজরি অভিজ্ঞতা। অথবা গ্রাজুয়েট এবং মেটিরিয়ালস ম্যানেজমেন্টের পোস্ট গ্র্যাজুয়েট ডিপ্লোমা এবং তিন বছরের (যারমধ্যে ১ বছর সুপারভাইজরি) অভিজ্ঞতা। অথবা পোস্ট গ্র্যাজুয়েট ওর সঙ্গে ৩ বছরের (যারমধ্যে ১ বছর সুপারভাইজরি) অভিজ্ঞতা। অথবা গ্রাজুয়েট এবং সঙ্গে অন্তত ৫ বছরের (যারমধ্যে ২ বছর সুপারভাইজরি) অভিজ্ঞতা।

স্পেস ডিপার্টমেন্টের অধীনস্থ অটোনমাস বডিতে – অ্যাডমিনিস্ট্রেটিভ অফিসার: শূন্যপদ ২টি। অ্যাকাউন্টস অফিসার: শূন্যপদ ২টি। পারচেজ অ্যান্ড স্টোর অফিসার: শূন্যপদ ৩টি। শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতা হতে হবে ওপরের মতোই।

২১-০৪-২১ তারিখের হিসেবে বয়স হতে হবে ৩৫ বছরের মধ্যে। সংরক্ষিত শ্রেণির প্রার্থীদের জন্য বয়সের ছাড় আছে।

প্রার্থিবাছাই হবে লিখিত পরীক্ষার মাধ্যমে। কলকাতা, গুয়াহাটি-সহ দেশের মোট ১২ শহরের কেন্দ্রগুলিতে লিখিত পরীক্ষা হবে। লিখিত পরীক্ষার কললেটার পাঠানো হবে রেজিস্টার্ড ই-মেল আইডিতে।

ISRO -তে আবেদন করতে চাইলে যে কোনও ১টি পদে কিংবা SCL -এ আবেদন করতে চাইলে যে কোনও ১টি পদে আবেদন করবেন। ISRO বা SCL -এ পৃথক আবেদন করবেন। দরখাস্তের ফি বাবদ দিতে হবে ২৫০ টাকা।

দরখাস্ত করবেন অনলাইনে www.isro.gov.in ওয়েবসাইটের মাধ্যমে, ২১ এপ্রিলের মধ্যে। এরজন্য প্রার্থীর একটি বৈধ ই-মেল আইডি থাকা চাই। NSC পোর্টালে রেজিস্টার্ড, যোগ্য প্রার্থীরা আবেদন করবেন। রেজিস্ট্রেশন করার পর রেজিস্ট্রেশন নম্বর পাবেন। নম্বরটি পরে কাজে লাগবে। আরও বিস্তারিত তথ্য পাবেন ওয়েবসাইটে/ পিডিএফে। বিজ্ঞপ্তি নং ISRO:ICRB:01(Officer):2021।

পিডিএফ ডাউনলোড করতে ক্লিক করুন: এখানে

Related posts

Leave a Comment