IT DepartmentCentral Government Government Jobs 

আয়কর বিভাগের দিল্লি রিজিয়নে ২১ মেধাবী খেলোয়াড়

কাজকেরিয়ার অনলাইন নিউজ ডেস্ক: ট্যাক্স অ্যাসিস্ট্যান্ট, স্টনোগ্রাফার গ্রেড-টু এবং মাল্টি টাস্কিং স্টাফের অস্থায়ী পদে ২১ জন মেধাবী খেলোয়াড় নিচ্ছে ইনকাম ট্যাক্স ডিপার্টমেন্ট, দিল্লি রিজিয়ন। পরে পদগুলি স্থায়ী হতে পারে। আবেদন করতে হবে নির্ধারিত ফর্ম পূরণ করে। প্রথমে ২ বছরের প্রবেশন।

নেওয়া হবে অ্যাথলেটিক্স, কবাড্ডি, হকি, লন টেনিস, ক্রিকেট, ভলিবল, দাবা, টেবল টেনিস এবং কুস্তি ক্রীড়াক্ষেত্র থেকে। শূন্যপদ – অ্যাথলেটিক্সে ৬ (পুরুষ, মহিলা), কবাড্ডিতে ১ (পুরুষ), হকিতে ৩ (পুরুষ), লন টেনিসে ১ (পুরুষ বা মহিলা), ক্রিকেটে ৩ (পুরুষ), ভলিবলে ২ (পুরুষ), শূটিংয়ে ১ (পুরুষ বা মহিলা), আর্চেরিতে ১ (পুরুষ) এবং দাবা, টেবিল টেনিস ও কুস্তিতে ১টি করে (মহিলা)।

ট্যাক্স অ্যাসিস্ট্যান্ট: শূন্যপদ ১১টি। স্বীকৃত ডিগ্রিধারী এবং ডাটা এন্ট্রিতে ঘণ্টায় ৮০০০ Key depression -এর দক্ষতা। মাইনে ৫,২০০ – ২০,২০০ টাকা। সঙ্গে গ্রেড পে ২,৪০০ টাকা।

স্টেনোগ্রাফার গ্রেড-টু: শূন্যপদ ৫টি। উচ্চমাধ্যমিক/ সমতুল পাশ, ৮০টি শব্দের গতিতে ১০ মিনিট ডিকটেশন নিয়ে তা কম্পিউটারে, ইংরিজিতে মিনিটে অন্তত ৫০টি শব্দের গতিতে বা হিন্দিতে মিনিটে ৬৫টি শব্দের গতিতে ট্রান্সক্রিপশনের দক্ষতা। মাইনে ৫,২০০ – ২০,২০০ টাকা। সঙ্গে গ্রেড পে ২,৪০০ টাকা।

মাল্টি টাস্কিং স্টাফ: শূন্যপদ ৫টি। মাধ্যমিক/ সমতুল পাশ। মাইনে ৫,২০০ – ২০,২০০ টাকা। সঙ্গে গ্রেড পে ১,৮০০ টাকা।

প্রার্থীদের- ক) রাজ্য বা দেশের হয়ে জাতীয়/ আন্তর্জাতিক খেলা/ খেলাধুলায় অংশগ্রহণ করে থাকতে হবে। অথবা খ) নিজের বিশ্ববিদ্যালয়ের হয়ে আন্ত-বিশ্ববিদ্যালয় টুর্নামেন্টে অংশগ্রহণ করে থাকতে হবে। অথবা গ) স্টেট স্কুল টিমের হয়ে ন্যাশনাল স্পোর্টস/ গেমসে অংশগ্রহণ করে থাকতে হবে। অথবা ঘ) ন্যাশনাল ফিজিক্যাল এফিসিয়েন্সি ড্রাইভের অধীনে ন্যাশনাল অ্যাওয়ার্ড পাওয়া খেলোয়াড় হতে হবে। বয়স হতে হবে ১৮ থেকে ২৭ বছরের মধ্যে।

প্রার্থিবাছাই হবে প্রাথমিকভাবে দরখাস্ত বাছাই, বাছাই প্রার্থীদের ইন্টারভিউ এবং খেলোয়াড়দের গ্রাউন্ড/ প্রোফেসিয়েন্সি টেস্টের মাধ্যমে।

আবেদন তরতে হবে নির্ধারিত বয়ান পূরণ করে। ডাকে/ হাতে-হাতে দরখাস্ত পাঠানো যাবে। এই ঠিকানায়: The Deputy Commissioner of Income-tax (Hqrs.- Personnel), Room No. 378A, C.R. Building, I.P. Estate, New Delhi-110 002. পৌঁছনো চাই ১৫ নভেম্বর (উত্তর পূর্বের রাজ্যগুলি, আন্দামান নিকোবর দ্বীপপুঞ্জ, লাক্ষ্মাদ্বীপ, জম্মু ও কাশ্মীর এবং কেরালার ক্ষেত্রে ৩০ নভেম্বর) -এর মধ্যে। আরও বিস্তারিত তথ্য পাবেন ওয়েবসাইটে/ পিডিএফে। অফিসিয়াল ওয়েবসাইট: incometaxdelhi.org.

দরখাস্তের বয়ান সহ পিডিএফ ডাউনলোড করতে ক্লিক করুন: এখানে

Related posts

Leave a Comment