AIIMS BhatindaGovernment Jobs State Government Trending News 

১২১ প্রফেসর নিচ্ছে পিজিমার

কাজকেরিয়ার অনলাইন নিউজ ডেস্ক: প্রফেসর, অ্যাডিশনাল প্রফেসর, অ্যাসোসিয়েট প্রফেসর এবং অ্যাসিস্ট্যান্ট প্রফেসর পদে ১২১ জনকে নিচ্ছে চণ্ডীগড়ের পোস্টগ্র্যাজুয়েট ইনস্টিটিউট অফ মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চে। সরাসরি নিয়োগ হবে পাঞ্জাবের ভাথিন্ডা এইমসে। ২৯টি স্পেশ্যালিটির জন্য প্রফেসরের শূন্যপদ ৩০টি। ২২টি স্পেশ্যালিটির জন্য অ্যাডিশনাল প্রফেসরের শূন্যপদ ২৩টি। ২৬টি স্পেশ্যালিটির জন্য অ্যাসোসিয়েট প্রফেসরের শূন্যপদ ২৮টি। ২৬টি স্পেশ্যালিটির জন্য অ্যাসিস্ট্যান্ট প্রফেসরের শূন্যপদ ৪০টি।

চালানের মাধ্যমে, ব্যাঙ্কে, দরখাস্তের ফি জমা দিতে হবে ২৩ মার্চের মধ্যে। দরখাস্ত করতে হবে অনলাইনে www.pgimer.edu.in ওয়েবসাইটের মাধ্যমে, ১৯ মার্চের মধ্যে। অনলাইন দরখাস্তের প্রিন্ট নিয়ে পাঠাতে হবে এই ঠিকানায়: O/o Administrative Officer, Recruitment Cell, PGIMER, Sector-12, Chandigarh. পৌঁছনো চাই ২৭ মার্চ, বিকেল ৪টের মধ্যে। বিজ্ঞপ্তি নং PIG/RC/2020/016/1048. দরখাস্তের ফি, বয়স, মাইনে, যোগ্যতা, শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ইত্যাদির বিস্তারিত তথ্য পাবেন ওপরে বলা ওয়েবসাইটে।

পিডিএফ ডাউনলোড করুন:- http://pgimer.edu.in/PGIMER_PORTAL/AbstractFilePath?FileType=E&FileName=Advt.%2001628Feb2020153900.pdf&PathKey=VACANCY_PATH

Related posts

Leave a Comment