AIIMS-OdishaGovernment Jobs State Government 

ভুবনেশ্বর এইমসে ১০৮ প্রফেসর নিচ্ছে

কাজকেরিয়ার অনলাইন নিউজ ডেস্ক: প্রফেসর, অ্যাডিশনাল প্রফেসর, অ্যাসোসিয়েট প্রফেসর এবং অ্যাসিস্ট্যান্ট প্রফেসর পদে ১০৮ জনকে নিচ্ছে ভুবনেশ্বরের অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেসে। নিয়োগ হবে এনাটমি, বায়োকেমিস্ট্রি, মাইক্রোবায়োলজি সহ বিভিন্ন বিভাগে। শুরুতে ২ বছরের প্রবেশন। প্রার্থীবাছাই হবে নিয়ম অনুযায়ী।

শূন্যপদ ও শিক্ষাগত যোগ্যতা: প্রফেসর- ৩৬টি। ইন্ডিয়ান মেডিক্যাল কাউন্সিল অ্যাক্ট অনুযায়ী, প্রথম অথবা দ্বিতীয় অথবা তৃতীয় সিডিউলের পার্ট-২ পাশ প্রার্থীরা পোস্ট গ্র্যাজুয়েট ডিগ্রিধারী হলে এবং ১৪ বছরের শিক্ষকতা/ গবেষণার কাজে অভিজ্ঞতা থাকলে আবেদন করতে পারেন। অ্যাডিশনাল প্রফেসর- ৬টি। শিক্ষাগত যোগ্যতা প্রফেসর পদের মতোই। সঙ্গে ৮ বছরের শিক্ষকতা/ গবেষণার কাজে অভিজ্ঞতা থাকা চাই। অ্যাসোসিয়েট প্রফেসর- ১৩টি। প্রফেসর পদের মতোই। সঙ্গে ৬ বছরের শিক্ষকতা/ গবেষণার কাজে অভিজ্ঞতা থাকা চাই। অ্যাসিস্ট্যান্ট প্রফেসর- ৫৩টি। প্রফেসর পদের মতোই। সঙ্গে ৩ বছরের শিক্ষকতা/ গবেষণার কাজে অভিজ্ঞতা থাকা চাই।

বয়স ও মাইনে: বয়স হতে হবে প্রফেসর/ এডিশনাল প্রফেসর পদের ক্ষেত্রে ৫৮ বছরের মধ্যে এবং অ্যাসোসিয়েট প্রফেসর/ অ্যাসিস্ট্যান্ট প্রফেসর পদের ক্ষেত্রে ৫০ বছরের মধ্যে। মূল মাইনে প্রফেসর/ এডিশনাল প্রফেসর/ অ্যাসোসিয়েট প্রফেসর পদের ক্ষেত্রে পদের ক্ষেত্রে ৩৭,৪০০ – ৬৭,০০০ টাকা। অ্যাসিস্ট্যান্ট প্রফেসর পদের ক্ষেত্রে ১৫,৬০০ – ৩৯,১০০ টাকা। সবার ক্ষেত্রেই সঙ্গে গ্রেড পে।

আবেদনের পদ্ধতি: আবেদন করবেন নির্ধারিত বয়ানে। বয়ান পাবেন http://aiimsbhubaneswar.nic.in ওয়েবসাইট। আবেদনের ফি বাবদ দিতে হবে ১,০০০ টাকা। ফি জমা দেবেন অনলাইনে। এই অ্যাকাউন্ট হেডে: AIIMS Account No.: 557820110000006, Bank of India, MICR No.: 751013019, IFSC Code: BKID0005578. এই নির্দিষ্ট জায়গায় সই করে যাবতীয় প্রমাণপত্রের স্বপ্রত্যয়িত জেরক্স সহ পাঠাবেন ১৩ ডিসেম্বরের মধ্যে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: দরখাস্ত ভরা খামের ওপর বড় হরফে লিখবেন “Application for the post of ……………………….. ”. দরখাস্ত পাঠাবেন এই ঠিকানায়: The Assistant Administrative Officer, Recruitment Cell, All India Institute of Medical Sciences, Bhubaneswar, Sijua, Dumuduma, Bhubaneswar-751019. এই নিয়োগের বিজ্ঞপ্তি নং: AIIMS/BBSR/RECT./REG. FAC/2020/873/3406. আরও বিস্তারিত জানতে পারবেন ওপরে বলা ওয়েবসাইটে।

পিডিএফ ডাউনলোড করতে ক্লিক করুন: এখানে
বয়ান ডাউনলোড করতে ক্লিক করুন: এখানে

Related posts

Leave a Comment