ramayanMiscellaneous 

৩৩ বছরের পুরোনো রামায়ণে মজে গিয়েছে বর্তমান প্রজন্মও

কাজকেরিয়ার অনলাইন নিউজ ডেস্ক: ৩৩ বছরের পুরোনো রামায়ণের হাত ধরে রেকর্ড দূরদর্শনের। সূত্রের খবর, দূরদর্শনের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে ঘোষণা করা হয়েছে, করোনা সংক্রমণের জেরে লকডাউন পরিস্থিতিতে “রামায়ণ” বিশ্বের মধ্যে সবথেকে বেশি সংখ্যক দর্শক দেখেছেন। ১৬ এপ্রিল পর্যন্ত রামায়ণ দেখেছেন ৭ কোটি ৭০ লক্ষ দর্শক।

উল্লেখ্য, লকডাউন পর্বে গৃহবন্দি জীবনে রামায়ণ ও মহাভারতের মতো পুরোনো সিরিয়ালগুলো পুনঃসম্প্রচার শুরু করার সিদ্ধান্ত গ্রহণ করে প্রসারভারতী। কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী প্রকাশ জাভড়েকর এই সিদ্ধান্ত টুইটারে ঘোষণা করেছিলেন। সূত্রের খবর, ১৯৮৭ সাল থেকে ১৯৮৮ সাল অবধি সম্প্রচারিত রামানন্দ সাগরের এই ধারাবাহিক “রামায়ণ” আবারও একবার বাজিমাত করল।

৩৩ বছরের পুরোনো রামায়ণ ধারাবাহিকে একবারে মজে গিয়েছে বর্তমান প্রজন্ম। ফেসবুক, টুইটারের মতো সোশ্যাল সাইটে রামায়ণ এবং তার অভিনেতা, অভিনেত্রীদের নিয়ে বিভিন্ন ধরনের মজার মিমও ছড়িয়ে পড়ে। উল্লেখ করা যায়, বেসরকারি সম্প্রচার মাধ্যমকে পিছনে ফেলে রামায়ণের হাত ধরে যাবতীয় রেকর্ড ভেঙে দিয়েছে এই জাতীয় চ্যানেল। বহু বছর পর আরও একবার জনপ্রিয়তার শীর্ষে পৌঁছল দূরদর্শন।

Related posts

Leave a Comment