Salt Lake Stedium-1Miscellaneous 

স্টেডিয়াম খোলা হলেও এখনই শুরু নয় খেলাধূলা

কাজকেরিয়ার অনলাইন নিউজ ডেস্ক : এখনই রাজ্যে শুরু হচ্ছে না খেলাধূলা। সূত্রের খবর, স্টেডিয়াম খুলে দেওয়া হলেও বাংলায় এখনই কোনও খেলাধূলা শুরু হচ্ছে না করোনার আবহ থাকার কারণে। ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস বাংলার বিভিন্ন ক্রীড়া সংস্থার সভাপতি ও সচিবদের নিয়ে এক বৈঠক করেন। ওই বৈঠকে আলোচনায় বসেছিলেন বিওএ এবং সিএবি সভাপতি ছাড়াও আইএফএ সচিব। সিদ্ধান্ত হয়েছে, আগস্ট-সেপ্টেম্বরের আগে সামাজিক দূরত্ব মেনে কোনও খেলাধূলাই সম্ভব নয়।

সূত্রের আরও খবর, ব্যাডমিন্টন, টেনিস ও টেবিল টেনিসের মতো ব্যক্তিগত ইভেন্টেও খেলোয়াড়দের বল বারবার স্পর্শ করতে হয়। ফুটবলের মতো ফিজিক্যাল গেমও এখন শুরু করার কোনও সম্ভাবনা নেই। এ বিষয়ে ক্রীড়ামন্ত্রী জানিয়েছেন, জুলাইয়ের শেষে আমরা আবার আলোচনায় বসব। পরিস্থিতি বিচার করে কবে কোন খেলা শুরু করা যাবে তা নিয়ে আলোচনা করে দেখব।

এ বিষয়ে আরও জানা যায়, নভেম্বরের আগে ক্রিকেট মরসুম হচ্ছে না। আবার আইএফএ সিদ্ধান্ত করে অক্টোবরের আগে পঞ্চম থেকে প্রথম ডিভিশন শুরু করবে না। নভেম্বরে হবে প্রিমিয়ার লিগ। এক্ষেত্রে ক্রীড়ামন্ত্রীর প্রস্তাবে আইএফএ ও সিএবি রাজি হয়ে যায়। অন্যদিকে প্রি-অলিম্পিক্সে প্রস্তুতির জন্য গোটা দেশেই বন্ড দিয়ে ব্যক্তিগত প্র্যাকটিস শুরু করার ব্যবস্থা করছে আইওএ।

Related posts

Leave a Comment