NMDC LtdCentral Government Government Jobs 

জুনিয়র অফিসার ট্রেনি পদে ৬৩ জনকে নিচ্ছে এনএমডিসি লিমিটেড

কাজকেরিয়ার অনলাইন নিউজ ডেস্ক: বিভিন্ন প্রজেক্টের জন্য জুনিয়র অফিসার ট্রেনি পদে ৬৩ জন ডিপ্লোমাধারী, বি ই/ বি টেক ডিগ্রিধারীকে নিচ্ছে ভারত সরকারের অধীনস্থ এনএমডিসি লিমিটেড। নিয়োগ হবে ছত্তিশগড়ের জগদলপুরের কাছে ইন্টিগ্রেটেড স্টিল প্লান্টে।

শূন্যপদ — মাইনিংয়ে ২৮, মোকানিক্যালে ১৭, ইলেক্ট্রিক্যালে ১৩ এবং সিভিল ৫।

প্রার্থীদের সংশ্লিষ্ট ইঞ্জিনিয়ারিং ডিসিপ্লিনে ৩ বছরের ডিপ্লোমাধারী হতে হবে এবং সঙ্গে অন্তত ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। অথবা স্বীকৃত বিশ্ববিদ্যালয়/ ইনস্টিটিউট থেকে সংশ্লিষ্ট ইঞ্জিনিয়ারিং ডিসিপ্লিনের ডিগ্রিধারী হতে হবে। ২৩-৩-২০২১ তারিখের হিসেবে বয়স হতে হবে ৩২ বছরের মধ্যে। সংরক্ষিত শ্রেণীর প্রার্থী, শারীরিক প্রতিবন্ধী, প্রাক্তন সমরকর্মী এবং ডিপার্টমেন্টাল ক্যান্ডিডেটদের ক্ষেত্রে বয়সের ছাড় আছে।

ডিগ্রিধারীদের ১২ মাসের ট্রেনিং হবে। ট্রেনিংয়ের সময় স্টাইপেন্ড মাসে ৩৭,০০০ টাকা। ডিপ্লোমাধারীদের 18 মাসের ট্রেনিং হবে। ট্রেনিংয়ের সময় প্রথম১২ মাস স্টাইপেন্ড মাসে ৩৭,০০০ টাকা এবং শেষ ৬ মাস মাসে ৩৮,০০০ টাকা। সফল ট্রেনিং শেষে নিয়োগ হলে মাইনে ৩৭,০০০ – ১,৩০,০০০ টাকা।

প্রার্থী বাছাই হবে ১০০ নম্বরের অনলাইন টেস্ট (সিবিটি) এবং কোয়ালিফাইং নেচারের সুপারভাইজরি স্কিল টেস্টের মাধ্যমে। অনলাইন টেস্ট হবে হিন্দি এবং ইংরেজিতে। প্রশ্ন হবে অবজেক্টিভ মাল্টিপল চয়েস টাইপ। অনলাইন টেস্টের ফলাফলের ওপর ভিত্তি করে সুপারভাইজরি স্কিল টেস্টে ডাকা হবে।

পরীক্ষার ফি বাবদ দিতে হবে আড়াইশো টাকা। তফসিলি/ শারীরিক প্রতিবন্ধী/ এবং প্রাক্তন সমরকর্মীদের এই ফি দিতে হবে না। ফি দেবেন অনলাইনে ইউপিআই/ ক্রেডিট কার্ড/ এসবিআই কালেক্ট অনলাইন নেট ব্যাঙ্কিংয়ের মাধ্যমে।

দরখাস্ত করবেন অনলাইনে www.nmdc.co.in ওয়েবসাইটের“Careers”পেজে গিয়ে, ২৩ মার্চের মধ্যে। দরখাস্ত করার ক্ষেত্রে টেকনিক্যাল সাহায্যের জন্য যে কোনও কাজের দিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টার মধ্যে ফোন করতে পারেন এই নম্বরে: 9674524077। এম্প্লয়মেন্ট নোটিফিকেশন নং ০২/ ২০২১। আরও বিস্তারিত তথ্য পাবেন ওয়েবসাইটে/ পিডিএফে।

পিডিএফ ডাউনলোড করতে ক্লিক করুন: এখানে

অনলাইন আবেদন করতে ক্লিক করুন: || রেজিস্ট্রেশন || লগইন ||

Related posts

Leave a Comment