contract workerMiscellaneous 

বাংলার পরিযায়ী শ্রমিকদের পাশে মধুসূদন চক্রবর্তী

কাজকেরিয়ার অনলাইন নিউজ ডেস্ক: করোনার করাল গ্রাসে আতঙ্কিত সারা দেশ। বহু রাজ্যের পরিযায়ী শ্রমিকরা অন্য রাজ্যে আটকে আছে। একইভাবে এই করোনা আবহে লকডাউন পরিস্থিতিতে বাংলার বহু পরিযায়ী শ্রমিক, তীর্থযাত্রী, পড়ুয়া, চিকিৎসা করতে গিয়ে আটকে পড়া মানুষের পাশে দাঁড়ানোর প্রতিশ্রুতি দিলেন বিধাননগর অঞ্চলের সমাজসেবী সংস্থা বিধাননগর নর্থ সোসাইটি ফর সোশ্যাল ওয়েলফেয়ার-এর সম্পাদক মধুসূদন চক্রবর্তী।

আজ ‘আমার বাংলা’কে এক সাক্ষাৎকারে তিনি জানান, বাংলার বহু মানুষ কাজের সূত্রে বা উচ্চশিক্ষার জন্য অন্য রাজ্যে থাকেন আবার বহু মানুষ তীর্থ করতে বা চিকিৎসা করানোর জন্য অন্য রাজ্যে গিয়ে আটকে পড়েছেন এবং বহু চেষ্টা করেও তাঁরা ফিরে আসতে পারেননি। এই সমস্ত মানুষের পাশে দাঁড়ানোর জন্য তিনি প্রস্তুত। যে সমস্ত ব্যক্তিরা যে-যে রাজ্যে আটকে আছেন সেই সেই রাজ্যের প্রশাসনের সাথে এবং আমাদের রাজ্যের প্রশাসনের সাথে আলোচনা করে সেই সমস্ত ব্যক্তিদের রাজ্যে ফিরিয়ে আনার উদ্যোগ নিয়েছেন।

তিনি এদিন আরও জানিয়েছেন, বাংলার যে সমস্ত মানুষেরা অন্য রাজ্যে আটকে আছেন তাঁরা বা তাঁদের পরিবার যেন এই সংস্থার সাথে যোগাযোগ করেন। সংস্থার তরফে একটি ইমেল, একটি হোয়াটসআপ এবং সংস্থার অফিস ফোন নম্বর প্রকাশ করা হয়েছে। তিনি অনুরোধ করেছেন, তাঁরা যেন যে সমস্ত ব্যক্তিরা অন্য রাজ্যে আটকে আছেন তাঁদের উপযুক্ত প্রমাণপত্র সংস্থার ইমেল বা হোয়াটসঅ্যাপ নম্বরে পাঠান।

যা যা পাঠাবেন সেগুলো হলো–

  1. Name:
  2. Present Address and Permanent Address:
  3. Aadhaar Card:
  4. Mobile Number:
  5. Other Documents (reason):
    সংস্থার পক্ষ থেকে প্রকাশ করা ইমেল এবং হোয়াটসঅ্যাপ নম্বর:
    E-mail: bidhannagarnssw@gmail.com
    Whatsapp Number: 9932187281

Related posts

Leave a Comment