nurseBank/Rail Miscellaneous 

করোনা মোকাবিলায় রেলে ৪৪ ডাক্তার, নার্স

কাজকেরিয়ার অনলাইন নিউজ ডেস্ক: করোনাজনিত পরিস্থিতির মোকাবিলায় রেল হাসপাতালে চুক্তিভিত্তিক চিকিৎসক, স্বাস্থ্যকর্মী ও নার্স নিয়োগ করতে চলেছে পূর্ব রেলের হাওড়া ডিভিশন। সূত্রের খবর, করোনা ভাইরাসের বিপর্যস্ত পরিস্থিতি রুখতেই রেলের হাসপাতালে কাজের জন্যই এই নিয়োগ করা হচ্ছে। রেল সূত্রের খবর, করোনার আপৎকালীন পরিস্থিতির জেরেই এই নিয়োগের সিদ্ধান্ত। অতিরিক্ত চিকিৎসক ও স্বাস্থ্যকর্মী নিয়োগের কথা ভাবতেই হচ্ছে রেলকে। পূর্ব রেল সূত্রে জানানো হয়েছে, দ্রুত এই নিয়োগের কাজ শেষ করা হবে।

কাজকেরিয়ার অনলাইন নিউজ ডেস্ক: করোনার ভয়াল পরিস্থিতির মোকাবিলায় প্যারা মেডিক্যাল স্টাফ, অ্যাসিস্ট্যান্ট এবং ডাক্তার হিসেবে ৪৪ জনকে নিচ্ছে পূর্ব রেলের হাওড়া ডিভিশনের অর্থোপেডিক হাসপাতালে। নিয়োগ হবে সম্পূর্ণ ১ মাসের চুক্তিভিত্তিতে। তবে প্রয়োজনে চুক্তির মেয়াদ বাড়তে পারেন। প্রার্থীবাছাই হবে ওয়াক-ইন-ইন্টারভিউয়ের মাধ্যমে।

মেডিক্যাল প্র্যাক্টিশনার: মোট শূন্যপদ ১০টি, স্টাফ নার্স: মোট শূন্যপদ ১০টি, ফার্মাসিস্ট: মোট শূন্যপদ ৪টি, ওটি অ্যাসিস্ট্যান্ট: মোট শূন্যপদ ৬টি। হসপিটাল হাউসকিপিং অ্যাসিস্ট্যান্ট: মোট শূন্যপদ ১৪টি।
(১) ৬৫ বছর বয়স পর্যন্ত অবসরপ্রাপ্ত আইআরএমএস অফিসার/ রাজ্য সরকারি/ কেন্দ্রীয় সরকারি মেডিক্যাল অফিসার কিংবা সদ্য পাশ করা মেডিক্যাল প্র্যাক্টিশনার (২) ৬৫ বছর বয়স পর্যন্ত রেলের হাসপাতাল/ রাজ্য সরকারি হাসপাতাল/ কেন্দ্রীয় সরকারি হাসপাতালের অবসরপ্রাপ্ত প্যারা মেডিকেল কর্মীরা কিংবা প্রয়োজনীয় শর্তাবলী পূরণকারী নতুন প্যারা মেডিক্যাল কর্মীরা আবেদন করতে পারেন।

থোক পারিশ্রমিক জেনারেল ডিউটি মেডিক্যাল অফিসার পদের ক্ষেত্রে মাসে ৭৫,০০০ টাকা, স্পেশ্যালিস্ট পদের ক্ষেত্রে মাসে ৯৫,০০০ টাকা, সুপার স্পেশ্যালিস্ট পদের ক্ষেত্রে মাসে ১,১৫,০০০ টাকা এবং প্যারা মেডিক্যাল কর্মীদের ক্ষেত্রে রেলের রেগুলার প্যারা মেডিকেল স্টাফদের অনুযায়ী পারিশ্রমিক থাকবে।

প্রার্থীবাছাই হবে ওয়াক-ইন-ইন্টারভিউয়ের মাধ্যমে। ইন্টারভিউ হবে ৩১ মার্চ ২০২০, অর্থাৎ আগামীকাল। ২ কপি পাসপোর্ট মাপের ছবি, বয়স, যাবতীয় শিক্ষাগত যোগ্যতা, মেডিক্যাল রেজিস্ট্রেশন সার্টিফিকেট, অভিজ্ঞতার সার্টিফিকেট ইত্যাদির মূল ও স্বপ্রত্যয়িত জেরক্স সহ ইন্টারভিউয়ের জন্য ওপরে বলা তারিখে সকাল ১১টার মধ্যে উপস্থিত হবেন এই ঠিকানায়: অফিস অফ দ্য চিফ মেডিক্যাল সুপারিন্ট্যান্ড্যান্ট, অর্থোপেডিক হাসপাতাল, পূর্ব রেলওয়ে, হাওড়া, ২২২, বিপ্লবী হরেন ঘোষ সরণী, হাওড়া- ৭১১১০১। আরও বিস্তারিত জানতে পারবেন https://er.indianrailways.gov.in ওয়েবসাইটে।

বিস্তারিত জানুন:–https://er.indianrailways.gov.in/view_detail.jsp?lang=0&id=0,4,268&dcd=2152&did=1585486203394BA87EC98912B7DE5F95F76852B74389F

Related posts

Leave a Comment