Home Miscellaneous করোনা পরিস্থিতিতে মন্দার মুখোমুখি বিউটি পার্লারও

করোনা পরিস্থিতিতে মন্দার মুখোমুখি বিউটি পার্লারও

52
0
beauty-parlour
beauty-parlour

কাজকেরিয়ার অনলাইন নিউজ ডেস্ক: ৬ মাস ব্যবসায় মন্দার আশঙ্কা বিউটি পার্লারে। করোনা পরিস্থিতির জেরে সালোঁ স্পা অথবা বিউটি পার্লারগুলির ব্যবসা আর পূর্বের অবস্থায় ফিরবে না বলেই আশঙ্কা প্রতিষ্ঠানের মালিকপক্ষের। সূত্রের খবর, এমতপরিস্থিতিতে ব্যবসা বন্ধ ও গ্রাহকরা আসছেন না।

অন্যদিকে, পার্লারগুলির বাড়িভাড়া, কর্মীদের বেতন, বিদ্যুৎ ও টেলিফোনের বিল সহ নানা খরচা থেকে নেই। প্রতিষ্ঠানগুলির মালিকপক্ষের তরফ থেকে জানা গিয়েছে, করোনা আতঙ্ক যেভাবে মানুষের মনে দানা বেঁধেছে, তাতে কোনও গ্রাহকই খুব সহজে বিউটি পার্লার, স্যালন বা স্পা-তে আসবেন না।

এক্ষেত্রে বলা হয়েছে, হেয়ার ড্রেসিং থেকে শুরু করে প্রত্যেকটি ক্ষেত্রে পারস্পরিক সংস্পর্শের একটা সম্পর্ক রয়েছে। সেই সম্পর্ক এড়ানোর জন্য নারী, পুরুষ উভয়েই রূপচর্চার জন্য আর আগের মতো সালোঁ, স্পা বা বিউটি পার্লারগুলোতে ভিড় জমাবেন না। এরজেরে বহু ছোট বিউটি পার্লার বন্ধ হওয়ার সম্ভাবনা তৈরি হয়েছে।

সূত্রের আরও খবর, কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের সাম্প্রতিক নির্দেশিকায় পার্লার স্যালন খোলার ওপর নিষেধাজ্ঞা বজায় থাকায় বিপাকে এইসব প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত ব্যক্তিরা। এই অবস্থায় বিউটি পার্লার, স্যালন ও স্পা যৌথভাবে মুখ্যমন্ত্রীর কাছে ত্রাণের আর্জি জানিয়েছে বলে জানা যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here