epos mechineMiscellaneous 

রেশন দোকান খোলার সময়সূচিতে রদবদল

কাজকেরিয়ার অনলাইন নিউজ ডেস্ক: রেশন দোকানের সময়সূচিতে বদল। খাদ্যদপ্তর মে মাসের বাকি দিনগুলি ও জুন মাসে রেশন দোকান খোলা থাকা সময়ের পরিবর্তন করল। খাদ্যদপ্তরের একটি বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, মে মাসে ২৬ থেকে ৩১ তারিখ পর্যন্ত বেলা ২টো থেকে রাত ৮টার বদলে সন্ধ্যা ৬টা পর্যন্ত দোকান খোলা থাকবে। আবার জুন মাসের প্রথম ৭ দিন ফের দ্বিতীয়ার্ধে রাত ৮টা পর্যন্ত দোকান খোলা থাকবে।

জুনের ১৪ তারিখ পর্যন্ত দ্বিতীয়ার্ধে সন্ধ্যা ৭টা পর্যন্ত এবং পরবর্তীকালে সন্ধ্যা ৬টা পর্যন্ত দোকান খোলা থাকবে। তবে প্রথমার্ধে সকাল ৮টা থেকে বেলা ১২টা পর্যন্ত সময়ের কোনও পরিবর্তন হয়নি। এক্ষেত্রে আরও জানা গিয়েছে, ১৫ ও ২৯ জুন দুই সোমবার দোকান বন্ধ থাকবে। এরপর বাকি দুটি সোমবার শুধুমাত্র প্রথমার্ধে খোলা রাখা হবে। ২৫ মে ঈদ উপলক্ষ্যে রেশন দোকান বন্ধ রাখা হবে।

খাদ্যদপ্তর সূত্রে আরও জানা গিয়েছে, আম্ফান বিপর্যয়ে অনেক রেশন দোকানে মজুত সামগ্রী এবং ই-পস যন্ত্রের ক্ষতি হয়েছে। নষ্ট হওয়া খাদ্যসামগ্রী সহ নতুন করে ই-পস যন্ত্র পাল্টে দিতে কর্তৃপক্ষকে জানানো হয়েছে। সূত্রের আরও খবর, উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা, কলকাতা ও হাওড়া শহর এলাকাতে প্রায় ৩০০ রেশন দোকানের ক্ষতি হয়েছে বলে খবর পাওয়া গিয়েছে।

Related posts

Leave a Comment