Home Government Jobs ৯৯ ইঞ্জিনিয়ার, অফিসার নিচ্ছে মেকন লিমিটেডে

৯৯ ইঞ্জিনিয়ার, অফিসার নিচ্ছে মেকন লিমিটেডে

73
0

কাজকেরিয়ার অনলাইন নিউজ ডেস্ক: মেকানিক্যাল, সিভিল, ইলেক্ট্রিক্যাল, ইলেক্ট্রনিক্স/ ইনস্ট্রুমেন্টেশন, ইলেক্ট্রনিক্স অ্যান্ড কমিউনিকেশন, সেফটি, স্টোরস, এসএপি এবং সিটি গ্যাস ডিসট্রিবিউশন এরিয়ায় ৯৯ ইঞ্জিনিয়ার ও অফিসার নিচ্ছে ভারত সরকারের স্টিল মন্ত্রকের অধীনস্থ মেকন লিমিটেডে। নিয়োগ হবে প্রথমে ১ বছরের চুক্তিতে। পরে সন্তোষজনক কাজের ভিত্তিতে মেয়াদ আরও ২ বছর বাড়তে পারে। প্রার্থিবাছাই হবে ওয়াক – ইন ইন্টারভিউয়ের মাধ্যমে।

এরিয়া অনুযায়ী– মেকানিক্যালে মোট শূন্যপদ ২৩টি, সিভিলে মোট শূন্যপদ ১৮টি, ইলেক্ট্রিক্যালে ১৮টি, ইলেক্ট্রনিক্স/ ইনস্ট্রুমেন্টেশনে ১২টি, ইলেক্ট্রনিক্স অ্যান্ড কমিউনিকেশনে ৮টি, সেফটিতে ৪টি, স্টোরসে ৫টি, এসএপি-তে ৬টি এবং সিটি গ্যাস ডিসট্রিবিউশনে ৫টি।

শিক্ষাগত যোগ্যতা হিসেবে সংশ্লিষ্ট ইঞ্জিনিয়ারিং ডিগ্রি/ ডিপ্লোমাধারী হতে হবে। সব কোর্সই স্বীকৃত বিশ্ববিদ্যালয়/ ইনস্টিটিউট থেকে পাশ করে থাকতে হবে এবং তা রেগুলারে পুর সময়ের হওয়া চাই। থোক মাইনে। সঙ্গে অন্যান্য ভাতা।

শিক্ষাগত যোগ্যতা, বাঞ্ছনীয় যোগ্যতা, বয়সের উর্ধ্বসীমা, ডিজাইন অফিসে নিয়োগ হলে মাইনে, সাইট অফিসে নিয়োগ হলে মাইনে, অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত তথ্য পাবেন www.meconlimited.co.in ওয়েবসাইটে। বয়সের ক্ষেত্রে ওবিসিরা ৩, তফশিলিরা ৫, শারীরিক প্রতিবন্ধীরা ১০ বছর এবং প্রাক্তন সমরকর্মী-সহ অন্যান্যরা নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পাবেন। বয়সের হিসাব করতে হবে ১২-২-২০২০ তারিখের হিসেবে।

প্রার্থিবাছাই হবে ওয়াক ইন-ইন্টারভিউয়ের মাধ্যমে। যাঁরা ইন্টারভিউয়ের জন্য যেতে চান, তাঁদের ২৬ ফেব্রুয়ারির মধ্যে ওপরে বলা ওয়েবসাইটে গিয়ে নাম রেজিস্ট্রেশন করতে হবে। বাছাই প্রার্থীদের বাছাই হওয়ার ২০ দিনের মধ্যে কাজে যোগ দিতে হবে।চূড়ান্ত বাছাই তালিকা পাওয়া যাবে মেকনের ওয়েবসাইটে। এছাড়া প্রমাণপত্র যাচাই এবং ডাক্তারি পরীক্ষার বিষয়ে জানানো হবে ওয়েবসাইটে ও রেজিস্টার্ড ই-মেল আইডিতে। ইন্টারভিউয়ের সময়েই প্রমাণপত্র যাচাই করা হবে।

ওয়াক ইন-ইন্টারভিউ হবে দিল্লি, রাঁচি এবং ব্যাঙ্গালোরে। সে সময়ে দরখাস্তের ফি বাবদ MECON Limited -এর অনুকূলে কাটা ও রাঁচিতে প্রদেয় ৫০০ টাকার ডিমান্ড ড্রাফট বা ব্যাঙ্কার্স চেক সঙ্গে নিয়ে যেতে হবে। ইন্টারভিউয়ের দিনক্ষণ জানানো হবে ওয়েবসাইটে। ইন্টারভিউয়ের সময় যাতায়াতের জন্য টিএ পাবেন না। নিয়োগের আগে ডাক্তারি পরীক্ষা হবে।

কোনও কিছু জানার থাকলে মেল করতে পারেন recruitment2020@meconlimited.co.in আইডিতে। কিংবা ফোন করতে পারেন 0651-2483571/ 2483043 নম্বরে, সকাল ১০টা থেকে বিকেল ৫টার মধ্যে। এই নিয়োগের বিজ্ঞপ্তি নং 11.73.4.1/2020/Cont/02. আরও বিস্তারিত তথ্য পাবেন ওপরে বলা ওয়েবসাইটে।

পিডিএফ ডাউনলোড করুন:- http://www.meconlimited.co.in/Writereaddata/Downloads/WALKIN_ADVT_ENGINEER.pdf

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here