DSE UniversityCentral Government Government Jobs 

৫১ অফিসার, অ্যাসিস্ট্যান্ট, সুপারিন্টেন্ডেন্ট দিল্লি এস অ্যান্ড ই বিশ্ববিদ্যালয়ে

কাজকেরিয়ার অনলাইন নিউজ ডেস্ক: জুনিয়র অ্যাসিস্ট্যান্ট/ অফিস অ্যাসিস্ট্যান্ট, সিনিয়র অ্যাসিস্ট্যান্ট, প্রোগ্রাম অফিসার/ এ এস ও এবং অফিস সুপারিনটেনডেন্ট পদে ৫১ জনকে নিচ্ছে দিল্লি স্কিল অ্যান্ড এন্টারপ্রেনারশিপ ইউনিভার্সিট (ডিএসইইউ)। নিয়োগ হবে গ্রুপ-সি মিনিস্টেরিয়াল এবং গ্রুপ-বি মিনিস্টেরিয়াল পদে।

জুনিয়র অ্যাসিস্ট্যান্ট/ অফিস অ্যাসিস্ট্যান্ট (ডিএসইইউ গ্রুপ-সি): শূন্যপদ ৪২। উচ্চমাধ্যমিক/ সমতুল পাশ। সঙ্গে ম্যানুয়াল ও কম্পিউটারে চাহিদা মতো দক্ষতা। বয়স ৩৫ বছরের মধ্যে। মাইনে ১৯,৯০০ – ৬৩,২০০ টাকা। প্রথমে ২ বছরের প্রবেশন।

সিনিয়র অ্যাসিস্ট্যান্ট (ডিএসইইউ গ্রুপ-সি): শূন্যপদ ৩। ৫৫% নম্বর নিয়ে স্বীকৃত ব্যাচেলর ডিগ্রি। সঙ্গে ম্যানুয়াল ও কম্পিউটারে চাহিদা মতো দক্ষতা। সঙ্গে ৮ বছরের অভিজ্ঞতা। বয়স ৪০ বছরের মধ্যে। মাইনে ২৫,৫০০ – ৮১,১০০ টাকা। প্রথমে ২ বছরের প্রবেশন।

প্রোগ্রাম অফিসার/ এএসও (ডিএসইইউ গ্রুপ-বি): শূন্যপদ ৪। ৫৫ শতাংশ নম্বর নিয়ে স্বীকৃত ব্যাচেলর ডিগ্রি। কোঅপারেশনের ডিপ্লোমা থাকলে ভাল। কেন্দ্র বা রাজ্য সরকার/ আধা সরকারি প্রতিষ্ঠান/ কোঅপ প্রতিষ্ঠানে ২ বছরের অভিজ্ঞতা। বয়স ৪০ বছরের মধ্যে। মাইনে ৪৪,৯০০ – ১,৪২,৪০০ টাকা। প্রথমে ২ বছরের প্রবেশন।

অফিস সুপারিনটেনডেন্ট (ডিএসইইউ গ্রুপ-বি): শূন্যপদ ২। ৫৫ শতাংশ নম্বর নিয়ে স্বীকৃত ব্যাচেলর ডিগ্রি। সঙ্গে সংশ্লিষ্ট অভিজ্ঞতা থাকা চাই। বয়স ৪০ বছরের মধ্যে। মাইনে ৪৭,৬০০ – ১,৫১,১০০ টাকা। প্রথমে ২ বছরের প্রবেশন।

প্রার্থিবাছাই হবে লিখিত পরীক্ষা এবং স্কিল টেস্ট/ সহ্যশক্তির পরীক্ষার মাধ্যমে। ল্যাঙ্গেয়েজ ছাড়া বাকি সব প্রশ্নপত্র হবে ইংরিজি ও হিন্দিতে। চূড়ান্ত মেধাতালিকা প্রস্তুত করা হবে এমসিকিউ পরীক্ষা এবং স্কিল টেস্ট/ সহ্যশক্তির পরীক্ষার নম্বরের ভিত্তিতে। পরীক্ষার তারিখ পরে জানানো হবে।

দরখাস্তের ফি বাবদ সাধারণ প্রার্থীদের ৫০০ (অন্যান্যদের ২৫০) টাকা দিতে হবে।

দরখাস্ত করবেন অনলাইনে http://dseu.ac.in/work-with-us/ ওয়েবসাইটের মাধ্যমে ২০ ডিসেম্বরের মধ্যে। বিজ্ঞপ্তি নং 01/11/2021 আরও বিস্তারিত তথ্য পাবেন ওয়েবসাইটে/ পিডিএফে।

পিডিএফ ডাউনলোড করতে ক্লিক করুন:: এখানে

Related posts

Leave a Comment