nolbari polytechnicGovernment Jobs State Government 

অসম সরকারে ১২০ লেকচারার ও ইনস্ট্রাক্টর

কাজকেরিয়ার অনলাইন নিউজ ডেস্ক: লেকচারার ও সিনিয়র ইনস্ট্রাক্টর পদে ১২০ জনকে নিচ্ছে অসম সরকারের ডিরেক্টরেট অফ টেকনিক্যাল এডুকেশনে। টেকনিক্যাল ও নন-টেকনিক্যাল পদে নিয়োগ হবে রাজ্যের নতুন ৫টি পলিটেকনিকে। প্রার্থীকে অসমের স্থায়ী বাসিন্দা হতে হবে। অ্যাড হক বেসিসে নিয়োগ হবে ৪ মাসের জন্য।

লেকচারার (টেকনিক্যাল): মোট শূন্যপদ ৮০টি। এরমধ্যে থেকে সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে: শূন্যপদ ২৫টি। মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে: শূন্যপদ ১২টি। ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে: শূন্যপদ ১৭টি। কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিংয়ে: শূন্যপদ ৬টি। অ্যাগ্রিকালচার ইঞ্জিনিয়ারিংয়ে: শূন্যপদ ৫টি। ফুড প্রসেসিং টেকনোলজিতে: শূন্যপদ ৪টি। মাইনিং ইঞ্জিনিয়ারিংয়ে: শূন্যপদ ৫টি। মেডিক্যাল ইলেক্ট্রনিক্স ইঞ্জিনিয়ারিংয়ে: শূন্যপদ ৩টি। ইনস্ট্রুমেন্টেশনে: শূন্যপদ ২টি। ইটিসি ইঞ্জিনিয়ারিংয়ে: শূন্যপদ ১টি।

লেকচারার (নন-টেকনিক্যাল): মোট শূন্যপদ ২৫টি। এরমধ্যে থেকে ফিজিক্সে: শূন্যপদ ৫টি। কেমিস্ট্রিতে: শূন্যপদ ৫টি। ম্যাথমেটিক্সে: শূন্যপদ ৫টি। ইংলিশে: শূন্যপদ ৫টি। হিউম্যানিটিজে: শূন্যপদ ৫টি।

সিনিয়র ইনস্ট্রাক্টর: মোট শূন্যপদ ১৫টি। এরমধ্যে থেকে সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে: শূন্যপদ ৫টি। মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে: শূন্যপদ ২টি। ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে: শূন্যপদ ৩টি। কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিংয়ে: শূন্যপদ ১টি। অ্যাগ্রিকালচার ইঞ্জিনিয়ারিংয়ে: শূন্যপদ ১টি। ফুড প্রসেসিং টেকনোলজিতে: শূন্যপদ ১টি। মাইনিং ইঞ্জিনিয়ারিংয়ে: শূন্যপদ ১টি। মেডিক্যাল ইলেক্ট্রনিক্স ইঞ্জিনিয়ারিংয়ে: শূন্যপদ ১টি।

বয়স হতে হবে ১-১-২০২০ তারিখের হিসেবে ২১ থেকে ৩৮ বছরের মধ্যে। সবক্ষেত্রেই তফশিলি, ওবিসি, আর্থিকভাবে দুর্বল, মহিলাদের জন্য শূন্যপদ সংরক্ষিত আছে।

নথিপত্র যাচাইয়ের সময় যাবতীয় প্রমাণপত্রে স্বপ্রত্যয়িত জেরক্স ও মূলগুলি সহ ৩ কপি পাসপোর্ট মাপের স্বপ্রত্যয়িত ছবি সঙ্গে নিয়ে যাবেন।

আবেদন করবেন অনলাইন www.dte.assam.gov.in ওয়েবসাইটের মাধ্যমে, ২০ মার্চের মধ্যে। অনলাইন আবেদন করতে বসার আগে নিজের পাসপোর্ট মাপের ছবি, সই, বয়স, যাবতীয় শিক্ষাগত যোগ্যতা, কাস্ট সার্টিফিকেট সহ অসমের স্থায়ী বাসিন্দার প্রমাণপত্র স্ক্যান করে রাখবেন। দরখাস্ত করে সময় আপলোড করতে হবে। এবার যাবতীয় তথ্য সঠিকভাৰে যাচাই করে সিস্টেম জেনারেটেড এপ্লিকেশন ফর্মের প্রিন্ট নিয়ে নেবেন। পরে প্রয়োজন হবে। এই নিয়োগের বিজ্ঞপ্তি নং: 04/2020। বাছাই প্রক্রিয়া, আবেদনের ফি, বিস্তারিত শিক্ষাগত যোগ্যতা সহ অন্যান্য বিষয়ে বিস্তারিত জানতে পারবেন ওপরে বলা ওয়েবসাইটে।

পিডিএফ ডাউনলোড করুন:– https://dte.assam.gov.in/portlets/recruitment

Related posts

Leave a Comment