NALCOCentral Government Government Jobs Trending News 

১২ ম্যানেজমেন্ট ট্রেনি ও ম্যানেজার ন্যালকোতে

ম্যানেজমেন্ট ট্রেনি (ফিনান্স) এবং অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (ফিনান্স) পদে ১২ জনকে নিচ্ছে ওড়িশার ন্যাশনাল অ্যালুমিনিয়াম কোম্পানি লিমিটেডে।
কাজকেরিয়ার অনলাইন নিউজ ডেস্ক: ম্যানেজমেন্ট ট্রেনি (ফিনান্স) -এর শূন্যপদ ৮টি। আইসিএআই থেকে চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট (সিএ) বা কস্ট অ্যাকাউন্ট্যান্ট (সিএমএ) পাশ হতে হবে। ১৯-২-২০২০ তারিখের হিসেবে বয়স হতে হবে ৩০ বছরের মধ্যে। ১ বছরের ট্রেনিংয়ের সময় মাইনে ৪০,০০০ – ১,৪০,০০০ টাকা। সফল ট্রেনিং শেষে জুনিয়র ম্যানেজার পদ হলে মাইনে ৬০,০০০ – ১,৮০,০০০ টাকা। এই পদের প্রার্থিবাছাই হবে চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট/ কস্ট অ্যাকাউন্ট্যান্ট -এর ইন্টার ও ফাইনাল পরীক্ষার নম্বর ও পার্সোনাল ইন্টারভিউয়ে প্রার্থীর দক্ষতার ভিত্তিতে।প্রাথমিক বাছাইদের থেকে পার্সোনাল ইন্টারভিউয়ে শূন্যপদের ১০ গুণ প্রার্থীকে ডাকা হবে।

অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (ফিনান্স) -এর শূন্যপদ ৪টি। আইসিএআই থেকে চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট (সিএ) বা কস্ট অ্যাকাউন্ট্যান্ট (সিএমএ) পাশ হতে হবে। সঙ্গে এক্সিকিউটিভ বা অফিসার পদে, ১৯-২-২০২০ তারিখে অন্তত ৪ বছরের কাজের অভিজ্ঞতাও থাকতে হবে। ১৯-২-২০২০ তারিখের হিসেবে বয়স হতে হবে ৪৪ বছরের মধ্যে। প্রার্থীকে হয় সেন্ট্রাল পিএসইউ সেক্টরে প্রথমে ২৪,৯০০ – ৫০,৫০০ টাকা ও পরে ৬০,০০০ – ১,৮০,০০০ টাকা মাইনেতে কাজ করে থাকতে হবে নাহয় কেন্দ্রীয়/ রাজ্য সরকারে প্রথমে ১৫,৬০০ – ৩৯,১০০ টাকা মাইনে ও গ্রেড পে ৫,৪০০ টাকা এবং পরে ৫৬,১০০ – ৭৩,২০০ টাকা মাইনেতে কাজ করে থাকতে হবে। আর প্রাইভেট সেক্টরে অ্যানুয়াল সিটিসি ১৪ লাখ হতে হবে। এছাড়া সংশ্লিষ্ট অভিজ্ঞতা থাকতে হবে। এই পদের প্রার্থিবাছাই করতে প্রথমে দরখাস্ত বাছাই হবে। তারপর বাছাইদের গ্রুপ ডিসকাশন ও পার্সোনাল ইন্টারভিউ হবে।

দরখাস্তের ফি বাবদ ম্যানেজমেন্ট ট্রেনিদের দিতে হবে ৫০০ টাকা। তবে শারীরিক প্রতিবন্ধী এবং তফশিলি জাতি প্রার্থীদের এই ফি দিতে হবে না।অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদের প্রার্থীদের ফি বাবদ দিতে হবে ১০০ টাকা। তবে শারীরিক প্রতিবন্ধীদের এই ফি দিতে হবে না।

দরখাস্ত করবেন অনলাইনে www.nalcoindia.com ওয়েবসাইটের মাধ্যমে, ১৮ মার্চের মধ্যে। দরখাস্ত করার পদ্ধতি পাবেন ওয়েবসাইটে। অনলাইন দরখাস্ত রেজিস্ট্রেশন এবং সাবমিট করার পরই প্রিন্ট নিয়ে তার নির্দিষ্ট জায়গায় ১টি রঙিন পাসপোর্ট ছবি সাঁটাবেন এবং সঙ্গে দেবেন যাবতীয় প্রমাপত্রের স্ব-প্রত্যয়িত জেরক্স। পাঠাবেন এই ঠিকানায়: Recruitment Cell, HRD Department, National Aluminium Company Limited, NALCO Bhawan, P/1, Nayapalli, Bhubaneswar- 751 013. দরখাস্ত ও প্রমাণপত্র ভরা খামের ওপর যে পদের জন্য আবেদন করছেন তা লিখবেন। পৌঁছনো চাই ২৫ মার্চের মধ্যে। বিস্তারিত তথ্য পাবেন ওপরে বলা ওয়েবসাইটে।

পিডিএফ ডাউনলোড করুন:- https://nalcoindia.com/wp-content/uploads/2020/02/Recruitment-of-Management-Trainee-Asst.-Manager-For-Finance-Discipline.pdf

Related posts

Leave a Comment