Home Government Jobs ১০ মেডিক্যাল রেকর্ড টেকনিশিয়ান নিচ্ছে পাটনা এইমসে

১০ মেডিক্যাল রেকর্ড টেকনিশিয়ান নিচ্ছে পাটনা এইমসে

54
0
AIIMS Patna
AIIMS Patna

কাজকেরিয়ার অনলাইন নিউজ ডেস্ক: মেডিক্যাল রেকর্ড টেকনিশিয়ান (এমআরটি)-র পদে ১০ জনকে নিচ্ছে পাটনার অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেসে। নিয়োগ হবে সরাসরি ভিত্তিতে। প্রথমে ২ বছরের প্রবেশন।

মেডিক্যাল রেকর্ড টেকনিশিয়ানের মোট শূন্যপদ ১০টি (অসং ৫, তঃজাঃ ১, ওবিসি ৩, আর্থিকভাবে দুর্বল প্রার্থী ১)। উচ্চমাধ্যমিক/ সমতুল পাশ প্রার্থীরা আবেদন করতে পারেন। বিজ্ঞান শাখার উচ্চমাধ্যমিক পাশ হলে অগ্রাধিকার।অন্তত ৬ মাসের মেডিক্যাল রেকর্ডসের সার্টিফিকেটধারী হতে হবে। কোনও নামী হাসপাতালে/ মেডিক্যাল ইনস্টিটিউশনে মেডিক্যাল রেকর্ডসের কাজে অভিজ্ঞতা থাকলে ভাল। বয়স হতে হবে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে। এই পদে অস্থি, শ্রবণ প্রতিবন্ধীরা আবেদন করতে পারবেন। নিয়োগ হবে গ্রুপ-সি পদে। তফশিলিরা ৫, ওবিসিরা ৩, শারীরিক প্রতিবন্ধীরা ১০ বছর এবং অন্যান্যরা নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পাবেন।

প্রার্থিবাছাই হবে অনলাইন বেসড পরীক্ষার মাধ্যমে। ১৫০ নম্বরের এই পরীক্ষায় থাকবে জেনারেল ইন্টেলিজেন্স অ্যান্ড রিজনিং, কোয়ান্টিটেটিভ অ্যাপ্টিটিউড, ইংলিশ ল্যাঙ্গোয়েজ অ্যান্ড কমপ্রিহেনশন এবং সংশ্লিষ্ট বিষয়ের প্রশ্ন। পরীক্ষার সময় নিজের নাম-সহ এখনকার তোলা ছবি, সরকার স্বীকৃত সচিত্র পরিচয়পত্র সঙ্গে নিয়ে যেতে হবে।

দরখাস্তের অনলাইন রেজিস্ট্রেশন করবেন http://www.aiimspatna.org ওয়েবসাইটের মাধ্যমে, ৭ জুনের মধ্যে। এরজন্য প্রার্থীর একটি বৈধ ই-মেল আইডি থাকা চাই। অনলাইন দরখাস্ত করার সময় আপলোড করা ছবি ও সইয়ের মাপ এইমস, পাটনার চাহিদা মতো হওয়া চাই। ছবি ও সই স্পষ্ট হওয়া চাই। অনলাইন দরখাস্তের কপি নিয়ে রাখবেন তবে কপিটি বা অন্যান্য প্রমাণপত্রের কপি ইত্যাদি কোথাও পাঠাতে হবে না। এই নিয়োগের বিজ্ঞপ্তি নং 26821/MRT/2020. আরও বিস্তারিত তথ্য পাবেন ওপরে বলা ওয়েবসাইটে।

পিডিএফ ডাউনলোড করুন: – https://aiimspatna.org/advertisement/mrt_2020.pdf

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here