sushant-singh-rajputMiscellaneous Trending News 

আত্মঘাতী হলেন অভিনেতা সুশান্ত সিংহ রাজপুত

কাজকেরিয়ার অনলাইন নিউজ ডেস্ক: অভিনেতা সুশান্ত সিংহ রাজপুত আত্মহত্যা করলেন। মাত্র ৩৪ বছর বয়সে আত্মঘাতী হলেন তিনি। মুম্বইয়ের নিজের বাড়িতে আত্মহত্যা করেছেন বলা জানা যায়। সূত্রের খবর, বান্দ্রায় নিজের ফ্ল্যাট থেকে উদ্ধার হয় তাঁর ঝুলন্ত দেহ। এরপর সুশান্তর পরিচারক ফোন করে পুলিশকে এই খবর দেন। উল্লেখ্য, ১৯৮৬ সালে পটনায় তাঁর জন্ম।

২০০৮ সালে “কিস দেশ মে হ্যায় মেরে দিল” সিরিয়ালে প্রথম অভিনয় করেন। এরপর ২০০৯ সালে “পবিত্র রিস্তা” টিভি সিরিয়ালেও তাঁকে দেখা যায়। ২০১৩ সালে “কাই পো চে” চলচিত্রের মাধ্যমে পা রাখেন সিনেমা জগতে। তারপর “ছিছোড়ে”, “রবতা”, “শুদ্ধ দেশি রোমান্স”, “কেদারনাথ” প্রভৃতি ছবিতে তাঁর অসামান্য অভিনয় ছিল। এছাড়া ‘ব্যোমকেশ’ ছবিতেও ছিল তাঁর নজরকাড়া অভিনয়। সূত্রের খবর, “দিল বেচারা” ছবিতে তিনি শেষ অভিনয় করছিলেন। যা এখনও মুক্তি পায়নি।

মহেন্দ্র সিংহ ধোনির বায়োপিকে মুখ্য ভূমিকায় সাফল্যের সঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। এই ছবির জন্যই তিনি ২০১৭ সালে বেস্ট অ্যাক্টরের হিসেবে ফিল্মফেয়ার পুরস্কারের জন্য মনোনীত হন। জানা গিয়েছে, বেশ কয়েকদিন ধরে বড় বাজেটের ছবি না আসায় মানসিক অবসাদে ভুগছিলেন তিনি। এই অভিনেতার অকাল মৃত্যুতে শোকস্তব্ধ বলিউড সহ সমাজের বিভিন্নমহল। অভিনেতার মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই ট্যুইটারে সকলে প্রতিক্রিয়া জানাতে থাকেন।

Related posts

Leave a Comment