Home Trending News ৫১ পুরুষ ও মহিলা সুপারভাইজর নিচ্ছে এয়ারলাইন অ্যালায়েড সার্ভিসেস লিমিটেডে

৫১ পুরুষ ও মহিলা সুপারভাইজর নিচ্ছে এয়ারলাইন অ্যালায়েড সার্ভিসেস লিমিটেডে

27
0

সুপারভাইজর (সিকিউরিটি) পদে মোট ৫১ জন মহিলা ও পুরুষ সুপারভাইজর নিচ্ছে এয়ারলাইন অ্যালায়েড সার্ভিসেস লিমিটেডে। ৩৮ জন পুরুষ ও মহিলার নিয়োগ হবে বিসিএএস বেসিক এভিএসইসি স্টেশনে এবং ১৩ জন পুরুষ ও মহিলার নিয়োগ হবে বিসিএএস সার্টিফায়েড স্ক্রিনার্স স্টেশনে। উভয়ক্ষেত্রেই ৫ বছরের চুক্তিতে নিয়োগ হবে।
যে কোনও শাখার (অন্তত ৩ বছরের) গ্র্যাজুয়েট প্রার্থীরা হিন্দি ও ইংরেজি ভাষায় কথা বলতে পারলে এবং স্থানীয় ভাষায় সাবলীল হলে আবেদন করতে পারেন। বিসিএএস সার্টিফায়েড এক্সবিআইএস স্ক্রিনার (বৈধ সার্টিফিকেশন) থাকলে অগ্রাধিকার।
পারিশ্রমিক ২২,৩৭১ টাকা। সঙ্গে এক্স-রে স্ক্রিনিং সার্টফিকেট থাকলে মাসে ১,৫০০ টাকা আর বিসিএএস বেসিক এভিএসইসি সার্টিফিকেট থাকলে মাসে ১,০০০ টাকা।
তরণদের উচ্চতা অন্তত ১৬৩ সেমি এবং তরুণীদের উচ্চতা অন্তত ১৫৪.৫ সেমি থাকতে হবে। দেশের উত্তর-পূর্বের রাজ্যগুলিতে বসবাসকারী তফশিলিরা উচ্চতায় ২.৫ সেমি ছাড় পাবেন।
প্রার্থিবাছাই হবে লিখিত পরীক্ষা ও পরে ইন্টারভিউয়ের মাধ্যমে। তফশিলিরা সেসময়ে টিএ ডিএ পাবেন। এছাড়া প্রি-এমপ্লয়মেন্ট মেডিক্যাল এক্সামিনেশন/ প্রি-এমপ্লয়মেন্ট ফরম্যালিটি-র জন্য বা অন্য কোনও পরীক্ষা হলে তার খরচ প্রার্থীকেই বহন করতে হবে।
দরখাস্ত করবেন www.airindia.in ওয়েবসাইট থেকে বয়ান ডাউনলোড করে তা পূরণ করে। দরখাস্তের নির্দিষ্ট জায়গায় ১ কপি পাসপোর্ট মাপের ছবি সাঁটতে হবে। সঙ্গে দিতে হবে যাবতীয় প্রমাণপত্রের ১ সেট জেরক্স, ২টি পাসপোর্ট মাপের ছবি এবং AIRLINE ALLIED SERVICES LIMITED-এর অনুকূলে কাটা ও দিল্লিতে প্রদেয় ১,০০০ টাকা ডিমান্ড ড্রাফট।
সাধারণ ডাকে/ স্পিড পোস্টে/ ক্যুরিয়ারে ৪ মার্চের মধ্যে দরখাস্ত পৌঁছাতে হবে এই ঠিকানায়: Post Applied For Supervisor (Security), Alliance Air, Personnel Department, Alliance Bhawan, Domestic Terminal-1, I.G.I. Airport, New Delhi- 110 037. আরও বিস্তারিত তথ্য জানতে পারবেন ওপরে বলা ওয়েবসাইটে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here