Sports Authority of IndiaCentral Government Government Jobs 

চুক্তিতে ৩২০ কোচ নিচ্ছে স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়া

কাজকেরিয়ার অনলাইন নিউজ ডেস্ক: ৩২০ কোচ এবং অ্যাসিস্ট্যান্ট কোচ নিচ্ছে স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়া (এসএআই)। নিয়োগ হবে চুক্তিতে।

২২০ অ্যাসিস্ট্যান্ট কোচ নিয়োগ হবে আর্চেরি, অ্যাথলেটিক্স, বক্সিং, হকি, সুটিং, ওয়েটলিফটিং-সহ মোট ২৫টি ডিসিপ্লিনের জন্য। অন্যদিকে, ১০০ কোচ নিয়োগ হবে আর্চেরি, অ্যাথলেটিক্স, বক্সিং, হকি, সুটিং, ওয়েটলিফটিং-সহ মোট ২১টি ডিসিপ্লিনের জন্য।

অ্যাসিস্ট্যান্ট কোচ পদের প্রার্থীদের SAI, NS NIS বা অন্য যে কোনও দেশী / বিদেশী স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কোচিং -এর ডিপ্লোমা করেছেন অথবা অলিম্পিক/ আন্তর্জাতিক গেমে অংশগ্রহণ করেছেন অথবা দ্রোনাচার্য অ্যাওয়ার্ডধারী হতে হবে।

কোচ পদের প্রার্থীদের SAI, NS NIS বা অন্য যে কোনও দেশী / বিদেশী স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কোচিং -এর ডিপ্লোমা করেছেন (সঙ্গে ৫ বছরের অভিজ্ঞতা আছে) অথবা অলিম্পিক/ ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপে মেডেল পেয়েছেন কিংবা ২ বার অলিম্পিকে অংশগ্রহণ করেছেন (অভিজ্ঞতার প্রয়োজন নেই) অথবা অলিম্পিক/ আন্তর্জাতিক গেমে অংশগ্রহণ করেছেন (২ বছরের অভিজ্ঞতা আছে) অথবা দ্রোনাচার্য অ্যাওয়ার্ড পেয়েছেন (অভিজ্ঞতার প্রয়োজন নেই) তাঁরা আবেদন করতে পারবেন।

দুটি পদের প্রার্থীবাছাই হবে ডিসিপ্লিন সম্বন্ধীয় মৌখিক পরীক্ষা-সহ ইন্টারভিউয়ের মাধ্যমে। এভাবে একটি চূড়ান্ত প্যানেল প্রস্তুত করা হবে। যার বৈধতা ১ বছর।

দরখাস্ত করবেন www.sportsauthorityofindia.nic.in ওয়েবসাইটের মাধ্যমে অনলাইন অ্যাপলিকেশন ফর্ম পূরণ করে, ২০ এপ্রিল থেকে ২০ মে, ২০২১ তারিখের মধ্যে। সব বিষয়েই আরও বিস্তারিত তথ্য পাবেন ওয়েবসাইটে/ পিডিএফে।

অ্যাসিস্ট্যান্ট কোচ পদের পিডিএফ ডাউনলোড করতে ক্লিক করুন: এখানে

কোচ পদের পিডিএফ ডাউনলোড করতে ক্লিক করুন: এখানে

Related posts

Leave a Comment