Home Training ডিএসপি হাসপাতালে ৫৭ নার্সের দক্ষতা প্রশিক্ষণ

ডিএসপি হাসপাতালে ৫৭ নার্সের দক্ষতা প্রশিক্ষণ

72
0
DSP Hospital
DSP Hospital

কাজকেরিয়ার অনলাইন নিউজ ডেস্ক: ৫৭ নার্সের ‘দক্ষতা প্রশিক্ষণ’ হবে দুর্গাপুর স্টিলপ্লান্ট হাসপাতলে। এই ট্রেনিং হবে এম অ্যান্ড এইচএস বিভাগের অধীনে। প্রার্থিবাছাই হবে ওয়াক-ইন-ইন্টারভিউ (সরাসরি সাক্ষাৎকার) -এর মাধ্যমে। সাক্ষাৎকারের তারিখের হিসেবে বয়স হতে হবে ৩০ বছরের মধ্যে। তফসিলিরা ৫, ওবিসিরা ৩ বছর বয়সের ছাড় পাবেন।

সরকার স্বীকৃত ইনস্টিটিউট থেকে পাশ করা বি.এসসি. (নার্সিং) পাশ/ জেনারেল নার্সিং অ্যান্ড মিডওয়াইফারি –র ডিপ্লোমাধারী হলে সাক্ষাৎকারে যেতে পারবেন। সঙ্গে থাকা চাই (প্রযোজ্য হলে) ইন্টার্নশিপ সার্টিফিকেট, নার্সিং কাউন্সিলে রেজিস্ট্রেশন সার্টিফিকেট। পাশ করে থাকতে হবে ১১ ডিসেম্বরের আগে। ১৮ মাসের ট্রেনিং (প্রতিদিন ৮ ঘণ্টা) হবে ৮টির বেশি বিভাগে। সপ্তাহে ১ দিন ছুটি। স্টাইপেন্ড মাসে ১০,০০০ টাকা। এছাড়া পাবেন ‘নলেজ এনহ্যান্সমেন্ট’ ভাতা।

সাক্ষাৎকার হবে ১১ ডিসেম্বর থেকে ১৩ ডিসেম্বর। সঙ্গে নিতে হবে নির্ধারিত বয়ান পূরণ ও সই করা ২ কপি আবেদনপত্র (বয়ান পাবেন ওয়েবসাইটে) ( চাইলে নির্ধারিত বয়ান পূরণ করা আবেদনপত্র, ই-মেইলে, অগ্রিম পাঠাতে পারেন rectt.dsp@sail.in আইডিতে, ৯ ডিসেম্বরের মধ্যে)। এছাড়া সঙ্গে নেবেন অন্যান্য প্রয়োজনীয় প্রমাণপত্র, লেটার অব আন্ডারটেকিং ইত্যাদি।

‘প্রোফিসিয়েন্সি ট্রেনিং’ –এর জন্য প্রার্থিবাছাই হবে ইন্টারভিউয়ের সময় প্রার্থীর কর্মক্ষমতা ভিত্তিতে। ইন্টারভিউ এবং ট্রেনিংয়ে যোগদানের সময় যাবতীয় মূল প্রমাণপত্র যাচাই করা হবে। যদি ট্রেনিংয়ে যোগদানের জন্য বাছাই হওয়া প্রার্থীর কাছে সংশ্লিষ্ট কাউন্সিলের ‘সার্টিফিকেট অফ রেজিস্ট্রেশন’ না থাকে তবে প্রার্থীকে তা জমা দিতে হবে প্রোফিসিয়েন্সি ট্রেনি হিসাবে নিয়োগের দিন থেকে পরবর্তী ৩ মাসের মধ্যে। বিজ্ঞপ্তি নং DSP/PERS-NW/RECTT/PROFTRNG-2-DETL/2023/3174. অফিসিয়াল ওয়েবসাইট: sail.co.in আরও বিস্তারিত তথ্য পাবেন ওয়েবসাইটে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here