Home Central Government ইডিসিআইএলে ১০০ স্টেম টিচার নিচ্ছে

ইডিসিআইএলে ১০০ স্টেম টিচার নিচ্ছে

28
0
EDCIL
EDCIL

কাজকেরিয়ার অনলাইন নিউজ ডেস্ক: ভারতীয় পোস্ট গ্র্যাজুয়েট টিচারদের থেকে স্টেম টিচার পদে ১০০ জনকে নিচ্ছে ইডিসিআইএল (ইন্ডিয়া) লিমিটেডে। এটি ভারত সরকারের এডুকেশন অ্যান্ড স্কিল ডেভেলপমেন্ট মিনিস্ট্রির অধীনস্থ একটি সংস্থা। ২ বছরের চুক্তির ভিত্তিতে বিভিন্ন বিষয়ে নিয়োগ হবে ভুটান সরকারের উচ্চমাধ্যমিক স্কুলগুলিতে। তবে প্রয়োজন অনুযায়ী চুক্তির মেয়াদ বাড়তে পারে।

কম্পিউটার সায়েন্স/ আইসিটি: শূন্যপদ ২৮টি। ফিজিক্স: শূন্যপদ ১৮টি। কেমিস্ট্রি: শূন্যপদ ১৯টি। ম্যাথমেটিক্স: শূন্যপদ ৩৫টি।

অন্তত ৬০ শতাংশ নম্বর সহ সংশ্লিষ্ট বিষয়ের মাস্টার ডিগ্রিধারীরা সংশ্লিষ্ট বিষয়ের বিএড পাশ করে থাকলে এবং ইংরেজি ভাষায় শিক্ষকতায় দক্ষ হলে আবেদন করতে পারেন। সঙ্গে একাদশ ও দ্বাদশ শ্রেণিতে সংশ্লিষ্ট বিষয়ে শিক্ষকতার কাজে ৫ বছরের অভিজ্ঞতা থাকা চাই। এছাড়া এডুকেশন টেকনোলজি ব্যবহারের কাজে দক্ষ হওয়া চাই।

বয়স হতে হবে ১৬-১-২০২৪ তারিখের হিসেবে ৫৫ বছরের মধ্যে। থোক সাম্মানিক মাসে ১,৪০,০০০ টাকা। এছাড়া প্রার্থীকে শারীরিকভাবে সক্ষম হতে হবে এবং বাছাই প্রক্রিয়ার সময় মেডিক্যাল সার্টিফিকেট দাখিল করতে হবে।

প্রার্থীবাছাই হবে ২টি রাউন্ডের ইন্টাভিউয়ের মাধ্যমে। প্রথম রাউন্ডে হবে অনলাইন ইন্টারভিউ এবং দ্বিতীয় রাউন্ডে হবে ফিজিক্যাল ইন্টারভিউ। ইন্টারভিউয়ের দিনক্ষণ বাছাই প্রার্থীদের ইমেল আইডিতে জানিয়ে দেওয়া হবে। এরপর হবে নথিপত্র যাচাই ও ডাক্তারি পরীক্ষা।

আবেদন করবেন অনলাইনে http://edcilteacherrecruitment.com ওয়েবসাইটের মাধ্যমে, ১৫ ফেব্রুয়ারির মধ্যে। অনলাইন আবেদন করতে বসার আগে যাবতীয় নথিপত্র স্ক্যান করে রাখবেন। এই নিয়োগের বিজ্ঞপ্তি নং: EdCIL/Bhutan Secondment of STEM Teachers/2024-01. আরও বিস্তারিত জানতে পারবেন ওপরে বলা ওয়েবসাইটে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here