svnitGovernment Jobs 

সর্দার বল্লবভাই ন্যাশনাল ইনস্টিটিউট অফ টেকনোলজিতে ৯২

কাজকেরিয়ার অনলাইন নিউজ ডেস্ক: জুনিয়র অ্যাসিস্ট্যান্ট, সিনিয়র অ্যাসিস্ট্যান্ট, অফিস অ্যাটেন্ড্যান্ট, টেকনিশিয়ান সহ বিভিন্ন পদে ৯২ জনকে নিচ্ছে সুরাটের সর্দার বল্লবভাই ন্যাশনাল ইনস্টিটিউট অফ টেকনোলজিতে।

টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট: মোট শূন্যপদ ১৭টি। প্রথম শ্রেণির বি ই/ বি টেক/ ডিপ্লোমা/ বিএসসি অথবা এমসিএ বা ৫০ শতাংশ নম্বর সহ এমএসসি। মাইনে ৯,৩০০ – ৩৪,৮০০ টাকা। সঙ্গে গ্রেড পে ৪,২০০ টাকা। বয়স ৩০ বছরের মধ্যে। বিজ্ঞপ্তি নং: Estt. /2022/Gr_B4/2006.

জুনিয়র অ্যাসিস্ট্যান্ট: মোট শূন্যপদ ১৫টি। উচ্চমাধ্যমিক পাশ ও টাইপিংয়ে মিনিটে ৩৫টি শব্দের গতি। মাইনে ৫,২০০ – ২০,২০০ টাকা। সঙ্গে গ্রেড পে ২,০০০ টাকা। বয়স হতে হবে ২৭ বছরের মধ্যে। বিজ্ঞপ্তি নং: Estt. /2022/Gr_C2/2008.

সিনিয়র অ্যাসিস্ট্যান্ট: মোট শূন্যপদ ৮টি। উচ্চমাধ্যমিক পাশ ও টাইপিংয়ে মিনিটে ৩৫টি শব্দের গতি। মাইনে ৫,২০০ – ২০,২০০ টাকা। সঙ্গে গ্রেড পে ২,৪০০ টাকা। বয়স ৩৩ বছরের মধ্যে। বিজ্ঞপ্তি নং: Estt. /2022/Gr_C3/2009.

অফিস অ্যাটেন্ড্যান্ট: মোট শূন্যপদ ১৭টি। অফিস অ্যাটেন্ড্যান্ট পদের ক্ষেত্রে উচ্চমাধ্যমিক পাশ এবং ল্যাব অ্যাটেন্ড্যান্ট পদের ক্ষেত্রে বিজ্ঞান শাখার উচ্চমাধ্যমিক পাশ। মূল মাইনে ৫,২০০ – ২০,২০০ টাকা। সঙ্গে গ্রেড পে ১,৮০০ টাকা। বয়স ২৭ বছরের মধ্যে। বিজ্ঞপ্তি নং: Estt. /2022/Gr_C4/2010.

সিনিয়র টেকনিশিয়ান: মোট শূন্যপদ ১৩টি। জুনিয়র টেকনিশিয়ান: মোট শূন্যপদ ২৫টি। উভয় পদের ক্ষেত্রে অন্তত ৬০ শতাংশ নম্বর সহ বিজ্ঞান শাখার উচ্চমাধ্যমিক অথবা অন্তত ৫০ শতাংশ নম্বর সহ উচ্চমাধ্যমিক পাশ প্রার্থীরা উপযুক্ত ট্রেডে অন্তত ১ বছরের আইটিআই সার্টিফিকেটধারী হলে অথবা অন্তত ৬০ শতাংশ নম্বর সহ উপযুক্ত ট্রেডে ২ বছরের আইটিআই সার্টিফিকেটধারী হলে অথবা সংশ্লিষ্ট ইঞ্জিনিয়ারিং শাখার ৩ বছরের ডিপ্লোধারীরা আবেদন করতে পারেন। সিনিয়র টেকনিশিয়ান পদের ক্ষেত্রে গ্র্যাজুয়েট ডিগ্রিধারী হলে ভাল। মূল মাইনে ৫,২০০ – ২০,২০০ টাকা। সঙ্গে গ্রেড পে ২,০০০ টাকা। বয়স ২৭ বছরের মধ্যে। বিজ্ঞপ্তি নং: Estt. /2022/Gr_C5/2011.

প্রার্থীবাছাই হবে সিলেকশন টেস্ট/ ইন্টারভিউয়ের মাধ্যেম।

আবেদন করবেন অনলাইনে www.svnit.ac.in ওয়েবসাইটের মাধ্যমে, ২ ডিসেম্বরের মধ্যে। আবেদনের ফি বাবদ দিতে হবে ৫০০ টাকা। জমা দেবেন অনলাইনে। তফশিলি, শারীরিক প্রতিবন্ধী, প্রাক্তন সমরকর্মী ও মহিলাদের এই ফি দিতে হবে না। এবার সিস্টেম জেনারেটেড অ্যাপ্লিকেশন ফর্মের প্রিন্ট নিয়ে তা পাঠাতে হবে। সঙ্গে দেবেন যাবতীয় প্রমাণপত্রের স্বপ্রত্যয়িত জেরক্স এবং ফি পেমেন্টের মূল কপি। এগুলি একটি খামে ভরে তার ওপরে লিখবেন “Application for the post of ……………, Application ID No…….”. এবার দরখাস্ত স্পিড/ রেজিস্টার্ড পোস্টে এমনভাবে পাঠাবেন যেন তা পৌঁছয় ১২ ডিসেম্বরের মধ্যে। এই ঠিকানায়: Deputy Registrar (Establishment), Sardar Vallabhbhai National Institute of Technology (SVNIT), Ichchhanath, Dumas Road, Surat – 395 007, Gujarat. আরও বিস্তারিত জানতে পারবেন ওপরে বলা ওয়েবসাইটে।

পিডিএফ ডাউনলোড ও অনলাইন আবেদন করতে ক্লিক করুন: এখানে

Related posts

Leave a Comment