Home Bank/Rail ইউনিয়ন ব্যাঙ্ক অফ ইন্ডিয়ায় ৬০৬ স্পেশ্যালিস্ট অফিসার

ইউনিয়ন ব্যাঙ্ক অফ ইন্ডিয়ায় ৬০৬ স্পেশ্যালিস্ট অফিসার

65
0
Union Bank of India
Union Bank of India

কাজকেরিয়ার অনলাইন নিউজ ডেস্ক: চিফ/ সিনিয়র/ অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার এবং ম্যানেজারের পদে ৬০৬ জনকে নিচ্ছে ইউনিয়ন ব্যাঙ্ক অফ ইন্ডিয়ায়। ইউনিয়ন ব্যাঙ্ক রিক্রুটমেন্ট প্রোজেক্ট ২০২৪-২৫ –এ স্পেশ্যালিস্ট অফিসারদের নিয়োগ হবে এসএমজিএস-IV, এমএমজিএস-III, এমএমজিএস-II এবং জেএমজিএস-I গ্রেড/ স্কেলে। চূড়ান্ত বাছাই প্রার্থীদের নিয়োগের দিন থেকে প্রথমে ২ বছরের প্রবেশন।

কোন পদে কত শূন্যপদ, প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা, প্রয়োজনীয় অভিজ্ঞতা, বয়স, মাইনে সম্পর্কিত বিস্তারিত তথ্য পাবেন ওয়েবসাইটে।

বয়সের হিসেব করতে হবে ১-২-২০২৪ তারিখের হিসেবে। তফশিলিরা ৫, ওবিসিরা ৩, সাধারণ-প্রতিবন্ধীরা ১০ বছর এবং অন্যান্যরা নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পাবেন। শিক্ষাগত যোগ্যতার ক্ষেত্রে হিসোব করতে হবে ২৩ ফেব্রুয়ারির হিসেবে।

প্রার্থিবাছাই হবে অনলাইন পরীক্ষা/ গ্রুপ ডিসকাশন এবং/ অথবা পার্সোনাল ইন্টারভিউয়ের মাধ্যমে। পোস্ট কোড ১ থেকে ১৬ পদের প্রার্থীদের হবে সংশ্লিষ্ট পদের পেশাদারি জ্ঞানের পরীক্ষা। উত্তরের জন্য সময় পাবেন ২ ঘণ্টা (১২০ মিনিট)। ভুল উত্তরের জন্য বরাদ্দ নম্বরের এক/চতুর্থাংশ নম্বর কাটা যাবে।

লিখিত পরীক্ষার ভিত্তিতে মেধা অনুযায়ী তালিকা প্রস্তুত করা হবে। রাঙ্ক অনুযায়ী শূন্যপদের ৩ গুণ প্রার্থীকে পার্সোনাল ইন্টারভিউ/ গ্রুপ ডিসকাশনে ডাকা হবে। ৫০ নম্বরের ইন্টারভিউ/ গ্রুপ ডিসকাশন। অনলাইন পরীক্ষা হবে পশ্চিমবঙ্গের কলকাতা সহ ১২টি রাজ্যের কেন্দ্রগুলিতে। বিস্তারিত তথ্য ও নিয়মিত আপডেট পাবেন নীচে বলা ওয়েবসাইটে।

তফশিলি/ প্রতিবন্ধী প্রার্থীরা ফি বাবদ দেবেন (জিএসটি সহ) ১৭৫ টাকা। বাকিরা দেবেন (জিএসটি সহ) ৮৫০ টাকা। ব্যাঙ্ক ট্রানজ্যাকশন চার্জ অতিরিক্ত। ফি দেবেন অনলাইনে ২৩ ফেব্রুয়ারির মধ্যে।

অনলাইন আবেদন www.unionbankofindia.co.in ওয়েবসাইটের প্রথমে রিক্রুটমেন্ট এবং তারপর কেরিয়ার ওভারভিউ পেজে গিয়ে, ২৩ ফেব্রুয়ারির মধ্যে। আবেদনের পদ্ধতি সহ সব বিষয়ে আরও বিস্তারিত তথ্য পাবেন ওয়েবসাইটে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here